Kiara Advani: কিয়ারা-সিদ্ধার্থের সঙ্গীতের ছবি ভাইরাল! মাত্র ৪ হাজার ঘণ্টায় গড়া এই গ্ল্যামারাস লেহেঙ্গার দাম কত?

Kiara and Sidharth Wedding: বক্ষ যুগলের মাঝে রুবি ও হিরের নেকলিসের দ্যুতিতে যেন গোটা অনুষ্ঠানের মধ্যমণি হয়ে গিয়েছিলেন কিয়ারা। হবে নাই বা কেন। কনের দিক থেকে নজর কাড়বে না, এমনটাই তো হওয়ার কথা।

Kiara Advani: কিয়ারা-সিদ্ধার্থের সঙ্গীতের ছবি ভাইরাল! মাত্র ৪ হাজার ঘণ্টায় গড়া এই গ্ল্যামারাস লেহেঙ্গার দাম কত?
চতুর্দিকে ছিল কড়া পাহারা, পাছে ফাঁস হয়ে যায় কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রার বিয়ের ভিডিয়ো। না, ফাঁস হয়নি। বরং বিয়ের ঝক্কি মিটতে নিজেরাই শেয়ার করেছিলেন নিজেদের বিশেষ মুহূর্তে ভিডিয়ো।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 23, 2023 | 1:01 PM

মাত্র ২৫ দিন হলে বিয়ে সেরেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। কিন্তু সোশ্যাল মিডিয়ায় বলিউডের এই নবদম্পতির ছবি, ভিডিয়ো, ফ্যাশন লুক নিয়ে কৌতূহলের শেষ নেই। ইন্সটাগ্রামে যে ছবি উভয়ের প্রোফাইল থেকে পোস্ট হচ্ছে, তাই ভাইরাল হয়ে যাচ্ছে। সম্প্রতি সিদ্ধার্থ ও কিয়ারা বিয়ের সঙ্গীতের কিছু ঝলক কিয়ারা নিজের প্রোফাইলে পোস্ট করেছিলেন। বলিউডের নয়া ও অন্যতম প্রিয় দম্পতি কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ের ভিডিয়ো ও ছবি পোস্ট করেছিলেন। ফেব্রয়ারি মাসের প্রথম সপ্তাহেই বিয়ে সেরেছেন দুজনে। বিবাহ অনুষ্ঠানের কয়েক ঝলক সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই হু হু করে ভাইরাল হতে থাকে। এরপর পরিবার ও বন্ধুদের সঙ্গে বেশ কয়েকটি ছবিও সামনে আসে। এবার প্রি-ওয়েডিং অনুষ্ঠানেরও ছবি পোস্ট করেন কিয়ারা। ইন্সটাগ্রামে ছবি শেয়ার করার সময় কিয়ারা ক্যাপশনে লিখেছেন সেই রাতের কিছু কথা, সত্যিই সেদিনটি ছিল স্পেশাল।

গ্ল্যামারাস ও বিলাসবহুল ওই ঝকঝকে অনুষ্ঠানের জন্য, কিয়ারা একটি অত্যন্ত সুন্দর ও ঝকঝকে সোনালী রঙের স্টাইলিশ লেহেঙ্গা বেছে নিয়েছিলেন। সোনালী ও রূপোলী উভয় রঙের ক্রিস্টাল দিয়ে তৈরি লেহেঙ্গায় কিয়ারার থেকে চোখ ফেরানো যাচ্ছিল না। পারেনি সিদ্ধার্থ মালহোত্রাও। জানা গিয়েছে, প্রায় ৯৮ হাজার চকচকে উজ্জ্বল স্করোভস্কি ক্রিস্টাল ও মারাবু ফেদার দিয়ে তৈরি এই ফ্যাশনেবল লেহেঙ্গাটি তৈরি করতে সময় লেগেছিল প্রায় ২৪ ঘণ্টা। ঘণ্টার হিসেবে ৪ হাজার ঘণ্টা। দেশের অন্যতম বিখ্যাত ডিজাইনার মনীশ মালহোত্রা নিজেই জানিয়েছেন এই চাঞ্চল্যকর কথা। লেহেঙ্গার সঙ্গে ছিল একটি ভারী ও উজ্জ্বল হিরের নেকপিস। কানে ছিল রুবির তৈরি দুল। যাতে আবার বিশাল মাপের রুবির একটি লকেটও রয়েছে। বক্ষ যুগলের মাঝে রুবি ও হিরের নেকলিসের দ্যুতিতে যেন গোটা অনুষ্ঠানের মধ্যমণি হয়ে গিয়েছিলেন কিয়ারা। হবে নাই বা কেন। কনের দিক থেকে নজর কাড়বে না, এমনটাই তো হওয়ার কথা। কিন্তু কিয়ারার এই লুক সাধারণ হলেও অত্যন্ত গ্ল্যামারাস ও স্টাইলিস লুক ছিল সঙ্গীত অনুষ্ঠানে। মেকআপও ছিল ন্যুড ও গ্ল্যামারাস লুক। তাতে পার্টি যেন আরও একটু চমক এনে দিয়েছিল।

