Machine Gun Kelly: মেশিন গান কেলি’র হিরেখচিত নখ! ম্যানিকিওরের খরচে কেনা যাবে দু`কামরার ফ্ল্যাট!

Diamond Manicure: ‘ডোলেচে’ র পোশাকের সঙ্গে মানানসই করার জন্য কেলি নখে ব্যবহার করেছিলেন কালো নেলপোলিশ! এখানেই শেষ নয়, সেই নখ অলঙ্কৃত করছিল একাধিক হিরে!

Machine Gun Kelly: মেশিন গান কেলি’র হিরেখচিত নখ! ম্যানিকিওরের খরচে কেনা যাবে দু`কামরার ফ্ল্যাট!
Follow Us:
| Edited By: | Updated on: May 17, 2022 | 11:30 PM

আমেরিকান র‍্যাপার মেশিনগান কেলি (Machine Gun Kelly) বরাবর ‘আউট অব দ্য বক্স’ ফ্যাশনের জন্য বিখ্যাত। চলতি বছরেই বা তার ব্যতিক্রম ঘটবে কেন! বিল বোর্ড অ্যাওয়ার্ড ২০২২-এর (Billboard Music Awards 2022) অনুষ্ঠানের রাতে মেশিনগান কেলি পুনরায় শিরোনামে এসেছেন তাঁর অননুকরণীয় ফ্যাশনের জন্য।এই বছরের অনুষ্ঠানে কেলি তাঁর সঙ্গিনী মেগান ফক্সের সঙ্গে হাতে হাত রেখে উপস্থিত হন। তারা দু’জনেই কালো পোশাক পরে হাজির হয়েছিলেন ওই অনুষ্ঠানে। দু’জনকেই দেখতে অসম্ভব সুন্দর লাগছিল।

কেলির পরনে ছিল পোশাকের বিখ্যাত ব্রান্ড ডোলচে এ গাব্বানার কালো বর্ণের পোশাক। ফ্যাশন বিশেষজ্ঞরা জানাচ্ছেন, পোশাকটি কেলির শরীরে স্থান পেয়েছিল নানা স্তরে— অর্থাৎ কালো প্যান্টের উপর ছিল ক্রিস্টাল বসানো টপ ও সিলভার স্পাইক দেওয়া শর্ট ব্লেজার। তবে কেলির পোশাকের চাইতেও বেশি দৃষ্টি আকর্ষণ করছিল তার নখ।

‘ডোলেচে’ র পোশাকের সঙ্গে মানানসই করার জন্য কেলি নখে ব্যবহার করেছিলেন কালো নেলপোলিশ! এখানেই শেষ নয়, সেই নখ অলঙ্কৃত করছিল একাধিক হিরে! হ্যাঁ ঠিকই পড়ছেন, কেলি তাঁর নখের যুগ্যি করে তুলেছিলেন কতকগুলি হিরেকে! তা এমন নখ সাজানোর দক্ষিণা কত পড়েছিল? কত আর, এই ২৩ লক্ষ ৩৪ হাজারের সামান্য বেশি!

নখের সৌন্দর্য বাড়াতে আমেরিকান র্যা পার সাহায্য নিয়েছিলেন ‘নেলস অব এলএ’ সংস্থার প্রতিষ্ঠাতা ব্রিটনি বয়িস-এর। ব্রিটনি আবার জোট বাঁধেন অলঙ্কার প্রস্তুতকারক সংস্থা ম্যারো ফাইনের প্রতিষ্ঠাতা জিলিয়ান সাসোনের সঙ্গে। তাঁরা দুজনে মিলে কেলির নখকে করে তোলেন মহার্ঘ! জানা গিয়েছে রিহার্সালের ফাঁকেই মোটামুটি ১০ ঘণ্টা সময় নিয়ে কেলির নখের নয়া রূপ তৈরি করা হয়েছিল!লোকে বলছে, সাসোনে নাকি জানিয়েছেন, কালো নখের উপর সাদা হিরের বৈপরীত্যময় সনাতন অবস্থান তাঁর অত্যন্ত পছন্দ হয়েছে! তা হিরে বসানো নখ হলে পছন্দ করতে হবে বইকি!

অন্যদিকে, কান ফেস্টিভ্যালের আট জুরি সদস্যদের মধ্যে একজন হিসেবে জায়গা পাকা করেছেন বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন। সম্প্রতি সেই ফেস্টিভ্যালে অংশগ্রহণ করে কয়েকটি ছবি ও ভিডিয়ো শেয়ার করেছেন দীপিকা। ফ্রেঞ্চ রিভেরা শহরে পা দেওয়ার পরই একটি ব্লগ ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। যেখানে কানে যাওয়ার কিছু মুহূর্ত ভাগ করে নিয়েছেন। সেখানে পৌঁছেই কান ফেস্টিভ্যালের জুরি ডিনারে অংশ নেন। রেবেকা হল, ভিনসেন্ট লিন্ডন, জেসমিন ট্রিনকা, আসগর ফারহাদি, ল্যাডজ লাই, জেফ নিকোলস এবং জোয়াকিম ট্রিয়ার প্রমুখের সঙ্গে একসারিতে দাঁড়িয়েছিলেন হিন্দি সিনেমাজগতের অন্যতম সুন্দরী অভিনেত্রী। অনুষ্ঠানে জন্য দীপিকা লুই ভিটনের একটি মিনি ড্রেস বেছে নিয়েছিলেন।