Ishaa Saha: লং কুর্তা-জ্যাকেটের সঙ্গে খাদি-কটন শাড়ি, ইশার এই লুক দেখলে হৃদয় হরণ হবেই!

Summer Fashion: শাড়ির সঙ্গে জ্যাকেট কিংবা লং টপ দিয়ে অনেকেই পরেন। এখন ফ্যাশনে ইন এই লং জ্যাকেটও। সুতির শাড়ির সঙ্গে মিক্স অ্যান্ড ম্যাচ করে ইশার মতন বেছে নিতে পারেন আপনিও

Ishaa Saha: লং কুর্তা-জ্যাকেটের সঙ্গে খাদি-কটন শাড়ি, ইশার এই লুক দেখলে হৃদয় হরণ হবেই!
ইশার ফ্যাশন ( ছবি- ইশার ইন্সটাগ্রাম)
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 2:31 PM

শাড়িতেই যে সবচেয়ে ভাল ফ্যাশন করা যায় আর যে কোনও মেয়েকে যে শাড়িতেই সবচেয়ে বেশি ভাল লাগে একথা সকলেই একবাক্যে স্বীকার করে নেন। যে রকম খুশি ভাবে পরা যায় শাড়ি। আর এই শাড়ি নিয়ে যত না এক্সপেরিমেন্ট হয় তা বোধহয় অন্য আর কোনও পোশাককে নিয়ে হয় না। জিন্সের সঙ্গে শাডি, ক্রপ টপের সঙ্গে শাড়ি. ডেনিমের সঙ্গে শাড়ি, ধুতির মতো করে শাড়ি, জ্যাকেটের সঙ্গে শাড়ি আবার রেডি ট্যু ওয়্যার শাড়িও আছে। তবে শাড়ি নির্ভর করে আপনি কী ভাবে পরছেন, কী ভাবে শাড়ির সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছেন তাঁর উপর।

নিজের লুক নিয়ে নানা ভাবে এক্সপেরিমেন্ট করেন অভিনেত্রী ইশা সাহা। ইন্সটাগ্রাম জুড়ে শুধুই তাঁর ফটোশ্যুটের ছবি। কখনও শাড়ি, কখনও কুর্তি আবার বা কখনও ওয়ার্ক আউটের ভিডিয়ো। একবার ইশার সোশ্যাল মিডিয়া ঢুঁ মেরে আসুন, দেখবেন সেখানে সবচেয়ে বেশি ছবি রয়েছে শাড়িতেই। শাড়ি নিয়ে যে অভিনেত্রী নিজেও নানা এক্সপেরিমেন্টের মধ্যে দিয়ে যান সেই ছাপও কিন্তু রয়েছে তাঁর ইন্সটাগ্রামে। ডিন্সের সঙ্গে শাড়ি, সঙ্গে হোয়্যাইট শ্যু, গলায় দারুণ অক্সিডাইজড নেকলেস- সব মিলিয়ে ইশার ফ্যাশান কিন্তু বেশ নজর কাড়া। আর তাঁকে দেখতেও লাগে ঠিক যেন পাশের বাড়ির মেয়ে।

কিছু দিন আগেই ইশা তাঁর সোশ্যাল মিডিয়ায় শাড়ি লুকের দারুণ কিছু ছবি শেয়ার করেছেন। ভীষণ চেনা এবং সাধারণ গোলাপি- ধূসর কম্বিনেশনের খাদি-কটনের শাড়ির সঙ্গে পরেছেন কটনেরই সামনে বোতাম দেওয়া লং কুর্তা-জ্যাকেট। কালচে নীল রঙা সেই লং জ্যাকেটের সঙ্গে চুল খোলা, চোখে সানগ্লাস। ইশা বই হাতে হেঁটে চলেছেন শহরের চিরাচরিত বইপাড়ার মধ্যে দিয়ে। শাড়ি, হেয়ারস্টাইল এং এই লং- জ্যাকেটে অসম্ভব ব্যক্তিত্বময়ী লাগছে ইশাকে। কোনও রকম অতিরিক্ত মেকআপ কিন্তু নেই, অতি সাধারণ লেদার স্যান্ডেল পায়ে। তাও সকলের নজর কাড়ার ক্ষমতা রাখে ইশার এই সাজ। গরমের দিনে যত হালকা সাজা যায় ততই আরাম পাওয়া যায়। ইশার বেছে নেওয়া এই তিন রংও কিন্তু গরমের জন্য একেবারে পারফেক্ট। দুপুর কিংবা বিকেলের কোনও অনুষ্ঠানে এই ভাবে শাড়ি পরতে পারেন আপনিও।

যাঁদের গড়ন পাতলা, কলার বোন স্পষ্ট এরকম শার্ট কলার স্টাইলের জ্যাকেটে তাঁদের দেখতে ভাল লাগে। আর উচ্চতায় খাটো হলে বেছে নিতে পারেন ইশার মত লম্বা স্ট্রাইপ। গরমের দিনে যে কোনও পোশাকের সঙ্গেই কিন্তু সানগ্লাস মাস্ট। এতে দেখতে ভাল লাগে। ওভার সাইজড সানগ্লাস এখন ফ্যাশনে ইন। ইচ্ছে হলে তাও বেছে নিতে পারেন।