View this post on Instagram

A post shared by KIARA (@kiaraaliaadvani)

অন্যদিকে বরের বেশে সিদ্ধার্থ বেছে নিয়েছিলেন কালো ও সোনালীর মিশ্রণে তৈরি মখমলের শেরওয়ানি। অসাধারণ সুতোর সূক্ষ্ম ও জটিল কাজে গোটা কুর্তাটাই ছিল চোখে পড়ার মত। কিয়ারার মতো সিদ্ধার্থের কালো গলাবন্ধ জ্যাকেটটিতে ছিল স্বরোভস্কি ক্রিস্টাল। প্রসঙ্গত এখানে বলে রাখা ভাল, সোশ্যাল মিডিয়ায় এই সুন্দর ছবি পোস্ট করার সময় কোথায় উল্লেখ ছিল না যে ওই রাতের অনুষ্ঠানটি কিসের ছিল। তবে নেটিজেনদের মতে, ওই ছবিগুলি কিয়ারা ও সিদ্ধার্থের সঙ্গীত অনুষ্ঠানের।

View this post on Instagram

A post shared by KIARA (@kiaraaliaadvani)

বলিউডের বিয়ে মানেই সব্যসাচী মুখোপাধ্যায়। দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট থেকে শুরু করে বহু সেলেবদের প্রথম পছন্দ হলে সব্য়সাচী কালেকশন। কিন্তু এখানেই পুরো ব্যতিক্রমী কিয়ারা ও সিদ্ধার্থ। বিয়ের সমস্ত লুকেই ছিল মনীশ মালহোত্রার ডিজাইনের ছোঁয়া। জুয়েলারি, লেহেঙ্গা, বিয়ের পোশাক সবকিছুই ছিল মনীশ মালহোত্রার ডিজাইনে তৈরি কালেকশন। মেহেন্দি, রিসেপশন থেকে শুরু করে বিবাহের অনুষ্ঠান, সবেতেই মনীশের সৃষ্টি ধরা পড়েছে। গোলাপী ও সাদা রঙে থিমে সমস্ত লুক ছিল অনবদ্য়।

View this post on Instagram

A post shared by KIARA (@kiaraaliaadvani)

গত ৭ ফেব্রুয়ারি, রাজস্থানের জয়সলমেরের কাছে সূর্যগড় প্রাসাদে বিবাহ বন্ধনে আবদ্ধ হোন শেরশাহ সিনেমার দুই নায়ক-নায়িকা। রিল লাইফ থেকে একেবারে রিয়েল লাইফে দুই হাত মিলেমিশে একাকার হয় সেদিন। উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের মধ্যেই বিয়ে সারেন তাঁরা। ১২ ফেব্রুয়ারি, মুম্বাইয়ে ছিল রিসেপশন পার্টি, যেখানে উপস্থিত ছিলেন করিনা কাপুর খান,করন জোহর, শাহিদ কাপুর. আলিয়া ভাট, কাজল , গৌরী খান, সঞ্জয় লীলা বনসালির মতো প্রথম সারির বলিউড তারারা।