Malala Yousafzai: গোপনে বিয়ে সারলেন মালালা! গোলাপী স্যুটে বীরাঙ্গনার রূপে মুগ্ধ বিশ্ব

২৪ বছর বসয়ী বীরাঙ্গনার বিয়ের খবর রটতেই শুভেচ্ছার ঢল উপচে পড়ে সোশ্যাল মিডিয়ায়। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন হলিউড অভিনেতা রিজ উইদারস্পুনও।

Malala Yousafzai: গোপনে বিয়ে সারলেন মালালা! গোলাপী স্যুটে বীরাঙ্গনার রূপে মুগ্ধ বিশ্ব
গোপনে বিয়ে সারলেন মালালা!
Follow Us:
| Edited By: | Updated on: Nov 10, 2021 | 1:04 PM

নয়া ইনিংস শুরু করলেন নোবেলজয়ী সমাজকর্মী মালালা ইউসুফজাই। কতকটা গোপনেই বিয়েটা সেরেছেন। মহ্গলবার ট্যুইটে নিজের বিয়ের ছবি শেয়ার করেছেন তিনি। ব্রিটেনের বার্মিংহামের নিজের বাড়িতেই ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়েই বিয়ের মূল পর্ব হয়েছে বলে জানা গিয়েছে।

ইন্সটাগ্রামে নিকাহ অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন ২৪ বছর বয়সি এই বীরাঙ্গনা। স্বামী পাক ক্রিকেট বোর্ডের ক্রিকেট বোর্ডের হাই পারফরম্যান্স সেন্টারের জেনারেল ম্যানেজার আসের মালিককে বিয়ে করেছেন। নিরাপত্তার কারণেই এই গোপনীয়তা। তবে বিয়ের মতো বিশেষদিনকে আর লুকিয়ে রাখেননি। নিজেই প্রকাশ করেছেন বেশ কয়েকটি বিয়ের ছবি দিয়ে। সেখানে দেখা গিয়েছে, গোল্ড এমব্রয়াডারির কাজ করা সুন্দর হালকা গোলাপী স্যুট পরেছেন মালালা। নিকাহ অনুষ্ঠানের জন্য মাথায় দিয়েছিলেন সুন্দর একটি মাংটিকা।

পাশে স্বামী আসের মালিক একটি সাটিন গোলাপী টাই-সহ থ্রি-পিস চারকোল রঙের স্যুট পরেছিলেন। বাড়ির মধ্যে নানান জায়গায় নবদম্পতি বিভিন্ন ভাবে পোজ দিয়েছে। ছবি পোস্ট করে মালালা ক্যাপশনে লিখেছেন, “আজ আমার জীবনের একটি মূল্যবান দিন। আসের ও আমি সারা জীবনের সঙ্গী হতে গাঁটছড়া বেধেছি। বার্মিংহামের বাড়িতে পরিবারের সঙ্গে একটি ছোট নিকাহ অনুষ্ঠান হয়েছে। আমাদের জন্য আপনারা প্রার্থনা করুন। আগামী দিনগুলির জন্য একসঙ্গে যাত্রা শুরু করার জন্য বেশ উত্তেজিত।”

View this post on Instagram

A post shared by Malala (@malala)

২৪ বছর বসয়ী বীরাঙ্গনার বিয়ের খবর রটতেই শুভেচ্ছার ঢল উপচে পড়ে সোশ্যাল মিডিয়ায়। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন হলিউড অভিনেতা রিজ উইদারস্পুনও। তিনি লিখেছেন, ‘এই চমত্‍করা মুহূর্তের জন্য অভিনন্দন। নবদম্পতির সুখী জীবনের জন্য শুভেচ্ছা কামনা রইল।’ শুভেচ্ছা জানিয়েছেন গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়াও।

আরও পড়ুন: PV Sindhu: উইকেন্ড পার্টিতে ট্রেন্ডিং কিছু পরতে চাইলে সিন্ধুর সাত হাজারি টপ-ট্রাউজার্স পারফেক্ট!