Mira Rajput: একলাখি লেহেঙ্গা শাড়ি পরে বিয়ের অনুষ্ঠানে ম্যাজিক ছড়ালেন শাহিদ-পত্নী! দেখুন ছবিতে…

Mira Rajput Kapoor : নেট ও জর্জেট কাপড়ের উপ ডিজাইনার লেহেঙ্গা শাড়ি। আইভরি রঙের লেহেঙ্গা শাড়ির জন্য পাল্লুতে অল-ওভার এমব্রয়ডারি ও লেইস ট্রিম করা ছিল।

Mira Rajput: একলাখি লেহেঙ্গা শাড়ি পরে বিয়ের অনুষ্ঠানে ম্যাজিক ছড়ালেন শাহিদ-পত্নী! দেখুন ছবিতে...
Follow Us:
| Edited By: | Updated on: Mar 04, 2022 | 9:19 PM

এখন বিয়ের মরশুমে কেমন পোশাক পরবেন, তা নিয়ে বহু আগে থেকেই ঠিক করা থাকে। বিয়ের অনুষ্ঠানে নজর কাড়তে অধিকাংশ ভারতীয়রা ঐতিহ্য়বাহী শাড়ি (Traditional Saree) বা লেহেঙ্গা (Lehenga) পরতেই ভালবাসেন। সেই তালিকায় বাদ যান না তারকারাও। সম্প্রতি একটি সাদা লেহেঙ্গা শাড়িতে সুন্দর করে নিজেকে সাজিয়ে তুলেছিলেন মীরা রাজপুত (Mira Rajput Kapur)।

প্রসঙ্গত, মীরা রাজপুত কাপুরের ভগ্নিপতি সানাহ কাপুরের বিয়ে উপলক্ষ্য়ে উপস্থিত ছিলেন বলিউডের প্রথমসারির অভিনেতারা। তবে সকলের নজরে কেড়ে লাইমলাইটে চলে এসেছেন শাহিদ-পত্নী মীরা রাজপুত। সাদা লেহেঙ্গার সঙ্গে ম্যাচিং দোপাট্টা শাড়ির মত ড্রেপ করেছিলেন এই সুন্দরী। সঙ্গে ম্যাচিং ব্লাউজ ও একজোড়া স্টেটমেন্ট কানের দুল পরেছিলেন মীরা। আর তাতেই বিয়ের আসরে গ্ল্যাম লুকে জমিয়ে দিয়েছিলেন তিনি।

View this post on Instagram

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor)

সাদা জমকালো লেহেঙ্গাটির ডিজাইনার ছিলেন রীতিকা মীরচান্দানি। নেট ও জর্জেট কাপড়ের উপ ডিজাইনার লেহেঙ্গা শাড়ি। আইভরি রঙের লেহেঙ্গা শাড়ির জন্য পাল্লুতে অল-ওভার এমব্রয়ডারি ও লেইস ট্রিম করা ছিল। অসাধারণ দেখতে এই আউটফিটটি বিয়ের যে কোনও অনুষ্ঠানেই দারুণ মানাবে। ভাবছেন আসন্ন বিয়ের অনুষ্ঠানে এমন পোশাক পরবেন, তাহলে এর দামটা কত তা আগে জেনে নিন। মীরা রাজপুতের এই সাদা লেহেঙ্গা শাড়িটির দাম প্রায় ১ লক্ষ ৬৮ হাজার টাকা।

বুধবার শাহিদের বোন সানাহ কাপুরের বিয়ের জন্য গোটা পরিবার মহাবালেশ্বরের উপস্থিত ছিলেন। কনের প্রথম ছবি ইন্সটাতে শেয়ার করে মীরা ক্যাপশনে লিখেছেন, ভালবাসার বাগানে ম্যাজিক ছিল। অভিনন্দন প্রিয়তম সানাহ ও মায়াঙ্ক। তোমাদের দুজনকেই শুভেচ্ছা জানাই, আজকের দিনটির জন্য় নয়, প্রতিদিনের জন্য রইল খুব ভালবাসা।

আরও পড়ুন:  Pooja Hegde: ‘রাধে শ্যাম’-র ট্রেলার লঞ্চে গ্ল্যামারাস লুকে পূজা হেগড়ে! ধবধবে সাদা মিনি ড্রেসটির দাম কত জানেন?