PV Sindhu: উইকেন্ড পার্টিতে ট্রেন্ডিং কিছু পরতে চাইলে সিন্ধুর সাত হাজারি টপ-ট্রাউজার্স পারফেক্ট!

সিলভার চেন, সোনার আংটি, সোনার ব্রেসলেটে এই পোশাকের সঙ্গে ম্যাচিং অ্যাকসেসারিজ। মেকআপেও ছিল সাধারণের ছোঁয়া।

PV Sindhu: উইকেন্ড পার্টিতে ট্রেন্ডিং কিছু পরতে চাইলে সিন্ধুর সাত হাজারি টপ-ট্রাউজার্স পারফেক্ট!
পি ভি সিন্ধু
Follow Us:
| Edited By: | Updated on: Nov 10, 2021 | 9:30 AM

গ্ল্যামারাস গ্রীষ্মকালীন আউটফিট কখনও শরতের ফ্যাশনের অন্তর্গত হতে পারে? হতে পারে। আর এই ফ্য়াশন বা স্টাইল করতে এক মিনিটেরও বেশি সময় লাগবে না। অলিম্পিক পদকজয়ী পিভি সিন্ধুর ফ্যাশন স্টেটমেন্ট এখন পেজ থ্রির শীর্ষে। সম্প্রতি পদ্মশ্রী সম্মানে সম্মানিত হয়েছেন এই শার্টলার। এছাড়াও ফ্যাশন দুনিয়াতেও দারুণ চমক দিয়েছেন তিনি। চেকড পেপাম কো-অর্ড সেটে আপাতত নজর কেড়েছেন সিন্ধু।

সম্প্রতি একটি ফ্যাশন ফটোশ্যুটের জন্য নানান পোজে ছবি তুলতে দেখা গিয়েছে। গ্রীষ্মকালীন ফ্যাশনের জন্য হলেও, কোভিডের কারণে উজ্জ্বল এই সেটটি শরতের জন্যই তৈরি করা হয়েছে। ছবিতে দেখা গিয়েছে, বিখ্যাত এই অ্যাথলিট একটি ট্যানজারিন ও নেভি ব্লু চেক করা পেপাম টপ ও ট্রাউজার্স পরেছেন। তাতে স্ল্যাশজ নেকলাইন ও টাই রয়েছে। সম্পূর্ণ সুতির কাপড়ে এই চেকড ট্রাউজার্স যো কোনও মরসুমের জন্যই পারফেক্ট। গ্রীষ্মের জন্য তো বটেই, ভারতীয় আবহাওয়ার জন্য বেশ আরামদায়ক এটি। পোশাকের সঙ্গে মানানসই সাদা স্নিকার্স বেছে নিয়েছিলেন সিন্ধু। তাতে পোশাকের উজ্জ্বলতা যেন আরও দ্বিগুণ হয়ে গিয়েছিল।

সিলভার চেন, সোনার আংটি, সোনার ব্রেসলেটে এই পোশাকের সঙ্গে ম্যাচিং অ্যাকসেসারিজ। মেকআপেও ছিল সাধারণের ছোঁয়া। গোলাপি লিপশেড, গোলাপি ব্লাশিং ও মাস্কারায় সিন্ধুকে মনেই হচ্ছে না যে তিনি পেশাদার ব্যাডমিন্টন প্লেয়ার।

এই কো-অর্ড সেটটির ডিজাইনার হলেন ভারতীয় ফ্যাশন ডিজাইনার সুনন্দিনীর নামীয়। আরামদায়ক ও সহজে চলাফেরা করা যায় এমন সুন্দর পোশাক উইকেন্ড পার্টিতেও পরে যেতে পারেন। এর মূল্য বেশি নয়। মাত্র সাড়ে সাত হাজার টাকা। পিভি সিন্ধুকে সেলেব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট বোর্নালি ক্যাডেইরা স্টাইল করেছিলেন।

আরও পড়ুন: Kangana Ranaut: পদ্মশ্রী সম্মানে ভূষিত কঙ্গনা রানাওয়াত! সব্যসাচীর অসাধারণ শাড়িতে অভিভূত নেটিজ়েনরা