Wedding Fashion: ওয়েডিং ফ্যাশনে ক্লাসিক লুক আনতে চান? জেনেলিয়ার মতো এই সুন্দর কালো ডিজাইনার শাড়ি কিন্তু নজর কাড়বে বেশি

ডিজাইনার রিতু কুমারের লেবেল আরআই থেকে এই সুন্দর শাড়িটি বেছে নিয়েছিলেন। জেনেলিয়ার এই সুন্দর লুকের জন্য জেট ব্ল্যাক শেডের উপক রাস্টি অরেঞ্জ স্ট্রাপস শাড়ি বেছে নিয়েছেন।

Wedding Fashion: ওয়েডিং ফ্যাশনে ক্লাসিক লুক আনতে চান? জেনেলিয়ার মতো এই সুন্দর কালো ডিজাইনার শাড়ি কিন্তু নজর কাড়বে বেশি
জেনেলিয়া ডিসুজা
Follow Us:
| Updated on: Nov 14, 2021 | 9:53 AM

শীতকাল মানেই উত্‍সব আর বিয়ের অনুষ্ঠান। প্রতিটি ক্ষেত্রেই সুন্দর দেখানো একটি প্রচলিত ধারা। উত্‍সব বা বিয়ের অনুষ্ঠানে নিজেকে সুন্দর করে সাজিয়ে তুলতে ট্রেন্ডিং পোশাক পরাই লক্ষ্য। তবে বর্তমানে ফ্যাশন দুনিয়ায় রমরমিয়ে সব পোশাককে টেক্কা দিচ্ছে ডিজাইনার শাড়ি।

সম্প্রতি একটি ফটোশ্যুটের জন্য কালো এমব্রয়ডারি করা সিল্ক শাড়ি বেছে নিয়েছিলেন জেনেলিয়া ডিসুজা। সঙ্গে একটি সুন্দর হ্যান্ড পেন্টেড এমব্রয়ডারি ব্লাউজ পরেছিলেন। ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি মজা করে লিখেছেন, কীভাবে নিজের ফিলিং দেখান না কেন, ড্রেস আপ আর সুন্দর দেখাতে হাল যেন ছাড়বেন না!

View this post on Instagram

A post shared by Genelia Deshmukh (@geneliad)

ডিজাইনার রিতু কুমারের লেবেল আরআই থেকে এই সুন্দর শাড়িটি বেছে নিয়েছিলেন। জেনেলিয়ার এই সুন্দর লুকের জন্য জেট ব্ল্যাক শেডের উপক রাস্টি অরেঞ্জ স্ট্রাপস শাড়ি বেছে নিয়েছেন। মাল্টি-কালারড পেন্টেড বর্ডারে পাল্লু ও ড্রেপে শাড়িটি যেন বেশিই নজর কাড়ছে। অন্যদিকে মাল্টি কালার্ড প্য়াচেস, মিরর কাজ করা, গোল্ড থ্রেড এমব্রয়ডারি, সুইটহার্ট নেকলাইনের হাফ-স্লিভ কমলা রঙের ব্লাউজটি এই শাড়িটির জন্য একেবারেই মানানসই।

বন্ধুর বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য এই ধরনের শাড়ি বেছে নিতে পারেন। কত দাম হতে পারে এই অসাধারণ শাড়িটি? ডিজাইনারের ওয়েবসাইট দেখলেই এই শাড়িটির আসল দাম দেখা যাবে। ভারতীয় মূল্যে এই শাড়িটির দাম মাত্র ৪০ হাজার টাকা।

শাড়ির সঙ্গে ম্যাচিং করে মেকআপেও রেখেছেন সাধারণ কিন্তু গ্ল্যামারস। কালো চুড়ি, সিলভাল নথ, ঝুমকো কানের দুল পরেছেন। পোশাকের সঙ্গে মানানসই খোঁপা, টিপ, স্মোকি আই মেকআপ, মাস্কারা, গ্লসি ন্যুড লি পশেডে গ্লোয়িং স্কিনে জেনেলিয়াকে গ্ল্যামারাস লাগছে।

আরও পড়ুন: Rani Mukerji: ইউনিক শাড়িতে ‘বাবলি’ রানি! মাসাবা গুপ্তার ডিজাইনার শাড়ির চমকে মুগ্ধ ফ্যাশনপ্রেমীরা