Lupita Nyong: ‘গ্ল্যামারাস দেশি গার্ল’ সাজে অস্কার-জয়ী লুপিতা নিয়ং! ভারতীয় ডিজাইনারের এই লেহেঙ্গাটির দাম কত?

Indian Fashion Look: ডিজাইনারের ওয়েবসাইটে গিয়ে সার্চ করুন ইজারিন লেহেঙ্গা সেট ক্যারট পিংক। লুপিতার এই দেশি অবতারের লুক যে সকলের মন ছুঁয়ে গিয়েছে, তা বলাই বাহুল্য।

Lupita Nyong: 'গ্ল্যামারাস দেশি গার্ল' সাজে অস্কার-জয়ী লুপিতা নিয়ং! ভারতীয় ডিজাইনারের এই লেহেঙ্গাটির দাম কত?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2022 | 7:22 PM

ভারতীয় পোশাক যে বিশ্ববন্দিত, তা এই বর্তমান সময়ে আর আলাদা করে ব্যাখ্যা করার দরকার নেই। কারণ ভারতীয় বিশিষ্ট ব্যক্তিত্বদের জন্য এখন ভারতীয় সংস্কৃতি বেশ জনপ্রিয়। শুধু তাই নয়, ভারতীয়দের বিবাহ অনুষ্ঠান ঘিরে কৌতূহলের শেষ থাকে না বিদেশিদের। হলিউডের গর্ভগৃহে ভারতীয়রা এখন প্রচুর কাজ করে কৃতিত্ব দেখিয়েছে। সেই সূত্র ধরেই সারা বিশ্বে ভারতীয় সঙ্গীত, সংস্কৃতি, আচার-অনুষ্ঠান, খাওয়া দাওয়া, পোশাক সবেতেই এখন বিদেশিদের প্রত্যক্ষ উপস্থিতি দেখা যায়। শুধু তাই নয়, এদেশের সঙ্গে অন্যান্য দেশের যোগাযোগ আরও বিস্তৃত হয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অস্কারজয়ী লুপিতা নিয়ংয়ের সুন্দর লেহেঙ্গার ছবি ভাইরাল হয়ে গিয়েছে। গত সপ্তাহে পাকিস্তানের করাচিতে এক বন্ধুর বিয়ের আসরে উপস্থিত থাকার সময় বেশ কয়েকটি ছবিতে দেশি পোশাক পরে তাক লাগিয়ে দিয়েছেন। ভারতীয় ডিজাইনার অনিতা ডোংরের ডিজাইন করা একটি সুন্দর লেহেঙ্গা বেছে নিয়েছিলেন। শুধু তাই নয়, কুর্তা সেট থেকে শুরু করে স্টাইলিশ আনারকলি স্যুট পর্যন্তও পরেছিলেন তিনি। সেইসব ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন লুপিতা।

View this post on Instagram

A post shared by Lupita Nyong’o (@lupitanyongo)

ব্ল্যাক প্যান্থার তারকা লুপিতা নিয়ং তাঁর দেশি ডায়েরিজ নামক ইন্সটাগ্রাম পেজে বিবাহ আসরের বেশ কয়েকটি ছবি ভক্তদের জন্য শেয়ার করেছেন। সেখানে একটি ছবিতে দেখা গিয়েছে, তিনি বিয়ের অনুষ্ঠানের দিন দেশি গার্ল হিসেবে একটি গোলাপী রঙের অসাধারণ লেহেঙ্গা সেটে নিজেকে সাজিয়েছিলেন।

লুপিতার পোস্ট করা একটি ছবিতে দেখা গিয়েছে, বিয়ের অন্যতম অনুষ্ঠান মেহেন্দি-তে হাতে মেহেন্দিও করেছেন। বিয়ের জন্য কোনও পশ্চিমী পোশাক নয়, বরং ভারতীয় ডিজাইনার অনিতা ডোংরের ডিজাইনের একটি ইথারিয়াল গোলাপী রঙের লেহেঙ্গা সেট পরেছিলেন। লেহেঙ্গার সর্বত্র সিল্কের তৈরি ফুলের হ্যান্ড এমব্রয়ডারি, গোটা পট্টি অ্যাকসেন্ট ও সিক্যুইনডের ছোঁয়া ছিল। ক্যারট পিংক লেহেঙ্গার সঙ্গে ম্যাচিং স্লিভলেস ব্লাউজ রয়েছে। তাতেও রয়েছে সূক্ষ্ম হাতের কাজ। লেহেঙ্গা-চোলির সঙ্গে স্টাইল করে নিয়েছেন সুন্দর ও হাতের কাজ করা দোপাট্টা। স্মোকি আইশ্যাজে, হালকা গোলাপি লিপশেডের সঙ্গে কানে পরেছেন একজোড়া ঐতিহ্যবাহী দুল। দেশি ঘরানায় বেশ উজ্জ্বল দেখিয়েছে তাঁকে।

লুপিতা নিয়ং যে লেহেঙ্গাটি বন্ধুর বিয়ের আসরের জন্য বেছে নিয়েছেন, তার দাম কত, তা জানতে ইচ্ছে করছে নিশ্চয়। এই লেহেঙ্গাটির দাম প্রায় ৩ লক্ষ ৪৫ হাজার টাকা। ডিজাইনারের ওয়েবসাইটে গিয়ে সার্চ করুন ইজারিন লেহেঙ্গা সেট ক্যারট পিংক। লুপিতার এই দেশি অবতারের লুক যে সকলের মন ছুঁয়ে গিয়েছে, তা বলাই বাহুল্য। দেশি কায়দা নজর কাড়তে তাই বন্ধুর বিয়ের দিন আপনিও সেজে উঠতে পারেন লুপিতার মত।

আরও পড়ুন: Mira Rajput: একলাখি লেহেঙ্গা শাড়ি পরে বিয়ের অনুষ্ঠানে ম্যাজিক ছড়ালেন শাহিদ-পত্নী! দেখুন ছবিতে…