Nusrat Jahan: পাহাড়ে যশের সঙ্গে একলা হলেন নুসরত, পরনে রাজস্থানি কাজের স্প্যাগেটি টপটি দেখেছেন?

Nusrat-Yash: ইদানিং প্রচুর ফটোশ্যুট করতে দেখা যায় নুসরতকে। প্রতিটি ফটোশ্যুটের জন্য ভিন্ন ভিন্ন পোশাকও বেছে নেন তিনি

Nusrat Jahan: পাহাড়ে যশের সঙ্গে একলা হলেন নুসরত, পরনে রাজস্থানি কাজের স্প্যাগেটি টপটি দেখেছেন?
পাহাড়ের কোলে একলা হলেন যশ-নুসরত
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 7:23 PM

হঠাৎ চৈত্রের হাওয়াতে এলোমেলো বসন্তের দাপট। এই রোদ তো এই বৃষ্টি, কখনও আকাশ মেঘলা তো কখনও আবার জ্বালিয়ে দেওয়া রোদ্দুর। কিন্তু তাতে কী, যশ-নুসরতের মনে সারা বছরই বিরাজমান ফুরফুরে বসন্ত। তাঁদের প্রেমের রঙের বাহার সোশ্যাল মিডিয়া জুড়ে। এমনকী প্রকাশ্যে পিডিও করার সুযোগও ছাড়ছেন না তাঁরা। এবছর দোলে যশ-নুসরত উদয়পুরে ছিলেন। আর সেখানে পুলের ধার থেকে একাধিক ছবি তুলেছ্ন তাঁরা। এমনকী নুসরত যশের উপর প্রতিশোধও নিয়েছেন। কিছুদিন আগে যশ একটি রিল শেয়ার করেছিলেন। সেখানে দেখা যাচ্ছিল যে তিনি নুসরতের ছবি তুলে দিচ্ছেন আর নায়িকা একের পর এক পোজ দিচ্ছেন। হঠাৎ করেই সেলফি ক্যামেরা অন করে যশ নিজের ছবি তুলতে থাকেন। আর পরে গ্যালারিতে সেই ছবি দেখে খচে যান নুসরত। আর তাই এবার যশের ফটো সেশনের মাঝে বদলা নিলেন তিনি। আচমকা যশের ফটো শ্যুটের মধ্যে ঢুকে পড়ে ছবি নষ্ট করে ফেলেন তিনি।

তবে নুসরতকে এবার দেখা গেল একেবারে অন্য লুকে। রাজস্থানের উদয়পুরে ঘুরতে গিয়েছিলেন তাঁরা। যেহেতু রাজস্থানে গিয়েছেন তাই রাজস্থানি কাজের একটি টপ পরতে দেখা গিয়েছে তাঁকে। কালো রঙের স্প্যাগেটি টপে নুসরতকে খুব স্টাইলিশও লাগছে। সঙ্গে হাই ওয়েস্ট বয়ফ্রেন্ড জিন্স পরেছেন। চুল খোলা, কানে পড় ঝুমকা, ঠোটে লিপস্টিক। এমন সাজে অনেকদিন পর নুসরতকে পাওয়া গেল। সবচেয়ে বেশি দৃষ্টি আকর্ষণ করছে নুসরতের এই টপটি। খুব সাধারণ কিন্তু তাতেও দেখতে লাগছে ক্লাসি। টপের সঙ্গে ম্যাচ করে জুতি পরেছেন, হাতে সব সময়ের সঙ্গী স্মার্টওয়াচ।

ইদানিং প্রচুর ফটোশ্যুট করতে দেখা যায় নুসরতকে। প্রতিটি ফটোশ্যুটের জন্য ভিন্ন ভিন্ন পোশাকও বেছে নেন তিনি। তবে অধিকাংশ সময়ই তাঁকে বড্ড বেশি আর্টিফিশিয়ল লাগে। আগের থেকে অনেক  বেশি ওজন তিনি ঝরিয়ে ফেলেছেন। তবে উদয়পুরের এই সব ছবিতে তাঁর যে ফ্রেশনেস ধরা পড়েছে তা কিন্তু আগের কোনও ছবিতেই দেখতে পাওয়া যায়নি। একদম কলেজ পড়ুয়া লাগছে তাঁকে। উচ্ছল, প্রাণচঞ্চল আর সবচেয়ে বেশি নজর কাড়ছে কাঁচ বসানো রাজস্থানি কাজের এই স্প্যাগেটি টপ। এমন টপ পছন্দ হলে কিনতে পারেন আপনিও।