Mouni Roy: ব্রাইডাল লুকের জন্য পারফেক্ট! গোলাপী ফ্লোরাল শাড়ির স্টাইলে নজর কাড়লেন তিলোত্তমা মৌনি রায়

Fashion News: ফ্যাশন স্টেটমেন্টে মৌনির এই সুন্দর গৌলাপী রঙের শাড়ির সাজ ও প্রাণবন্ত নায়িকার ভূমিকা নিয়ে ফ্যাশন ইন্ডাস্ট্রিতে বেশ আলোড়ন ফেলে দিয়েছে।

Mouni Roy: ব্রাইডাল লুকের জন্য পারফেক্ট! গোলাপী ফ্লোরাল শাড়ির স্টাইলে নজর কাড়লেন তিলোত্তমা মৌনি রায়
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2022 | 12:15 AM

বিয়ের পর থেকেই পেজ-থ্রির ফ্যাশনের তালিকার শীর্ষে রয়েছেন বং-সুন্দরী মৌনি রায়। বর্তমানে এক নাচের রিয়ালিটি শোয়ের বিচারক পদে নিযুক্ত রয়েছেন। সম্প্রতি একটি উজ্জ্বল ব্লাশ পিংক ফ্লেরাল শাড়িতে সোশ্যাল মিডিয়ায় নজর কাড়লেন এই বলিউড সুন্দরী।

ইন্সটাগ্রামে নিজের প্রোফাইলে এই সুন্দর ফটোশ্যুটের কয়েক ঝলক শেয়ার করেছেন মৌনি। সেই ছবিই ভক্তদের মনে এমন দাগ কেটেছেন, যে তা ভাইরাল হয়ে যায়। ফ্যাশন স্টেটমেন্টে মৌনির এই সুন্দর গৌলাপী রঙের শাড়ির সাজ ও প্রাণবন্ত নায়িকার ভূমিকা নিয়ে ফ্যাশন ইন্ডাস্ট্রিতে বেশ আলোড়ন ফেলে দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা বেশ কয়েকটি ছবিতে মৌনি রায়ের সাজ বেশ মার্জিত ও স্টাইলিশ লেগেছে। সংস্কৃতিকে আঁকড়ে ধরে কিন্তু আধুনিকতার আবরণে তিলোত্তমা হয়ে উঠেছেন মৌনি। স্টাইলিশ ব্লাউজ , সুন্দর সাজ, হেয়ারস্টাইলে মুগ্ধ করেছেন ভক্তদের।

তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিয়ে, মৌনি বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন যেখানে তাকে একটি ফুলহাতা ব্লাউজ পরতে দেখা গিয়েছে। ভারতীয় ঐতিহ্যবাহী পোশাক ও পুরাতনী স্টাইলে মৌনি শাস্ত্রীয় নৃত্যের বেশ কয়েকটি পোজে ছবিগুলি তুলেছেন।  সঙ্গে রয়েছে অগুনতি ফুলের এমব্রয়ডারির মোটিফ।

অসম্ভব সুন্দর শাড়ি ও ব্লাউজের সঙ্গে মেকআপ ও হেয়ারস্টাইল ছিল মার্জিত। রাজকীয় বেশে শাড়ির সঙ্গে মানানসই নেকলেশ পরেছিলেন। গোটা সাজটাই একটি ব্রাইডাল ফ্যাশনকে পূর্ণতা দেয়। সামনের দিকে চুলের লকস বের করলেও চুলের ছোট খোঁপায় আরও সুন্দর হয়ে উঠেছেন। সঙ্গে কানে সোনার কানের দুল, স্টেটমেন্ট লেয়ারড চোকার ও আঙুলে আংটি পরেছিলেন। এই সুন্দর সুন্দর গয়নায় সাজিয়েছিল তায়ানি ফাইন জুয়েলারি।

একজোড়া কোহলাপুরি ওয়েজ দিয়ে তার পোশাক পরিপূর্ণ করে তুলেছে। গোলাপী লিপগ্লস, গোলাপী ব্লাশড এবং হাইলাইট করা গাল, কালো আইলাইনারের রেখা, কাজল-মাখা চোখ, মাস্কারা-ভরা আইল্যাশ, গোলাপী আইশ্যাডোয় গ্ল্যামারাস লুকে সেজে উঠেছিলেন মৌনি। তাঁর এই গোটা স্টাইলটির পেছনে ছিলেন সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট মানেকা হরিসিংহানি।

আরও পড়ুন: Priyanka Chopra: প্রি-অস্কার পার্টিতে দেশি লুকেই মাত প্রিয়াঙ্কার! কালো শাড়িতে উজ্জ্বল ‘দেশি গার্ল’