Kareena Kapoor Khan: গরমের জন্য পারফেক্ট শার্ট ড্রেস! সুতির ফ্যাশনেবল পোশাকেও ট্রোলড করিনা

Trendy Fashion: সাধারণ সাদা পোশাকের তুলনায় এই ধরনের স্টাইলিশ ও ফ্যাশনেবল পোশাক আপনাকে আরাম যেমন দেবে, তেমনি নজরও কাড়তে সাহায্য করবে।

Kareena Kapoor Khan: গরমের জন্য পারফেক্ট শার্ট ড্রেস! সুতির ফ্যাশনেবল পোশাকেও ট্রোলড করিনা
করিনা কাপুর খান
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2022 | 9:25 PM

গরমে কেমন পোশাক পরবেন, কেমন হবে এই বছরের সামার ফ্যাশন, তা নিয়ে চিন্তার শেষ নেই। গ্রীষ্মের মরশুমে ট্রেন্ডি পোশাকগুলি হতে হবে নজরকাড়া। স্টাইলের জেরে গরমের তাপও অনুভব কম। এমন চাই পোশাক। বলিউডের অন্যতম ফ্যাসনিস্তা করিনা কাপুর খান ইতোমধ্যে গরমের ফ্যাশনের গেমকে এক ধাপ এগিয়ে রেখেছেন।

সোমবার একটি সাদা রঙের শার্ট ড্রেস পরেছিলেন। তারকার মত স্টাইল, ফ্যাশনের রাণীর এই পোশাক যে গরমের জন্য একদম পারফেক্ট ড্রেস তা বলার অপেক্ষা রাখে না। সাধারণ সাদা পোশাকের তুলনায় এই ধরনের স্টাইলিশ ও ফ্যাশনেবল পোশাক আপনাকে আরাম যেমন দেবে, তেমনি নজরও কাড়তে সাহায্য করবে। সন্তানদের নিয়ে আউটিংয়ের জন্য এই সুন্দর পোশাককেই বেছে নিয়েছিলেন করিনা। এর আগেও করিনা শার্ট ড্রেস পরেছিলেন। কিন্তু এমন সুন্দর পোশাক, যা যে কেউই পরে হ্যান্ডেল করতে পারবেন। সব ধরনের চেহারার মহিলারাই এমন শার্ট ড্রেস পরতে পারেন। ট্রোলড হলেও ফ্যাশন নিয়ে কোনওদিনই থেমে থাকেননি এই বলি তারকা।

মিডি-ড্রেস হিসেবে গরমকালের এই ড্রেসটির চওড়া কলার, ড্রপড শোল্ডার, বেশ ঢিলেঢালা ও লম্বা হাতা বিশিষ্ট। সামনের দিকে রয়েছে বোতাম, নিচের অংশে কাটা ও ভি-নেকলাইনের সাদা পোশাকটির সঙ্গে ম্যাচিং সাদা বেল্ট পরেছিলেন করিনা। সঙ্গে নিয়েছেন কালো সানগ্লাস ও কালো রঙের স্যান্ডেল। এই অফ-ডিউটি লুকটির জন্য় মিনিম্যাল মেকআপই মানানসই। তেমনটাই করেছেন তিনি। ন্যুড লিপশেড, উজ্জ্বল ত্বক ও হালকা ব্লাশ ব্যবহার করেছেন। গ্রীষ্মের স্টাইলের জন্য এমন পোশাক ও সাজ যে একাবারে পারফেক্ট, তা দেখেই বোঝা যাচ্ছে।

সম্প্রতি নাতাশা পুনাওয়ালা, দিদি করিশ্মা কাপুর ও সামাইরা কাপুর, কিয়ান রাজ কাপুর, তৈমুর আলী খান এবং জেহ আলী খানকে নিয়ে মালদ্বীপে গিয়েছিলেন ছুটি কাটাতে। ইন্সগ্রামে সেই ছুটির মেজাজের ছবি পোস্ট করেছিলেন সইফ-জায়া। আপাতত লাল সিং চাড্ডা সিনেমার মুক্তির অপেক্ষা রয়েছেন আমির ও করিনা। আগামী ১১ অগস্ট সিনেমাহলে মুক্তি পাবে এই বহু প্রতীক্ষিত সিনেমাটি। এছাড়া করিনার হাতে রয়েছে পরিচালক সুজয় ঘোষের একটি ওটিটি সিরিজ।

আরও পড়ুন: Fashion Tips: দীপিকা-সুস্মিতাদের মত কি আপনার উচ্চতা? লম্বা মেয়েদের জন্য সহজ ও স্টাইলিং টিপস