Kangana Ranaut: পদ্মশ্রী সম্মানে ভূষিত কঙ্গনা রানাওয়াত! সব্যসাচীর অসাধারণ শাড়িতে অভিভূত নেটিজ়েনরা

এয়ারপোর্ট বা যে কোনও ইভেন্টে, শাড়ি পরে দেখা গিয়েছে তাঁকে। বলা যেতে পারে, বলিউডের অন্যান্য অভিনেত্রীদের মধ্যে কঙ্গনা একটু বেশিই শাড়ি-প্রেমী। বিশ্বজুড়ে যে কোনও ইভেন্টেই তিনি শাড়ি পরতেই পছন্দ করেন।

Kangana Ranaut: পদ্মশ্রী সম্মানে ভূষিত কঙ্গনা রানাওয়াত! সব্যসাচীর অসাধারণ শাড়িতে অভিভূত নেটিজ়েনরা
পদ্মশ্রী পুরস্কারের সম্মানিত কঙ্গনা রাণাওয়াত
Follow Us:
| Edited By: | Updated on: Nov 09, 2021 | 3:51 PM

সোমবার নয়াদিল্লিতে পদ্মশ্রী সম্মানে ভূষিত হলেন অভিনেত্রী কঙ্গনা রানাওত। এবছর গায়ক আদনান সামি, পরিচালক করণ জোহর, একতা কাপুরের মতো বিখ্যাত ব্যক্তিত্বরাও দেশের সর্বোচ্চ অসামরিক এই পুরস্কারে সম্মানিত হয়েছেন। এই বিশেষ পুরস্কার অনুষ্ঠানের জন্য জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের অসাধারণ ডিজাইনের একটি শাড়ি বেছে নিয়েছিলেন।

পশ্চিমী স্টাইল ও ফ্যাশনের পাশাপাশি দেশীয় স্টাইলেও দেখা যায় জাতীয় পুরস্কারপ্রাপ্ত নায়িকাকে। এয়ারপোর্ট বা যে কোনও ইভেন্টে, শাড়ি পরে দেখা গিয়েছে তাঁকে। বলা যেতে পারে, বলিউডের অন্যান্য অভিনেত্রীদের মধ্যে কঙ্গনা একটু বেশিই শাড়ি-প্রেমী। বিশ্বজুড়ে যে কোনও ইভেন্টেই তিনি শাড়ি পরতেই পছন্দ করেন। পদ্মশ্রী পুরষ্কার গ্রহণের সময়ও কঙ্গনা তাই শাড়িকেই বেছে নিয়েছিলেন। দেশের জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের সোনালি ও বিজ শেডের শাড়ি ও জুয়েলারিতে যে তিনি অপরূপা হয়ে উঠেছিলেন, তা বলার অপেক্ষা রাখে না।

View this post on Instagram

A post shared by Sabyasachi (@sabyasachiofficial)

ডিজাইনার ও অভিনেত্রী, উভয়েই ইন্সটাগ্রামে আলাদা আলাদা করে ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা গিয়েছে, থালাইভা-অভিনেত্রী সোনালি ও বিজ শেডের অসাধারণ দেখতে একটি শাড়ি পরেছেন। সোনালি এমব্রয়ারি করা প্যাটি বর্ডার দিয়ে সাজানো, পুরো ড্রেপ জুড়ে ব্রোকেড ফুলের নকশা ফুটে উঠেছে সুন্দর করে। সঙ্গে ম্যাচিং গাঢ় বাদামী রঙের গ্লাস-হাতা ও ব্যাকলেস ব্লাউজ বেছে নিয়েছিলেন ক্যুইন সিনেমার নায়িকা। পোশাকের সঙ্গে মানানসই কঙ্গনা বিশাল সাইজের একজোড়া ঝুমকো কানের দুল আর ছোট্ট টিপ পরেছিলেন। মিনিম্যাল মেকআপেই শাড়ির উজ্জ্বলতা প্রকাশ পাচ্ছিল।

ইন্সটাগ্রাম পেজে শাড়ি পরা অবস্থায় রাষ্ট্রপকি রামনাথ কোবিন্দের কাছ থেকে পদ্মশ্রী পুরস্কার গ্রহণের একটি ছবিও শেয়ার করেছেন কঙ্গনা।

আরও পড়ুন: Chhath Puja 2021: এ বছর ছট পুজোর ফ্যাশনে কোন শেডের রঙ বেশি ট্রেন্ডিং! রইল কিছু জরুরি টিপস