Rani Mukerji: ইউনিক শাড়িতে ‘বাবলি’ রানি! মাসাবা গুপ্তার ডিজাইনার শাড়ির চমকে মুগ্ধ ফ্যাশনপ্রেমীরা

অপ্রচলিত মোটিফ ও প্রিন্টের সঙ্গে জড়িয়ে রয়েছে বৈচিত্র্যময় সংস্কৃতি এবং চিন্তাভাবনা। এই ইউনিক দুটি শাড়ির দাম কত হবে?

Rani Mukerji: ইউনিক শাড়িতে 'বাবলি' রানি! মাসাবা গুপ্তার ডিজাইনার শাড়ির চমকে মুগ্ধ ফ্যাশনপ্রেমীরা
ছবির প্রমোশনে রানি মুখোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Nov 14, 2021 | 12:04 AM

আসন্ন সিনেমা বান্টি অর বাবলি ২-এর প্রচারের জন্য বর্তমানে ফের প্রকাশ্যে আসছেন বলিউডের সফল ও প্রথম সারির নায়িকা রানি মুখোপাধ্যায়। সম্প্রতি সিনেমার প্রচারে শাড়ি পরেই নজর কাড়লেন রানি। তবে সেই শাড়িগুলি মোটেই চিরাচরতি ধারার নয়। সমসাময়িক কালের ট্যুইস্ট রয়েছে তাতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছে, হলুদ রঙের শাড়ির উপর গরুর প্রিন্ট রয়েছে একটিতে। অন্যদিকে ঘিয়ে রঙের শাড়ির উপর কালো ও সাদা রঙের ফ্লোরাল মোটিফ রয়েছে। পরেছেন কালো চুড়ি। শীতকালে এই ফ্যাশন স্টেটমেন্টটি যে ট্রেন্ডিং হতে চলেছে, তা বলার উপেক্ষা রাখে না।

বর্তমানে ইন্টারনেটে ভাইরাল হয়ে যাওয়া দুটি ছবিতে ভিন্ন ভিন্ন শাড়িতে মশালাদার ট্যুইস্ট রয়েছে। এবং দুটি ছবিতেই তিনি যে উজ্জ্বল তাতে কোনও সন্দেহ নেই। ছবির একটি সেটে এই বলি ডিভাকে একটি হলুদ ও অন্যটি কালো শাড়ি পরতে দেখা গিয়েছে, তাতে অ্যানিমেটেড গরু ও ফুলের ছাপে শাড়ি দুটি আরও বেশি ফুটে ইউনিক লেগেছে।

ইন্দো-ক্যারিবিয়ান ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তার ডিজাইনে তৈরি এই দুটি শাড়ি হাউস অফ মাসাবা থেকে বেছে নিয়েছিলেন রানি। অপ্রচলিত মোটিফ ও প্রিন্টের সঙ্গে জড়িয়ে রয়েছে বৈচিত্র্যময় সংস্কৃতি এবং চিন্তাভাবনা। এই ইউনিক দুটি শাড়ির দাম কত হবে? হলুদ ব্লুমিং কাউ শাড়ি এবং আইভরি মুক্তা ব্লুমিং ফ্লাওয়ার শাড়ি, উভয়েরই মূল্য প্রায় ১৫ হাজার টাকা।

বান্টি অর বাবলি ২ সিনেমায় ফের দেখা যাবে রানি মুখোমাধ্যায়কে। তাঁর বিপরীতে রয়েছেন সইফ আলি খান। অন্যদিকে রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী ও নবাগত শর্বরী ওয়াঘ। এঁরা দুজনেই এক তরুণ দম্পতির চরিত্রে অভিনয় করেছেন। বরুণ ভি শর্মার পরিচালনায় এই সিনেমাটি মুক্তি পাবে আগামী ১৯ নভেম্বরে।

আরও পড়ুন: Priyanka Chopra: দুবাইয়ের ইভেন্টে ‘স্বপ্নের রানী’র বেশে প্রিয়াঙ্কা চোপড়া! সাদা অ্যাবায়া শার্টে মঞ্চ উজ্জ্বল পিসির