Kim Kardashian: জন্মদিনে দারুণ চমক! দিওয়ালির এথনিক লুকে দ্বিগুণ ‘হট’ কিম কার্দাশিয়ান

Ethnic Diwali Look: শাড়িতেই নয়, শো-স্টার পুরোপুরি ভারতীয় লুকে নিজেকে ঢেলে সাজাতে চেয়েছেন। লাল-প্রিন্টেড লেহেঙ্গা সেটে অসাধারণ লেগেছে কারদাশিয়ানকে।

Kim Kardashian: জন্মদিনে দারুণ চমক! দিওয়ালির এথনিক লুকে দ্বিগুণ 'হট' কিম কার্দাশিয়ান
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2022 | 6:22 PM

বিদেশের মাটিতেও ভারতীয় সংস্কৃতির (Indian Culture) কদর এখন আগের তুলনায় অনেক বেশি। ভারতীয়দের প্রসার এখন সর্বত্র। হলিউডেও সম্মানের সঙ্গে কাজ করে চলেছেন ভারতীয় তারকারা। সবচেয়ে বেশি আকর্ষণ তৈরি হয় দিওয়ালির উত্‍সবকে ঘিরে। এমন রঙিন ও আলোর উত্‍সব (Diwali 2022) আর কোথায়ই বা হবে। তাই হলিউডের তারকারা, আন্তর্জাতিক সিনেমাজগতেও দিওয়ালির ছোঁয়া লেগে গিয়েছে। কিম কার্দাশিয়ানের (Kim Kardashian) নাম শোনেননি, তার সংখ্যা অত্যন্ত নগন্য়। গতকাল, মানে ২১ অক্টোবর জন্মদিন ছিল রিয়েলিটি শোয়ের টিভি-তারকা কিম কার্দাশিয়ানের। নামটাই যথেষ্ট। তাঁর ফ্যাশন সেন্স ও স্টাইলিশ লুকের জন্য ফ্যাশন ইন্ডাস্ট্রিতে (International Fashion Industry) রয়েছে দারুণ সুনাম। অফ-বিট ফ্যাশন ও বডিকন ড্রেসের নানাবিধ স্টাইলকেই বেশি পছন্দ করেন এই সেলেব। তবে এবার যেটা করলে তা অভূতপূর্ব।

নিজের জন্মদিনে ভারতীয় ট্র্যাডিশনাল পোশাককেই বিশেষ ফটোশ্যুটের জন্য বেছে নিয়েছিলেন। সামনেই দীপাবলি উত্‍সব। আর সেই কারণেই দীপাবলির লুকে ক্যামেরার সামনে স্টাইলিশ পোজে ছবি তুলেছেন। কী পরেছিলেন তিনি? একটি লাল রঙের সিকুইনড শাড়ি পরেছিলেন। সব্যসাচীর ডিজাইন করা এই শাড়িটি কলকাতার মোট ২৪ জন জারদৌসি কারিগর তৈরি করেছেন। মেটাল সিকুইন ও পুঁতিগুলি বসানো সবটাই ছিল হাতে বোনা। অসাধারণ দেখতে এই শাড়িটি নিপুন হস্তে ডিজাইন করা হয়েছে। তৈরি হতে সময় লেগেছে অনেক, কিন্তু গায়ে পরতেই তা অনন্য রূপ নিয়েছে। ন্যুড মেকআপ লুক ও ঢেউ খেলানো হেয়ারস্টোতে উষ্ণতা ছড়িয়েছেন নিজের স্টাইলেই। শাড়ির লুকেও গ্ল্যাম ফ্যাক্টর এতটুকুও কম হয়নি। বরং দ্বিগুণ মাত্রায় বৃদ্ধি পেয়েছে।

শাড়িতেই নয়, শো-স্টার পুরোপুরি ভারতীয় লুকে নিজেকে ঢেলে সাজাতে চেয়েছেন। লাল-প্রিন্টেড লেহেঙ্গা সেটে অসাধারণ লেগেছে কারদাশিয়ানকে। বিখ্য়াত ডিজাইনার অনামিকা খান্নার দেশি পোশাক বেছে নিয়েছিলেন কিম। একটি প্রিন্টেড লেহেঙ্গা স্কার্ট, ব্লাউজ ও একটি ম্যাচিং কেপ জ্যাকেট পরেছিলেন। পুরো লেহেঙ্গাতেই রয়েছে ভারি এমব্রয়ডারির কাজ। ট্র্যাডিশনাল প্রিন্টটি দেশি লুক যেমন রয়েছে, তেমনি কিমকেও দেখতে লেগেছে একেবারে দেশি-গার্ল। লেহেঙ্গার সঙ্গে কিম পরেছিলেন একজোড়া লাল স্ট্র্যাপি হিল।

এখানেই শেষ নয়। জন্মদিনে পুরোপুরি ভারতীয় সাজে নিজেকে সাজিয়ে তুলেছিলেন। তাতে এতটুকু পশ্চিমী ছোঁয়া ছিল না। ঐতিহ্য় মেনেই তিনি দেশি ফ্যাশনকে আপন করে নিয়েছিলেন। এই কারণেই তিনি আগের যে দুটি পোশাক পরেছেন, তাতে বোঝার উপায় নেই, তিনি রেড কার্পেটে বোল্ড ও হট ড্রেসে নিজেকে প্রেজেন্ট করেন। এবার অনিতা ডোংরের বেইজ রঙের ট্র্য়াডিশানাল লেহেঙ্গা পরেছিলেন। অফ হোয়াইট রঙের লেহেঙ্গা স্কার্টে রয়েছে সুন্দর পশুর প্যাটার্নের এমব্রয়ডারির কাজ। লাল রঙের ব্লাউজেও রয়েছে স্কার্টের সঙ্গে কনট্রাস্টের কাজ। দেশি লুকের সঙ্গে ম্যাচিং করে দোপাট্টাও নিয়েছিলেন তিনি। সঙ্গে স্টেটমেন্ট চাঁদবালী কানের দুল ও পুরোপুরি দেশি লুকের মেকআপ। নাম না বললে বোঝার উপায় নেই, এই বিদেশি মহিলা মার্কিন মুলুকে জনপ্রিয় রিয়ালিটি শো-স্টার কিম কার্দাশিয়ান।