Malaika Arora: কিম কার্দাশিয়ানের নকল করার চেষ্টা! গাউন ঘিরে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড মালাইকা

Bollywood Fashion: সম্প্রতি ২০২২ সালের মিস ইন্ডিয়া প্রতিযোগিতার ইভেন্টে জুরি সদস্য হিসেবে উপস্থিত ছিলেন মালাইকা অরোরা। ইভেন্টে প্রবেস করতে না করতেই চারপাশ একেবারে ঝলমলিয়ে ওঠে।

Malaika Arora: কিম কার্দাশিয়ানের নকল করার চেষ্টা! গাউন ঘিরে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড মালাইকা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2022 | 4:37 PM

রবিবার রাত থেকেই ট্রোলড মালাইকা (Malaika Arora)। সোশ্যাল মিডিয়ায় মালাইকার পোশাক নিয়ে এর আগেও অনেক চর্চা হয়েছিল। সম্প্রতি ২০২২ সালের মিস ইন্ডিয়া প্রতিযোগিতার (Miss India 2022) ইভেন্টে জুরি সদস্য হিসেবে উপস্থিত ছিলেন মালাইকা অরোরা। ইভেন্টে প্রবেস করতে না করতেই চারপাশ একেবারে ঝলমলিয়ে ওঠে। কারণ গ্ল্যামারস রেড কার্পেটে সোনালী গাউনে লাস্যময়ী এই নায়িকার সৌন্দর্য যেন ঠিকরে বের হচ্ছিল। লাস্যময়ী এই নায়িকার ট্রেন্ডি ও স্টাইলিশ আউটফিটের ছবি প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) জোরকদমে চলছে চর্চা। অনেকে বলেছেন, আমেরিকান রিয়েলিটি তারকা কিম কার্দাশিয়ানের নকল করছেন মালাইকা। তার মত সেক্সি আউটফিট পরে চমক দেওয়ার পরিকল্পনা রয়েছে। তাই তার মতই বডিশেপ থেকে শুরু পোশাক বেছে নেওয়ার ট্রেন্ড তৈরি করেছেন তিনি। শুধু তাই নয়, গাউনের অন্তরাল থেকে আ্যান্ডারওয়্যার প্রকাশে আসতেই নেটদুনিয়া ট্রোলডের শিকার হয়েছেন এই সুন্দরী নায়িকা।

মিস ইন্ডিয়া ২০২২ প্রতিযোগিতার গালা ফাইনাল রবিবার রাতে মুম্বইয়ে হয়েছিল। জমকালো ইভেন্টে অতিথি তালিকায় বি-টাউনের সবচেয়ে গ্ল্যামারাস তারকাদের বেশ কয়েকজন উপস্থিত ছিলেন। তাদের মধ্যে মালাইকা অরোরা, কৃতি স্যানন এবং নেহা ধুপিয়ার মতো বলিউড ডিভাদের তাদের ফ্যাশনেবল সেরা পোশাক পরে রেড কার্পেটে আসতে দেখা গিয়েছিল। রেড কার্পেটে হেঁটেছেন প্রাক্তন সুন্দরীরাও।

তবে মিস ইন্ডিয়ার ইভেন্টে সোনালী এমব্রয়ডারি ও ট্রান্সপারেন্ট গাউন পরে সব লাইমলাইট কেড়ে নিয়েছিলেন মালাইকা। বডিকন পোশাকে বক্ষদেশ প্রায় উন্মুক্ত করে ফ্যাশনের জৌলুস বাড়িয়ে দিয়েছিলেন সেদিন। লাল কার্পেটের জন্য উপযুক্ত ফ্যাশনেবল পোশাক বলা যেতে পারে। রেড কার্পেটের অনুষ্ঠানে হাজার ক্যামেরার আলোয় মালাইকা যেন স্বপ্নের পরী লাগছিলেন।

এবছরের মিস ইন্ডিয়া খেতাব জিতলেন কর্নাটকের সিনি শেঠি (Sini Sethi)। ফাইনালে তিনি ৩১ জনকে হারিয়ে এই স্থান অর্জন করেছেন। রাজস্থানের রুবাল শেখাওয়াত প্রথম রানার আপ হয়েছেন। অন্যদিকে উত্তর প্রদেশের শিন্তা চৌহান দ্বিতীয় রানার আপ হয়েছেন। এবারের মিস ইন্ডিয়ার ফাইনাল অনুষ্ঠিত হয়েছে মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। নেহা ধুপিয়ার কাছে এই অনুষ্ঠান বিশেষভাবে আকর্ষণীয় ছিল, কেননা তিনি মিস ইন্ডিয়ার খেতাব জিতেছিলেন, প্রায় ২০ বছর আগে।