Kylie Jenner: সিংহের মুখ নিয়ে ফ্যাশন শোয়ে কাইলি জেনার! PETA-র তোপের মুখে মার্কিন সুন্দরী

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: dipta das

Updated on: Jan 25, 2023 | 6:39 PM

Fashion News: উইকেন্ডে ফ্যাশন শোয়ে কাইলির পশুর মুখ নিয়ে বিচিত্র পোশাক নিয়ে আপাতত তর্ক-বিতর্ক শুরু হয়েছে। ইতোমধ্যে পেটার তোপের মুখে এই মার্কিন পরমাসুন্দরী।

Kylie Jenner: সিংহের মুখ নিয়ে ফ্যাশন শোয়ে কাইলি জেনার! PETA-র তোপের মুখে মার্কিন সুন্দরী
কেইলি জেনার ও ডোজা ক্যাট

বিচিত্র, অদ্ভূত ফ্যাশনেবল পোশাক নিয়ে হামেশাই বিতর্ক সৃষ্টি হয়। প্যারিসের শিয়াপারেলি হাউট কউচার স্প্রিং সামার ২০২৩ কালেকশনও ব্যতিক্রম থাকল না। সম্প্রতি এই আন্তর্জাতিক ফ্যাশন উইকে উপস্থিত ছিলেন বিশ্বের তাবড় তাবড় মডেল, হলিউড সেলেব ও ফ্যাশন ডিজাইনাররা। উপস্থিত ছিলেন কাইলি জেনার ও ডোজা ক্যাট। কালো ব্যাকলেশ গাউনের সঙ্গে থ্রি-ডি সিংহের মাথা পরে ছিলেন বিখ্যাত সুপার মডেল কাইলি জেনার। অন্যদিকে মাথা থেকে পা পর্যন্ত লাল রঙের রত্নখচিত পোশাকে নিজেকে ঢেকে রেখেছিলেন মার্কিন পপ সিঙ্গার, র‍্যাপার দোজা ক্যাট। উইকেন্ডে ফ্যাশন শোয়ে কাইলির পশুর মুখ নিয়ে বিচিত্র পোশাক নিয়ে আপাতত তর্ক-বিতর্ক শুরু হয়েছে। ইতোমধ্যে পেটার তোপের মুখে এই মার্কিন পরমাসুন্দরী।

এটাই প্রথম নয়। এর আগেও পোশাক বিতর্কে জড়িয়েছেন কাইলি ও ডোজা। বিকিনিতে স্তনবৃন্ত প্রকাশ্যে আনার পর সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়েছিলেন কাইলি। অন্যদিকে প্যারিস ফ্যাশন শোয়ে সোনালি রঙের বডি পেইন্ট করে সকলের নজরে এসেছিলেন। হেরিটেজ কউচার হাউস শিয়াপারেলি স্প্রিং- সামার ২০২৩ কালেকশন প্রদর্শন করা সময় প্যারিস কউচার উইকের শুরুতেই বিতর্ক সৃষ্টি করলেন মার্কিন এই সুপার মডেল।

ভিডিয়ো ও ছবিতে দেখা গিয়েছে, ব্যাকলেশ কালো রঙের গাউনের সঙ্গে ডানদিকের কাঁধ থেকে পেট পর্য়ন্ত সিংহের একটি আস্ত মুখ রাখা রয়েছে। এমনকি পায়ের স্টিলেটোর সামনেও সিংহের থাবার মতোন। সঙ্গে ছিল সোনালী স্নেকস্কিন ব্যা, গোল্ডেন কানের দুল। অন-ফ্লিক ব্রো, গ্লাসড কোকা লিপশেড, আইশ্যাডো, উইংগড আইলাইনার, মাস্কারা, বিমিং হাইলাইটার, গ্ল্যামারাস লুকে গোটা ফ্যাশন উইকের চমক কেড়ে নিয়েছেন কাইলি।

অন্যদিকে লাল রঙের ডিজাইনের ক্রিস্টাল দিয়ে সজ্জিত একটি লাল রঙের পোশাক পরেছিলেন দোজা ক্যাট। প্যারিস ফ্যাশনে অন্যান্য বিশিষ্ট সেলেবরা এলেও ডোজার এই লুক বিচিত্র হলেও সকলের নজর কেড়েছিলেন এই র‍্যাপার।

View this post on Instagram

A post shared by @cr7vogue

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla