Mimi Chakraborty: শহরে লালের উষ্ণতা, গাঢ় লিপস্টিক আর ম্যাচিং ড্রেসে প্রস্তুত মিমি

Winter Fashion Tips: ন্যুডলস স্ট্রিপের এই ড্রেসের সঙ্গে মিমি ঠোঁট রাঙিয়েছেন গাঢ় লাল লিপস্টিকে, কানে মানাসই ওভারসাইজড রিং। চুল মিডল পার্ট করে বেঁধে রেখেছেন। নজর কাড়ছে মিমির আই মেকআপ

Mimi Chakraborty: শহরে লালের উষ্ণতা, গাঢ় লিপস্টিক আর ম্যাচিং ড্রেসে প্রস্তুত মিমি
বড়দিন উদযাপনে তৈরি মিমি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 23, 2022 | 3:17 PM

অবশেষে বড়দিনের আগে নামল পারদ। ডিসেম্বরের মাঝেও এবার আবহাওয়া ছিল বেশ অস্বস্তিকর। ফ্যান ছাড়া ঘুমনো দায়। সেই পরিস্থিতে এবার বদল। ডিসেম্বরের ২০ তারিখ থেকেই বেশ ঠাণ্ডার অনুভূতি পাওয়া যাচ্ছিল। শেষ দুদিন জাঁকিয়েই ঠাণ্ডা পড়েছে বঙ্গে। বিকেলের পর থেকেই থাকছে উত্তুরে হাওয়ার দাপট। এমনকী ভর দুপুরেও বেশ ঠাণ্ডা থাকছে। হাওয়া অফিস সূত্রে জানা গিয়েছে আগামী কয়েকদিন এরকমই চলবে। সকালের দিকে থাকছে ঘন কুয়াশা। রাতে আবার তা বাড়ছে। আর এই শীতের আমেজে শহর প্রস্তুত বড়দিনের উদযাপনে। রাস্তাঘাট সেজে উঠেছে আলোর মালায়, দিকে দিকে লাগানো মেরি ক্রিসমাসের নানা চিহ্ন, রাস্তায় স্লেজ গাড়ি নিয়ে হাজির লাল সান্তাক্লজ। ভিড় জমেছে পাবে। সবাই এখন উৎসবের মেজাজে।

আর এই খুশির উৎসবের রং লাল। রাস্তায় দেদার ঢেলে বিক্রি হচ্ছে সান্তার সেই লাল টুপি, মোজ, লাল সিং, লাল জামা আরও কত কিছু। ফুটপাথে সোয়েটার, জ্যাকেটের পসরার মধ্যেও আধিক্য বেশি লালের। আসলে বড়দিন মানেই লাল জামা, লাল মোজা, লাল টুপি। সান্তার সঙ্গে দারুণ একটা যোগ রয়েছে এই লাল-সাদার। শীতের দিনে এমন গাঢ় রঙেই লাগে সবচাইতে বেশি উষ্ণ। সেই সঙ্গে থাকে দারুণ একটা গরম অনুভূতিও।

শহরে শীত আসছে না বলে মন পসন্দ সব সোয়েটার পরা হচ্ছে না- দুঃখ প্রকাশ করেছিলেন মিমি চক্রবর্তী। শীতের রোদ মিমি উপভোগ করতে ভালবাসেন। আর তাই সকালের নরম রোদে সূর্যস্নাত হয়ে নিজের বেশ কিছু ছবি তিনি পোস্ট করেছেন। এবার মিমি দেখা দিলেন গাঢ় লাল রঙের থাই স্লিট ড্রেসে। ন্যুডলস স্ট্রিপের এই ড্রেসের সঙ্গে মিমি ঠোঁট রাঙিয়েছেন গাঢ় লাল লিপস্টিকে, কানে মানাসই ওভারসাইজড রিং। চুল মিডল পার্ট করে বেঁধে রেখেছেন। নজর কাড়ছে মিমির আই মেকআপ। হল্টারনেট এই থাই স্লিট ড্রেসে মিমি যেন আরও হট। বরাবরই মিমি হলেন ফ্যাশানিস্তা। টলিউডের অভিনেত্রীদের মধ্যে ফ্যাশানের নিরিখে একেবারে প্রথম সারিতে রয়েছেন তিনি। নিয়মিত ভাবে মেনে চলেন ফ্যাশান ট্রেন্ড। আর তাই প্রতিদিন তাঁর ইনস্টাগ্রাম জুড়ে থাকে নতুন সব ছবি। প্রতিটি ছবি, প্রতিটি ড্রেস-মেকআপেই বোল্ড মিমি।

শহরের উষ্ণতম দিনে তিনি যে লাল বেছে নিয়েছেন একথাই স্পষ্ট করেছেন ক্যাপশানে। আর তাই ছবি পোস্ট করার পর প্রথম কমেন্ট এসেছে নুসরতের কাছ থেকেই। তালিকা আরও দীর্ঘ। আছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় থেকে শুরু করে শ্রাবন্তী সকলেই মিমিকে ভরিয়ে দিয়েছেন প্রশংসায়। মিমির এই ছবি আপনিও মিস করবেন না যেন…