Alia Bhatt: ‘সিলভাল ফয়েল শাড়ি’ বলে আলিয়াকে ট্রোলড! অসাধারণ এই শাড়িটির দাম শুনলে অবাক হবেন আপনি

Silver Foil Saree: যতই ট্রোলড হোন না কেন, আলিয়ার অভিনয় দক্ষতা ও স্টাইল স্টেটমেন্ট সকলেরই বেশ পছন্দের। ইন্সটাগ্রামে আলিয়া বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। যেখানে রূপালি রঙের সুন্দর একটি শাড়ি পরে অসাধারণ ভঙ্গিতে পোজ দিয়েছেন।

Alia Bhatt: 'সিলভাল ফয়েল শাড়ি' বলে আলিয়াকে ট্রোলড! অসাধারণ এই শাড়িটির দাম শুনলে অবাক হবেন আপনি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2022 | 7:37 PM

কেরিয়ারে নিজের প্রতিভায় বেশ জাঁকিয়ে বসেছেন আলিয়া ভাট। বলিউডে প্রথমে স্টারকিড হিসেবে পা রাখলেও, অভিনেত্রীর জাত চিনিয়ে দর্শকমনে আলাদা জায়গা করে নিয়েছেন তিনি। হাইওয়ে, উড়তা পঞ্জাব, রাজি, ডিয়ার জিন্দেগির মত অসাধারণ সব চলচ্চিত্রে অভিনয় দক্ষতা বারবার প্রমাণ করে দিয়েছেন। হিন্দি চলচ্চিত্রে তাঁর আবির্ভাব ও সাফল্যের গ্রাফ কিন্তু বেশ ঊর্দ্ধমুখী। সম্প্রতি মুম্বইয়ে এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাঁর লুক নিয়ে পেজ থ্রির পাতায় উঠে এসেছে।

বর্তমানে সঞ্জয় লীলা বনসালি পরিচালিত ও সদ্য় মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়িতে তাঁর অভিনয় ও স্টাইল দর্শকমন ছুঁয়ে গিয়েছে। সেখানে আলিয়া মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। যেখানে এক কিশোরীর জীবনকাহিনি বর্ণিত হয়েছে। যে মেয়ের বিয়ের পরই পতিতালয়ে বিক্রি হয়ে যায়, তারপর থেকে সেখানেই নিজের প্রতিপত্তি বিস্তার করে একটি পতিতালয়ের মালিক হয়ে যাওয়া ও পরবর্তীকালে এক মাতৃরূপের আলয় দেখা যায়।

মুম্বইয়ে অনুষ্ঠিত অ্য়াওয়ার্ড অনুষ্ঠানে ভারতীয় চলচ্চিত্র ও টেলিভিশন জগতের বিশিষ্ট শিল্পীরা ও সুপারস্টাররা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন আলিয়া ভাটও। অনুষ্ঠানে উপস্থিত সকল তারকাদের মাঝে আলিয়াক ট্রেডমার্ক লুকেই সব লাইমলাইট কেড়ে নিয়েছিলেন। তবে সেখানেও বিপত্তি। অনুষ্ঠানের জন্য আলিয়া যে আউটফিট বেছে নিয়েছিলেন, সেই নিয়ে নেটিজ়েনরা তাঁকে নিয়ে ট্রোলড করা শুরু করে সোশ্যাল মিডিয়ায়। অনেকে শাড়িটিকে অ্যালুমিনিয়াম ফয়েলের সঙ্গে তুলনা করেছেন, আবার অনেকে অ্যালুমিনিয়াম ফয়েল শাড়ি বলে উল্লেখ করেছেন। একজন ইউজার আবার লিখেছেন, পলিথিন পেহনি হ্যায় কেয়া আলিয়া নে?”

View this post on Instagram

A post shared by Gangubai ?? (@aliaabhatt)

তবে যতই ট্রোলড হোন না কেন, আলিয়ার অভিনয় দক্ষতা ও স্টাইল স্টেটমেন্ট সকলেরই বেশ পছন্দের। ইন্সটাগ্রামে আলিয়া বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। যেখানে রূপালি রঙের সুন্দর একটি শাড়ি পরে অসাধারণ ভঙ্গিতে পোজ দিয়েছেন। অনন্য শাড়িটি নৈতিক ডেমি-কাউচার লেবেল ব্লোনি অ্যাটেলিয়ারের থেকে বেছে নিয়েছিলেন। শাড়ির সঙ্গে সঙ্গে ডিপ নেকলাইনের সুন্দর ব্লাউজ পরেছিলেন তিনি। আলিয়ার এই শাড়িটির দাম কত জানা আছে? এই অসাধারণ স্টাইলিশ শাড়িটির দাম মাত্র ২৫,০৬০ টাকা।

আরও পড়ুন: Lupita Nyong: ‘গ্ল্যামারাস দেশি গার্ল’ সাজে অস্কার-জয়ী লুপিতা নিয়ং! ভারতীয় ডিজাইনারের এই লেহেঙ্গাটির দাম কত?