Kriti Sanon: ফ্লোরাল প্রিন্টের শাড়িতে নজর কাড়তে চান? কৃতি শ্যাননের সাম্প্রতিক স্টাইল মন কাড়বে আপনারও

Bachchhan Paandey: আগামী ১৪ মার্চ, মুক্তি পেতে চলেছে কৃতি শ্যানন ও অক্ষয় কুমার অভিনীত বচ্চন পান্ডে। এছাড়া অভিনয় করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজও।

Kriti Sanon: ফ্লোরাল প্রিন্টের শাড়িতে নজর কাড়তে চান? কৃতি শ্যাননের সাম্প্রতিক স্টাইল মন কাড়বে আপনারও
Follow Us:
| Edited By: | Updated on: Mar 10, 2022 | 8:49 AM

বসন্তের শুরুতেই বিয়ের মরশুম শুরু হয়ে গিয়েছে। তাই সেই বিয়ের আসরে নজর কাড়বেন কীভাবে তার টিপস খুঁজছেন নিশ্চয়। আসন্ন সিনেমা বচ্চন পাণ্ডে প্রচারের জন্য সম্প্রতি সুন্দর সুন্দর কালারফুল শাড়ি পরে তাক লাগাচ্ছেন বলিউডের অন্যতম ,সুন্দরী নায়িকা কৃতি শ্যানন। একটি রঙিন ও উজ্জ্বল ফ্লোরাল শাড়ি পরেছেন, যা সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গিয়েছে।

ইন্সটাগ্রামে সেই সুন্দর ফ্লোরাল শাড়ি পরে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন কৃতি। ট্রেন্ড অনুযায়ী প্যাস্টেল রঙগুলি থেকে দূরে সরে গিয়ে একটি সাহসী পদক্ষেপ নিয়েছেন। উজ্জ্বল ও সোবার গোলাপি রঙের শাড়ি বেছে নিয়েছেন কৃতি। গোটা শাড়িতেই রয়েছে নানান রঙের ফুলের মোটিফ, যা চোখকে আরাম দেয়। শাড়ির আঁচল থেকে শুরু করে পার পর্যন্ত কালো লেসের হেম করা রয়েছে। শাড়ির সঙ্গে ম্যাচিং সুপার স্টাইলিশ ব্যাকলেস ব্লাউজ পরেছেন, যার পিছনে আবার সুন্দর গিঁট রয়েছে।

কৃতির গ্ল্যামারাস লুকের সঙ্গে স্টাইল স্টেটমেন্টের জন্য ফুল দিয়ে হেয়ারস্টাইল করেছেন। তাতে কৃতির লুক আরও ক্লাসিক হিসেবে পূর্ণতা পেয়েছে। এছাড়া সুন্দর একজোড়া রুপোর ঝুমকা ও ম্যাচিং আংটি পরেছিলেন তিনি।

View this post on Instagram

A post shared by Kriti (@kritisanon)

মেকআপের জন্য, পোশাকের সঙ্গে সামঞ্জস্য রেখে গোলাপি ব্লাশ, কাজল ভরা চোখ ও গোলাপি লিপস্টিক ব্যবহার করেছেন। গোলাপ দিয়ে হেয়ারস্টাইলের জন্য কৃতির লুক যেন আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে। কৃতি শ্যাননের এই শাড়িটি আস্থা নারাং লেবেল থেকে বেছে নেওয়া হয়েছে। এমন সুন্দর দেখতে শাড়িটি বিয়ের অনুষ্ঠানের জন্য পারফেক্ট। আজা ফ্যাশনের ওয়েবসাইটে গিয়ে এই সুন্দর ফ্লোরাল শাড়িটি কিনতে পারেন। তবে এর দাম কত? গোলাপি ফ্লোরাল শাড়িটির মদাম মাত্র ৫২হাজার টাকা। যেখানে কৃতিকে মনে হচ্ছিল ফুলের চাদরে ঢেকে স্বপ্নের দুনিয়ায় বিরাজ করছেন।

আগামী ১৪ মার্চ, মুক্তি পেতে চলেছে কৃতি শ্যানন ও অক্ষয় কুমার অভিনীত বচ্চন পান্ডে। এছাড়া অভিনয় করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজও। প্রসঙ্গত ২০১৪ সালে তামিল ফিল্ম ভিরামের রিমেক সিনেমা এটি।

আরও পড়ুন: Alia Bhatt: ‘সিলভাল ফয়েল শাড়ি’ বলে আলিয়াকে ট্রোলড! অসাধারণ এই শাড়িটির দাম শুনলে অবাক হবেন আপনি