Priyanka Chopra: প্রি-অস্কার পার্টিতে দেশি লুকেই মাত প্রিয়াঙ্কার! কালো শাড়িতে উজ্জ্বল ‘দেশি গার্ল’

টিউব ব্লাউজ, চুল খোলা ও অল্প গয়নাতেই দেশি গার্লের বেশে অপূর্ব লেগেছে প্রিয়াঙ্কাকে। বিদেশের মাটিতে দেশি কায়দায় পোশাক পরে ভক্তদেরও মুগ্ধ করেছেন তিনি।

Priyanka Chopra: প্রি-অস্কার পার্টিতে দেশি লুকেই মাত প্রিয়াঙ্কার! কালো শাড়িতে উজ্জ্বল 'দেশি গার্ল'
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2022 | 10:22 PM

প্রি-অস্কার পার্টিতে কালো শাড়ি পড়ে সকলের লাইমলাইট কেড়ে নিলেন প্রিয়াঙ্কা। বৃহস্পতিবার বেভারলি হিলসে একটি প্রাক-অস্কার পার্টির অয়োজন করেছিলেন দেশি গার্ল। সেই পার্টির বেশ কয়েকটি ছবি ও ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কিন্তু পার্টির মধ্যে দেশি পোশাকে ঝড় তুললেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।

ইউটিএ, একাডেমি অফ মোশন পিকচার্স আর্টস অ্যান্ড সায়েন্স, জনি ওয়াকার, ইন্ডিয়া সেন্টারের সাউথ এশিয়ান আর্টস রেসিলিয়েন্সি ফান্ড এবং জাগারনট দ্বারা স্পনসর করা ইভেন্টে প্রিয়াঙ্কা একটি উজ্জ্বল কালো শাড়ি পরেছিলেন। পশ্চিমী কায়দার এই ইভেন্টে নিজের দেশের সংস্কৃতি ও ঐতিহ্যকে তুলে ধরলেন এই গ্লোবাল আইকন। অনুষ্ঠানটির সহ-আয়োজক ছিলেন মিন্ডি কালিং, কুমাইল নানজিয়ানি, অঞ্জুলা আচারিয়া, বেলা বাজারিয়া, মণীশ কে গোয়া ও শ্রুতি গঙ্গোপাধ্যায়।

View this post on Instagram

A post shared by Bollywood Buzz (@cricbollybuzz)

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োর মধ্যে একটিতে প্রিয়াঙ্কাকে আন্তর্জাতিক চলচ্চিত্রে সমগ্র দক্ষিণ এশীয় সহকর্মীদের কাছে এই পার্টির ব্য়াপারে কথা বলতে দেখা গিয়েছে। তিনি বলেন, আমরা একে অপরের জন্য স্পেশাল অনুভূতি অনুভব করছি। আমরা এমন একটা কাজ করছি, যা সকলের কাঁধে কাঁধ রেখে পাশে থাকার বার্তা দেয়।

টিউব ব্লাউজ, চুল খোলা ও অল্প গয়নাতেই দেশি গার্লের বেশে অপূর্ব লেগেছে প্রিয়াঙ্কাকে। বিদেশের মাটিতে দেশি কায়দায় পোশাক পরে ভক্তদেরও মুগ্ধ করেছেন তিনি। পোশাকের সঙ্গে মানানসই মেকআপে বেশ লেগেছে তাঁকে।

প্রসঙ্গত, বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষার তালিকায় রয়েছে। যার মধ্যে হলিউড ও বলিউড,উভয় সিনেমা জগতেই কাজ করেছেন তিনি। অভিনেতা ফারহান আখতার পরিচালিত জি লে জারা, ওয়েব সিরিজ সিটাডেল, একটি রোম্যান্টিক ফিল্ম টেক্সট ফর ইউ ও একটি অ্যাকশন ড্রামা এন্ডিং থিংস ছাড়াও প্রোজেক্টের তালিকায় রয়েছে আরও কয়েকটি সিনেমা। এই বছর হলিউডের ডলবি থিয়েটারে ২৭ মার্চ মানে ভারতীয় সময় অনুযায়ী ২৮ মার্চ অস্কার অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: Nora Fatehi: গ্ল্যামারাস গাউনে রূপকথার রাণীর বেশে নোরা! স্ট্র্যাপলেস পোশাকটির দাম শুনলে চমকে উঠবেন