Jaya Ahsan: চকচকে অ্যাসেমেট্রিক টপে চমকে দেওয়া লুক জয়া আহসানের, ‘দেশি লুক’-এ ফেরার আর্জি ফ্যানেদের

Jaya Ahsan Retro Look: রূপোলি রঙের বেশ ঝকমকে একটি  অ্যাসেমেট্রিক টপ পরেছেন জয়া। হাইনেক গলার সঙ্গে টপে রয়েছে রেট্রো ছোঁয়া। টপের নীচে রয়েছে সিলভার ফ্রিঞ্জি (Fringe) ডিটেলিং

Jaya Ahsan: চকচকে অ্যাসেমেট্রিক  টপে চমকে দেওয়া লুক জয়া আহসানের, 'দেশি লুক'-এ ফেরার আর্জি ফ্যানেদের
জয়ার নতুন রেট্রো লুক দেখেছেন কি?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2022 | 1:26 PM

ভারত আর বাংলাদেশ জুড়ে অগুণতি ভক্ত রয়েছে তাঁর। তাঁর অভিনয় বরাবরই দর্শকমহলে সমাদৃত। সেই সঙ্গে প্রশংসিত তাঁর রুচিও। তিনি জয়া আহসান। পুরষ্কার আর প্রাপ্তিতে তাঁর ঝুলি পূর্ণ। বরাবরই জয়ার ফ্যাশান ফ্যানেদের মনে একরকম জায়গা করে নিয়েছে। ফটোশ্যুটের বিভিন্ন ছবি জয়া শেয়ার করেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। কখনও পছন্দের শাড়ি, কখনও ড্রেস কখনও ওয়েস্টার্ন- সব ড্রেসেই তাঁকে দিব্য লাগে। পোশাকের সঙ্গে মানাসই থাকে জয়ার মেকআপও। কখনই তাঁকে উগ্র সাজে দেখা যায়নি। তবে এবার জয়ার কান্ডে চটেই লাল তাঁর ফ্যানেরা। সম্প্রতি বাংলাদেশে একটি পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে হাজির হয়েচিলেন জয়া। সেখানেই তাঁকে দেখা যায় একেবারে অন্য লুকে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই শুরু হয় বিতর্ক।

এমন কী পোশাক পরলেন জয়া? 

রূপোলি রঙের বেশ ঝকমকে একটি  অ্যাসেমেট্রিক টপ পরেছেন জয়া। হাইনেক গলার সঙ্গে টপে রয়েছে রেট্রো ছোঁয়া। টপের নীচে রয়েছে সিলভার ফ্রিঞ্জি (Fringe) ডিটেলিং। টপের সঙ্গে পেয়ার-আপ করেছেন কালো  রঙের বেল বটমসে। কানে ওয়েস্টার্ন স্টাইলের স্টোনের দুল। হাতে ম্যাচিং  ঘড়ি আর কালো রঙের বটুয়া ক্লাচ। এর সঙ্গে বেশ চড়া মেকআপ করেছেন অভিনেত্রী। লেয়ার্ড হেয়ার স্টাইল, চোখে কাজল আর ম্যাট ফিনিশের লিপস্টিক। সব মিলিয়ে জয়ার পুরো লুকেই ছিল ওয়েস্টার্ন ছোঁয়া। নিজেকে পুরোভুরি ভেঙে এই সাজ বেছে নিয়েছেন জয়া। এর জন্য অবশ্যই সাহস লাগে। আর জয়া তা করে দেখিয়েছেন। শোনা গিয়েছে ইংল্যান্ডের এক জনপ্রিয় ডিজাইনার স্টোর থেকে এই ড্রেসটি কিনেছেন জয়া। তাঁর সাজ আর হেয়ারস্টাইলের দায়িত্বে ছিলেন জয়ারই  ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট কানিজ। জয়ার পুরো পোশাক জুড়েই ছিল ৭০-এর ছোঁয়া।

View this post on Instagram

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

সিক্যুইনের কাজ কয়েক বছর ধরে বেশ ট্রেন্ডিং। সিক্যুইনের শাড়ি, ব্লাউজ. টপ আমজনতার পাশাপাশি পছন্দ করছেন তারকারাও। বিশেষত হলিউডের তারকাদের প্রায়শি দেখা যায় এই কাজের পোশাকে। তবে সামনে থেকে দেখলে বোঝা যায় জয়ার সাজ ছিল তাঁর পোশাকের সঙ্গে মানানসই। পোশাকের সঙ্গে ম্যাচ করেই আইশ্যাডো আর ম্যাট শেডের লিপস্টিক বেছে নিয়েছিলেন তিনি।

পোশাকের সঙ্গে মেকআপেও ছিল নিখুঁত ডিটেলিং 

সিক্যুইনের এই বিশেষ টপকেই জয়া রেখেছিলেন আকর্ষণের কেন্দ্রবিন্দুতে। আর তাই অতিরিক্ত কোনও গয়না পরেননি। পাশ্চাত্য ধারা বজায় রেখে শুধু কানে দুল পরেছেন। যত্ন নিয়ে করেছেন আই মেকআপ। আইল্যাশ লাগিয়েছেন। কাজল আর লাইনারের ব্যবহারও করেছেন সুন্দরভাবে। সব মিলিয়ে তাঁর চোখে আছে ড্রামাটিক টাচ। মেকআপের সঙ্গে মানাসই আইশ্যাডো ব্যবহার করেছেন। ব্লাশারের ব্যবহার একটু বেশি হলেও তা কিন্তু দিব্য মানাচ্ছে জয়া কে।

কেন চটলেন নেটিজেনরা? 

জয়াকে বেশিরভাগ সময়েই শাড়িতে দেখতে অভ্যস্ত তাঁর ফ্যানেরা। এছাড়াও তাঁর মিষ্টি স্বভাবও ধরা পড়ে সাজ-পোশাকে। চেনা ছক থেকে বেরিয়ে এসে একেবারে অন্য রকম লুক তৈরি করেছেন তিনি। আর তাই আক্রোশে কেউ তাঁকে রাণু মন্ডল বলেছেন তো কেউ কিম কার্দেশিয়ান। সেই সঙ্গে অনুরোধও করেছেন- ‘এমন ছবি দেওয়া দয়া করে বন্ধ করুন, ফিরে আসুন দেশি লুকে’।