Nora Fatehi Fashion: নোরার নতুন হলুদ পোশাকে শোরগোল ইন্সটাগ্রামে, দেখে নিন এক নজরে

নোরাকে সম্প্রতি ভূজ মুভিতে দেখা গিয়েছিল যেটা আদপে একটা পিরিয়ড ড্রামা ছিল। ছবিতে নোরার সঙ্গে অভিনয় করেছেন অজয় ​​দেবগন, সোনাক্ষী সিনহা, সঞ্জয় দত্ত, শারদ কেলার এবং অ্যামি বির্ক।

Nora Fatehi Fashion: নোরার নতুন হলুদ পোশাকে শোরগোল ইন্সটাগ্রামে, দেখে নিন এক নজরে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 01, 2021 | 8:25 AM

নৃত্যশিল্পী হিসেবে নোরা ফাতেহি বলিউড তথা বিশ্বে নিজের একটা জায়গা ইতিমধ্যেই তৈরি করে ফেলেছেন। ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া চলচ্চিত্রে তাঁর নৃত্য পরিবেশনার পাশাপাশি অভিনয় দক্ষতারও পরিচয় পেয়েছে তাঁর ফ্যানেরা। নোরার মধ্যে নিজেকে উপস্থাপন করার জন্য অনেক রকমের প্রতিভা আছে। এমনকি, শুধু তাঁর নাচের স্টেপস কিংবা অভিনয় দক্ষতার জন্য নয়, নোরা তার অনবদ্য ফ্যাশন সেন্সের জন্যও পরিচিত। সিকোয়েন শাড়ি থেকে শুরু করে হলুদ পোশাক, নোরাকে টেক্কা দিতে পারেন  এমন স্টারের সংখ্যা খুব কম।

ইনস্টাগ্রামকে গ্ল্যাম এবং ফ্যাশন জগতের নেক্সট স্টপ ধরে নেওয়া হয়। এই প্ল্যাটফর্মেই নোরা টরন্টো থেকে একটি অত্যাশ্চর্য ফটোশুটের ছবি আপলোড করেছেন। অভিনেত্রী বর্তমানে সেখানে ছুটি কাটাচ্ছেন। তিনি তাঁর হলুদ, উজ্জ্বল বডিকন পোশাকে উপসাগরের কাছে পোজ দিয়েছিলেন। তাঁর এই ছবি আমাদের দম বন্ধ করে দেওয়ার জন্য যথেষ্ট। তাঁর ইনস্টাগ্রামে ছবিটি আপলোড করে প্রচলিত ভঙ্গিতেই একটি ক্যাপশান দিয়েছেন। নিজের পোশাক নিয়েই সেখানে তিনি অল্প খোরাক করেছেন।

ভুজ অভিনেত্রী একটি অত্যন্ত উষ্ণ ফটোশুটের জন্য হলুদ, স্লিভলেস, বডিকন পোশাক বেছে নিয়েছিলেন। আকর্ষণীয় এই পোশাকে একটি স্কুপড নেকলাইন,স্ট্র্যাপি স্লিভস, থাই-হাই ব্যাক স্লিট ছিল। পোশাকটি সামগ্রিকভাবে একটা নি-লেংথ ড্রেস ছিল। পোশাকটি তাঁর কার্ভসগুলিকে ভীষণমাত্রায় হাইলাইট করতে সক্ষম হয়েছিল। পোশাকের এই দিকটাই নোরার গ্ল্যামারের জন্য বিশেষভাবে উল্লেখযোগ্য।

View this post on Instagram

A post shared by Nora Fatehi (@norafatehi)

Christian Louboutin-এর হলুদ রঙের একটি হাই হিল জুতো তিনি পরেছিলেন। তারঁ স্ট্র্যাপি হিলের বিপরীতে ছিল নীল এবং হলুদ স্ট্র্যাপ। তিনি একটি আকর্ষণীয় হ্যান্ডব্যাগও সঙ্গে নিয়েছিলেন। তাঁর উজ্জ্বল দামি হ্যান্ডব্যাগটি ছিল Hermes Birkin-এর তৈরি করা।

নোরা ফাতেহি কখনও ভারী মেকআপ করেন না। এক্ষেত্রেও তিনি একদম মিনিমালিস্টিক এবং চটকদার মেকআপ করেছিলেন। মেকআপের জন্য তিনি নিউড গোলাপি চকচকে শেড ব্যবহার করেছিলেন। চকচকে আই শেড, মাসকারা এবং লালচে গালে তাঁর সাজ একদম সাধারণ কিন্তু আকর্ষণীয় হয়ে উঠেছিল । তিনি তাঁর চুল মাঝখান থেকে আলাদা করে রেখেছিলেন এবং একটি উঁচু পনিটেল বেঁধেছিলেন। এর ফলে একটা অত্যন্ত শার্প লুক তাঁর মধ্যে বিরাজ করে। তাঁর এই সাজ সম্পূর্ণ করার জন্য তিনি এক জোড়া সোনার হুপ দুল পরেছিলেন।

নোরাকে সম্প্রতি ভূজ মুভিতে দেখা গিয়েছিল যেটা আদপে একটা পিরিয়ড ড্রামা ছিল। ছবিতে নোরার সঙ্গে অভিনয় করেছেন অজয় ​​দেবগন, সোনাক্ষী সিনহা, সঞ্জয় দত্ত, শারদ কেলার এবং অ্যামি বির্ক।

আরও পড়ুন: ফ্যাশন বর্জ্যের প্রকোপে বদলে যাচ্ছে নদীর রঙ! উদ্বিগ্ন পরিবেশবিদরা