Mimi Chakraborty: সোশ্যাল মিডিয়ায় বিতর্ক থেকে বহু দূরে, পোষ্যের সঙ্গে কো-অর্ড সেটেই আদুরে আলাপ মিমির

Fashion Tips: সম্প্রতি একটি স্টিল কালারের ফ্লেয়ারড প্যান্ট আর টিউব টপে নিজের ফ্ল্যাটের ছাদেই ফটোশ্যুট করলেন মিমি...

Mimi Chakraborty: সোশ্যাল মিডিয়ায় বিতর্ক থেকে বহু দূরে, পোষ্যের সঙ্গে কো-অর্ড সেটেই আদুরে আলাপ মিমির
মিমির নতুন সাজ
TV9 Bangla Digital

| Edited By: Reshmi Pramanik

Aug 03, 2022 | 8:52 PM

ইদানিং মিমি চক্রবর্তীর ইন্সটাগ্রামের ছবিগুলো একবার ভাল করে পরখ করে দেখুন। কোনও রকম খুঁত পাবেন না তাতে। বরং একডাকে টলিউডের ফ্যাশনিস্তা তাঁকেই বলবেন আপনি। কখনও ওয়েস্টার্ন, কখনও ইন্ডিয়ান- পোশাকে তাক লাগিয়ে দিচ্ছেন সাংসদ অভিনেত্রী। মেকআপ তাঁর বরাবরই অল্প। পোশাকও সাধারণ, তবুও কোথাও গিয়ে গ্ল্যামারের দ্যুতি ছড়িয়ে দিচ্ছেন তিনি। বর্তমানের রাজ্য-রাজনীতি সরগরম একটাই খবরে। হইচই মাত্র দুটো মানুষকে ঘিরেই। সেই তরজা থেকে বহুদূরে নিজেকে সরিয়ে রেখেছেন তিনি। বরং মগ্ন নিজের কাজে। সঙ্গে দুই পোষ্য পুত্র তো আছেই। তাদের সঙ্গে খুনসুটিতেই কেটে যায় অনেকটা সময়। এছাড়াও রোজ নিয়ম করে শরীরচর্চা করেন মিমি। কোথাও তাঁর বাড়তি মেদটুকুও নেই। সম্প্রতি একটি স্টিল কালারের ফ্লেয়ারড প্যান্ট আর টিউব টপে নিজের ফ্ল্যাটের ছাদেই ফটোশ্যুট করলেন মিমি। সেই ছবিও তিনি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়।

খোলা কোঁকড়ানো চুল, কানে ওভারসাইজড হুপ ইয়াররিং, স্ট্রাইপ টিউব টপ আর ফ্লেয়ারড প্যান্টের কো-অর্ড সেটেই কামাল করে দিয়েছেন তিনি। আর এই পোশাকে মিমিকে যেমন দেখতে সুন্দর লাগছে তেমনই ফ্রেশনেসও রয়েছে তাঁর লুকে। এছাড়াও মিমির শরীরে কোথাও অতিরিক্ত মেদের চিহ্ন পর্যন্তও নেই। আর তাই নিজের যাবতীয় অ্যাবসও ফ্লন্ট করতে ভোলেননি তিনি।  যে কারণে এই কো-অর্ড সেটে তাঁকে এক হট অ্যান্ট বোল্ড দেখতে লাগছে।

নীলাভ-ধূসর রঙের এই টিউব টপে দারুণ মানিয়েছে অভিনেত্রীকে। বিশেষত টপের কাট আর এই স্ট্রাইপ কিন্তু সাধারণের মধ্যেও নজর কেড়েছে। যে কারণে তা দেখতে আরও বেশি সুন্দর লাগছে। এই রকম স্ট্রাইপে যে কোনও মেয়েকেই দেখতে সুন্দর লাগে। যাঁদের হাইট শর্ট তাঁদেরও এই রকম স্ট্রাইপে দেখতে বেশ লাগে। সেই সঙ্গে নজর কেড়েছে তাঁর ফ্লেয়ারড প্যান্টও। তবে এই পোশাকের সঙ্গে যত্ন করে আই মেকআপও করেছেন মিমি। আইলাইনার আর আইশ্যাডো- এই দুই ব্যবহার করেছেন। যে কারণে একটা ড্রামাটিক লুক এসেছে। সব মিলিয়ে এই জেনারেশনের ম্য়েদের কাছে মিমির এই লুকটি বেশ মনে ধরেছে। উইকএন্ড বা কলেজের ফেস্টে এমন পোশাকে সকলের নজর কাড়তে এমন কো-অর্ড সেটের কোনও জুড়ি নেই।

এই খবরটিও পড়ুন

পোষ্যদের সঙ্গে মিমির সখ্যতা যে কতখানি এ বিষয়ে নতুন করে কিছু বলার নেই। চিকু আর ম্যাক্স তাঁর প্রাণ। আর এই চিকুকে সঙ্গে নিয়েই এবার ফটোশুট করলেন মিমি। ক্যাপশনে লিখলেন, দেখে নিন কে আমার কো-স্টার। সেই সঙ্গে চিকুর সঙ্গে খুনসুটি মাখা দারুণ কিছু ছবিও তিনি শেয়ার করেছেন। মা-ছায়ের এমন আদার মাখা ছবি দেখতে কার না ভালোলাগে!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla