Nora Fatehi: গ্ল্যামারাস গাউনে রূপকথার রাণীর বেশে নোরা! স্ট্র্যাপলেস পোশাকটির দাম শুনলে চমকে উঠবেন

Fashio News: এছাড়া এই অপূর্ব সুন্দর রোম্যান্টিক ও গ্ল্যামারাস পোশাকটিকে আসলে ভিক্টোরিয়ান রোজ থ্রেডওয়ার্ক ডিরেপড গাউন বলে। যার দাম প্রায় ৩ লক্ষেরও বেশি।

Nora Fatehi: গ্ল্যামারাস গাউনে রূপকথার রাণীর বেশে নোরা! স্ট্র্যাপলেস পোশাকটির দাম শুনলে চমকে উঠবেন
দিলবার গার্ল নোরা ফতেহি। ছবি সৌজন্যে সোশ্যাল মিডিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2022 | 9:52 AM

বসন্তের ছোঁয়ায় সবচেয়ে বেশি উজ্জ্বল হয় ফ্যাশন। আর সেই উজ্জ্বলতার প্রমাণ দিতে রেড কার্পেট কাঁপিয়ে দিল দিলবার গার্ল নোরা ফাতেহি। সম্প্রতি ইন্সটাগ্রামে ফটোশ্যুটের জন্য একটি ফ্লোরাল গাউন বেছে নিয়েছিলেন। সঙ্গে তাঁর গ্ল্যামারাস লুক যে সকলের মন ছুঁয়ে গিয়েছে, তা বলার নয়।

স্প্রিং- সামার ফ্যাশনের অনন্য ফ্যাশন ও স্টাইলের অপূর্ব একটি পোশাকে সকলকে চমকে দিয়েছেন নোরা। রেডকার্পেট বা যে কোনও ফিল্মি ইভেন্টে এই ধরণের পোশাক বেশ মানানসই। সম্প্রতি একটি টিভি শোয়ে অতিথি বিচারক হয়ে হাজির হয়েছিলেন সেখানে। আর ওই সময়েই এই অসাধারণ ফ্লোরাল সেক্সি গাউন পরেছিলেন তিনি।

গোলাপী ফুলের মোটিফ সহ আইভরি রঙের গাউনটি তিনি লেবেল মার্চেসার থেকে বেছে নিয়েছিলেন। আইভরি রঙের পোশাকটিতে গোলাপি রঙের ফুলের থ্রেডওয়ার্ক এমব্রয়ডারি করা একটি স্ট্র্যাপলেস ডিজাইনের পোশাকটির রোম্যান্টিক সুইটহার্ট নেকলাইন রয়েছে। মিডি লেন্থ ও সিলুয়েট করা পোশারটির পেছেন রয়েছে লং ট্রেন বো। তাতে পোশাকের সঙ্গে সঙ্গে নোরার গ্ল্যামারাস লুকটিও ফুটে উঠেছে।

View this post on Instagram

A post shared by Nora Fatehi (@norafatehi)

বিবাহবার্ষিকীর পার্টি, ফিল্মি পার্টি বা রেড কার্পেটের জন্য এই সুন্দর গাউনটি দারুণ মানানসই। নোরার মত এই গাউন যদি নিজের ওয়্যার্ড্রোবে রাখতে চান, তাহলে সার্চেসার ওয়েবসাইটে সার্চ করতে পারেন। এছাড়া এই অপূর্ব সুন্দর রোম্যান্টিক ও গ্ল্যামারাস পোশাকটিকে আসলে ভিক্টোরিয়ান রোজ থ্রেডওয়ার্ক ডিরেপড গাউন বলে। যার দাম প্রায় ৩ লক্ষেরও বেশি।

এই গাউনের সঙ্গে নোরা পরেছিলেন সিলভার কানের দুল, সোনার আংটি। একসাইডে ঢেউ খেলানো চুল বেঁধে আরও সুন্দর হয়ে উঠেছেন। মেকআপেও রয়েছে গ্ল্যামারাস লুক। তবে মিনিম্যাল লুকের জন্য ন্যুড পিংক লিপশেড, আইলাইনার, মাস্কারা ব্যবহার করেছেন।

আরও পড়ুন: Kareena Kapoor Khan: গরমের জন্য পারফেক্ট শার্ট ড্রেস! সুতির ফ্যাশনেবল পোশাকেও ট্রোলড করিনা