Priyanka Chopra: দুবাইয়ের ইভেন্টে ‘স্বপ্নের রানী’র বেশে প্রিয়াঙ্কা চোপড়া! সাদা অ্যাবায়া শার্টে মঞ্চ উজ্জ্বল পিসির

লেবাননের ডিজাইনার হারিথ হাশিমের ফ্যাশন লেবেল হারিথান্ড থেকে এই অসাধারণ সুন্দর সাদা রঙের অ্যাবায়া শার্ট বেছে নিয়েছিলেন পিসি।

Priyanka Chopra: দুবাইয়ের ইভেন্টে 'স্বপ্নের রানী'র বেশে প্রিয়াঙ্কা চোপড়া! সাদা অ্যাবায়া শার্টে মঞ্চ উজ্জ্বল পিসির
দুবাইয়ের অনুষ্ঠানে পরীর বেশে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2021 | 10:08 AM

দিওয়ালির রেশ কাটিয়ে উঠেই ফের কাজের জগতে পিরছেন সেলেবরা। সম্প্রতি দুবাইয়ের ব্যাক-টু-ব্যাক ইভেন্টে যোগ দিতে ব্যস্ত হয়ে পড়েছেন গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে একটি বিলাসবহুল গয়নার ব্র্যান্ড বুলগারির জন্য তিনি উপস্থিত হয়েছেন সেখানে। ব্র্যান্ডের নয়া কালেকশন লঞ্চের জন্য ব্র্যান্ড অ্য়াম্বাসাডর প্রিয়াঙ্কা বেছে নিয়েছিলেন একটি সাদা রঙের অ্য়াবায়া শার্ট।

ইন্সটাগ্রামে ওই অনুষ্ঠানের কিছু মুহূর্তে ছবি শেয়ার করে বুলাগারির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন তিনিয ইভেন্টে তাঁকে আমন্ত্রণ জানিয়ে সম্মানিত করার জন্য ধন্যবাদ জানিয়েছেন প্রিয়াঙ্কা। অনুষ্ঠানের কয়েক ঝলক শেয়ার করেছেন। সেইসব ছবিতে প্রিয়াঙ্কাকে সাদা পরীর মতো দেখতে লেগেছে।

View this post on Instagram

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra)

লেবাননের ডিজাইনার হারিথ হাশিমের ফ্যাশন লেবেল হারিথান্ড থেকে এই অসাধারণ সুন্দর সাদা রঙের অ্যাবায়া শার্ট বেছে নিয়েছিলেন পিসি। সানসেট ড্রিমস থেকে সংগ্রহ করা এই পোশাকটি দাম কত জানেন? ভারতীয় মুদ্রায় ৭৩ হাজারের কাছাকাছি।

View this post on Instagram

A post shared by JCBabin (@jc.babin)

দুবাইয়ের ও ই অনুষ্ঠানের জন্য প্রিয়াঙ্কা সিল্কের ক্রেপ-জর্জেট অ্যাবায়া শার্ট বেছে নিয়েছেন। আলগা-ফিটিং-সহ ডবল-লেয়ারযুক্ত সিলুয়েট রয়েছে তাতে। ভিক্টোরিয়ান স্টাইলের হাতা, ফ্লোর-লেনথের হেমলাইন ও সাদা ফেব্রিকে প্রিয়াঙ্কাকে স্বপ্নের পরীর মতো লেগেছে। প্রিয়াঙ্কার স্টাইল সেট করেছেন সেলেব্রিটি স্টাইলিস্ট ল রোচ। যিনি জেন্ডায়ার মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন। অন্যদিকে প্রিয়াঙ্কার মেকআপ ও চুলের স্টাইল সামলেছেন ম্যাসিমো সেরিনি ও রাফি ফাজা।

View this post on Instagram

A post shared by Jerry x Mimi ? (@jerryxmimi)

আরও পড়ুন: Malala Yousafzai: গোপনে বিয়ে সারলেন মালালা! গোলাপী স্যুটে বীরাঙ্গনার রূপে মুগ্ধ বিশ্ব