Jaya Ahsan: হল্টার নেক ক্রপ টপে উঁকি দিচ্ছে অ্যাবস, ছেঁড়া জিনসে যৌনতার হাতছানি ‘যুবতী’ জয়ার

Fashion Tips: সাদা রঙের হল্টার নেক টপ পরেছেন অভিনেত্রী। ফ্রন্ট ওপেন হওয়ায় সামনে থেকেই উঁকি মারছে তাঁর নির্মেদ পেট। অতিরিক্ত একটুও চর্বি নেই তাঁর। সেই সঙ্গে স্পষ্ট বিভাজিকাও

Jaya Ahsan: হল্টার নেক ক্রপ টপে উঁকি দিচ্ছে অ্যাবস, ছেঁড়া জিনসে যৌনতার হাতছানি 'যুবতী' জয়ার
সাধারণেই অসাধারণ জয়া
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 5:25 PM

তাঁর পরতে পরতে রয়েছে বাঙালিয়ানা। শাড়ি আর এলো খোঁপায় যেমন নিজেকে সাজিয়ে নিতে পারেন চট করে তেমনই ক্রপ টপে বোল্ড লুকে নিজেকে বদলে নিতেও সময় লাগে মাত্র কয়েক সেকেণ্ড। ৪০-এর কোঠায় ঠেকতে চলল বয়স, তবুও ইন্সটাগ্রামে জয়া আহসানের নতুন কোনও পোস্ট মানেই পুরুষ মনে Sensation। নিয়ম মেনে জিম তিনি করেন, প্রিয় ঝালমুড়ি থেকে ভাঁড়ের চা বাদ পড়ে না কিছুই। সাধারণেই ‘অসাধারণ’ জয়া। এতটাই তাঁর Simplicity।শহরের নামকরা এক ডিজাইনারের পোশাকে নিজেকে নতুন করে সাজালেন জয়া সারলেন ফটোশুটও। সেই ছবি মাত্র কয়েকঘন্টা আগেই পোস্ট হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যে হাজার হাজার লাইক এসেছে। কমেন্টে উপচে পড়ছে তাঁর ইনবক্স। কেউ তাঁকে লিখেছেন লেডি ক্রাশ আবার কেউ দিয়েছেন ইমোজি। এমন ছবি আরও বেশি দেখতে চেয়েও কিন্তু অনুরোধ এসেছে ভক্তদের তরফে। নতুন এই ফটোশুটের ছবি আপলোড করার আগে অবশ্য রিল পোস্ট করে তা জানান দিয়েছিলেন জয়া।

কী এমন সাজলেন জয়া? 

জয়ার ব্যক্তিত্ব, জয়ার অভিনয়, জয়ার কথা বলার মধ্যেই জুড়ে আছে মন ভাল করা অনুভূতি। তাঁর সহজ এবং নম্র স্বভাবের জন্য অনেকেই তাঁকে ‘মিষ্টি মেয়ে’ অখ্যা দিয়ে থাকেন। আদতে কিন্তু সহজ কথা সহজ ভাবে বলতে জানেন জয়া। তা সে যতই কঠিন পরিস্থিতি আসুক না কেন, জয়ার দৃষ্টিভঙ্গি এবং নিজের স্ট্যান্ড পয়েন্ট থাকে অটুট। ডেনিম আর সাদার মেলবন্ধন চলে আসছে সেই যুগের পর যুগ ধরে।  সাদা জয়ার  বিশেষ পছন্দের রং। যে কারণে ছবি পোস্ট করেও জয়া লিখেছেন, ‘সাদার কোনও ঋতু হয় না’। সাদা রঙের হল্টার নেক টপ পরেছেন অভিনেত্রী। ফ্রন্ট ওপেন হওয়ায় সামনে থেকেই উঁকি মারছে তাঁর নির্মেদ পেট। অতিরিক্ত একটুও চর্বি নেই তাঁর। সেই সঙ্গে স্পষ্ট বিভাজিকাও।

সাদা এই টপের সঙ্গে টাইট ফিট ডেনিম ব্লু এর একটি রিপড জিনস পরেছেন তিনি। আর তাতেই চোখ ফেরাতে পারছে না ৮- ৫০। বলাই বাহুল্য সেই তালিকায় পাল্লা ভারী ছেলেদেরই। তবে কম যান না মেয়েরাও।  ক্রপড টপ আর জিন্সের সঙ্গে ওয়েস্টার্ন স্টাইলের একটি গোল্ডেন চেন পরেছেন। ক্যানে ম্যাচিং রোজ-গোল্ডের টপ। অতিরিক্ত আর কোনও অলংকার নেই তাঁর। জয়ার দুই চোখ ভীষণই মন টানে। আর তাই যত্ন নিয়ে আই মেকআপ করেছেন মেকআপ আর্টিস্ট অভিজিৎ পল। শুধুমাত্র হালকা লাইনার আর আইশ্যাডোতে ড্রামাটিক লুক দিয়েছেন তিনি। মেকআপের বিশেষ ঘনঘটা নেই। ন্যুড শেডের লিপস্টিক। স্ট্রেট-হাইলাইট করা চুল প্রয়োজন মতো সেট করে নেওয়া হয়েছে। এতেই বাজিমাত।

View this post on Instagram

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

কখনও হাসলেন, কখনও তাকালেন ঘাড় ঘুরিয়ে- এই সব মুহূর্তই লেন্সবন্দি করলেন ফটোগ্রাফার। বাইরের খামখেয়ালি রোদ আর হঠাৎ বৃষ্টির মাঝে মনের মধ্যে একটুকরো আরামদায়ক ছবি তৈরি করে জয়ার এই লেটেস্ট শুট। কে বলবে, বয়স তার পিছু ধাওয়া করছে! লাস্যময়ী যুবতী থেকে জয়াও  ক্রমশ হয়ে উঠছেন রহস্যময়ী। এ ছবি যেন তারই আভাস দেয়…