Winter Tips: শীতকালে বিয়েবাড়ি? কী ধরনের পোশাক পরবেন জেনে নিন

একটু ট্রেডিশানাল শাড়ি বাদে অন্যান্য সব ধরনের শাড়ির সঙ্গে এই ধরনের হাই নেক সোয়েটার বেশ মানায়। বেশ স্মার্ট একটা লুক তৈরি করে।

Winter Tips: শীতকালে বিয়েবাড়ি? কী ধরনের পোশাক পরবেন জেনে নিন
শীতেকালের বিয়েবাড়ি? কী ধরণের পোষাক পরবেন জেনে নিন
Follow Us:
| Edited By: | Updated on: Jan 03, 2023 | 9:11 PM

শীতকাল মানেই বিয়ের (Wedding) মরসুম। বছরের শুরুতেই রয়েছে একাধিক বিয়ের তারিখ। তার উপর বেশ ঠান্ডা পড়তেও শুরু করেছে। অনেকেই ভাবছেন শীতের (Winter Season)মধ্যে বিয়েবাড়িতে সাজ বজায় থাকবে কী করে। বিশেষ করে মেয়েরা শীতকালের বিয়েবাড়িতে চিন্তায় পড়েন কী ভাবে সাজবেন। ঠান্ডাও মানবে স্টাইলও (Style)বজায় থাকবে এরকম হলে কেমন হয়? সুন্দর মেকআপের সঙ্গে শীতকালে বিয়ের মরসুমে কী ভাবে সাজবেন জেনে নিন…

হাই নেক সোয়েটারের সঙ্গে শাড়ি: শাড়ির সঙ্গে হাই নেক সোয়েটার কিন্তু ফ্যাশানে এখন খুব ইন। একটু ট্রেডিশানাল শাড়ি বাদে অন্যান্য সব ধরনের শাড়ির সঙ্গে এই ধরনের হাই নেক সোয়েটার বেশ মানায়। বেশ স্মার্ট একটা লুক তৈরি করে। তার সঙ্গে হালকা ঝোলা দুল ও প্যাস্টেল শেডের লিপস্টিক। আপনাকে বিয়েবাড়িতে অন্যান্য সবার থেকে আলাদা করে দেবেই।

উলেন গাউন: শাড়ি পরতে না চাইলে উলেন গাউন পরতে পারেন। বেশি ঠান্ডায় তার উপর একটা কোর্টও চাপিয়ে নিতে পারেন। ঠান্ডাও মানলো আর স্টাইলও হলো।

লেহেঙ্গা: যদি লেহেঙ্গা পরতেই হয় তবে ফুল হাতা ব্লাউজের সঙ্গে লেহেঙ্গা পরতে পারেন। পিঠ ঢাকা হাইনেক ব্লাউজের সঙ্গে আজকাল লেহেঙ্গা পরেন অনেকেই। এক্ষেত্রে আর নেক পিস নিয়ে আপনাকে ভাবতে হবে না। একটা ঝোলা দুল পরে নিলেই কাজ শেষ।

ভেলভেট টপ ও শাড়ি: আজকাল টপের সঙ্গে শাড়ি কিন্তু ট্রেন্ডিং। শীতের হাত থেকে বাঁচতে ভেলভেট টপের সঙ্গে শাড়ি পরতে পারেন। শীতে দারুণ আরামও পাবেন আর ফ্যাশানও বজায় থাকবে।

এথনিক কোর্ট: যদি বিয়েবাড়ির ভিড়ে সবার থেকে আলাদা হয়ে উঠতে চান তবে এথনিক কোর্ট বা শ্রাগের সঙ্গে শাড়ি পরতে পারেন। এই লুকে মেয়েদের বেশ অন্যরকম দেখায়।

শালের সঙ্গে শাড়ি: শাড়ির সঙ্গে এক পাশ দিয়ে সুন্দর একটি শাল নিতে পারেন। শালের এক প্রান্ত কোমড়ে গুজে অন্য প্রান্ত কাঁধের উপর ফেলে রাখুন। আপনার শাড়িও দেখা গেল আর ঠান্ডাও মানলো একটু হলেও।