Pooja Hegde: ‘রাধে শ্যাম’-র ট্রেলার লঞ্চে গ্ল্যামারাস লুকে পূজা হেগড়ে! ধবধবে সাদা মিনি ড্রেসটির দাম কত জানেন?

Bollywood Fashion: প্যারিসিয়ান ডিজাইনার হার্ভ লেগারকে এই আউটফিটের জন্য আলাদা করে ধন্যবাদ তো দিতেই হয়। ৮০ -এর দশকের বডিকোন লুকের পথপ্রদর্শক ছিলেন তিনি। আর তাঁর লুকটাই ব্র্য়ান্ডের মূল স্টাইল হয়ে যায়।

Pooja Hegde: 'রাধে শ্যাম'-র ট্রেলার লঞ্চে গ্ল্যামারাস লুকে পূজা হেগড়ে! ধবধবে সাদা মিনি ড্রেসটির দাম কত জানেন?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 03, 2022 | 11:49 PM

ভাবছেন ওয়্য়ারড্রোবে হটেস্ট আউটফিটের আপগ্রেড করবেন! তাহলে বলিউডের দক্ষিণী তারকা পূজা হেগড়ের সম্প্রতি ফ্যাশন স্টেটমেন্ট ফলো করতে পারেন। কারণ, সোশ্যাল মিডিয়ায় পূজার সাদা রঙের হট বডিকোন স্টাইলের মিনি ড্রেস দারুণ ভাইরাল হয়েছে। ডেট নাইট পার্টির জন্য কেমন পোশাক পরবেন, তা নিয়ে ভাবনা থাকলে, পূজার এই সুন্দর ও আকর্ষণীয় ড্রেসটি ওয়্যারড্রোবে রাখতে পারেন।

আসন্ন সিনেমা রাধে শ্যাম-এর ট্রেলার লঞ্চের জন্য একটি চোখ ধাঁধানো সাদা টার্টেল বডিকন নিট মিনি ড্রেস বেছে নিয়েছিলেন এই দক্ষিণী সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় পূজা বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। আর সেটা যে পাপারাজ্জিদের চোখে পড়বে না তা কি করে হয়। ছবিতে ডিভার টার্টেলনেক ড্রেসটি অ্যালাবাস্টার শেডের, তা বলাই বাহুল্য।

মিনি ড্রেসটি একটি বডিকোন স্ট্রেচ নিটের অন্তর্গত। আকর্ষণীয় ও বোল্ড লুকের জন্য এই ধরনের পোশাক কিন্তু বেশ মানানসই। মিনি ড্রেসের প্যাটার্ন হলেও ফুল হাতার এই টার্টেলনেকটি শীতের অনুভূতিকে আরও জাগিয়ে তোলে।

পোশাকের সঙ্গে মানানসই সিলভার হিল পরেছিলেন পূজা। সিল্কি স্ট্রেসগুলি সামনে রেখে আলগা পনিটেল হেয়ারস্টাইল বেছে নিয়েছেন। সঙ্গে একজোড়া সোনালি ড্যাংলার কানের দুল ও সোনার আংটি পরে লুকটাই বদলে দিয়েছেন।

View this post on Instagram

A post shared by Pooja Hegde (@hegdepooja)

মেকআপেও রয়েছে বোল্ড লুক। ন্যুড পিংক লিপস্টিক, হাইলাইটেড চিকস, কালো কাজল রেখা ও মাস্কারার মোহময়ী চোখে পূজার গ্ল্যামারাস লুক ঠিকরে বের হচ্ছিল। তাই ছবির ক্যাপশনে লিখেছেন, এবং তাই আমকা রাধেশ্যাম দিয়ে প্রেরণ শুরু করি।

প্যারিসিয়ান ডিজাইনার হার্ভ লেগারকে এই আউটফিটের জন্য আলাদা করে ধন্যবাদ তো দিতেই হয়। ৮০ -এর দশকের বডিকোন লুকের পথপ্রদর্শক ছিলেন তিনি। আর তাঁর লুকটাই ব্র্য়ান্ডের মূল স্টাইল হয়ে যায়। পূজা হেগড়ের এই ধবধবে সাদা রঙের বডিকোন নিট মিনি ড্রেসটির দাম কত হবে জানেন? ভারতীয় মূল্যে ড্রেসটির দাম প্রায় ২২, ৪৭৮ টাকা।

আরও পড়ুন: Fashion: আলিয়া-দীপিকা- প্রিয়াঙ্কা- দিশা, কর্সেট-ফ্যাশন ট্রেন্ডে গা ভাসিয়েছেন বলিউডের তারকারাও!