Deepika Padukone: অনন্ত অম্বানীর এনগেজমেন্টে ‘বেশরম রঙ’ ছড়ালেন দীপিকা! সিন্দুরি লাল শাড়ির দাম কত জানেন?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: dipta das

Updated on: Jan 22, 2023 | 2:05 PM

Red Saree Fashion: এই দামে দুবাই ভ্রমণ সেরে ফেলতে পারবেন আপনি। তবে দীপিকার অন্ধভক্তরা যদি এই দামে ব্লাউজ ও শাড়ি কিনতে চান তাহলে তোরানির ওয়েবসাইটে ভিজিট করতে পারেন।

Deepika Padukone: অনন্ত অম্বানীর এনগেজমেন্টে 'বেশরম রঙ' ছড়ালেন দীপিকা! সিন্দুরি লাল শাড়ির দাম কত জানেন?
অনন্ত অম্বানীর এনগেজমেন্ট অনুষ্ঠানে দীপিকা পাড়ুকোনের সিন্দুরি লাল শাড়ি!

মুক্তির আগেই নানা বিতর্কে জড়িয়ে পড়েছে বহু প্রতীক্ষিত সিনেমা পাঠান (Pathan)। ট্রেলার লঞ্চ করার পরেও সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয়েছে। তবে সেই চর্চা ও বিতর্ক, কোনও কিছুই আছড়ে পড়েনি শাখরুখ-দীপিকার জীবনে। পাঠান সিনেমার ট্রেলার ও ভিডিয়ো গানে গ্ল্যামারাস ও বোল্ড লুকে ভক্তদের মুগ্ধ করেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। আসন্ন পাঠান সিনেমা এখন লাইমলাইটে থাকাকালীন ফের আগুন ঝরালেন দীপিকা। তবে পশ্চিমী হট ও বোল্ড লুকে নয়, দেশি অবতারে আরও একবার গ্ল্যামারাস লুকে দেখা গিয়েছে বলিউডের এই ডিভাকে। সম্প্রতি মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের ট্র্যাডিশনাল এনগেজমেন্টে উপস্থিত ছিলেন বলিউডের প্রথম সারির সব অভিনেতা-অভিনেত্রী। উপস্থিত ছিলেন রনবীর সিং ও দীপিকা পাড়ুকোনও। লাল গ্ল্যামারাস ও ডিজাইনার শাড়িতে অসম্ভব সুন্দরী লেগেছে দীপিকাকে।

বাগদানের রাজকীয় আয়োজনের মধ্যেও চোখ কেড়ে নিয়েছেন দীপিকা পাড়ুকোন। সোনালি এমব্রয়ডারি করা সিন্দুরি লাল শাড়িতে অনুষ্ঠানের সেরা চমক দিয়েছিলেন পাঠানের এই নায়িকা। তবে জানেন কি, এই লাল সুন্দর শাড়িটি কত দাম? সোশ্যাল মিডিয়ায় দীপিকার লুকের প্রশংসা করে ভরিয়ে দিয়েছেন। ওয়েব সাইটে গিয়ে অবশ্যই দেখা যাবে। তবে এই ডিজাইনার শাড়িটির দাম প্রায় দেড় লাখ টাকা। ক্লাসিক ও দেশি লুকের জন্য শাড়ির সঙ্গে মানাসই সেক্সি ব্লাউজ ও সাদা মুক্তোর ভারী গয়না। ঐতিহ্যবাহী পোশাকে দীপিকাকে যে খুব সুন্দর লেগেছে, তা বলাই বাহুল্য। দীপিকার এই শাড়িটিকে ফ্যাশন জগতে তোরানি শাড়ি বা সিল্ক বলে পরিচিত। অনুষ্ঠানের জন্য দীপিকা বেশ ভারী এমব্রয়ডারির কাজ করা শাড়ি বেছে নিয়েছিলেন।

তবে এবার আর সব্যসাচী মুখোপাধ্যায় নয়, তার পরিবর্তে সেলেব্রিটি স্টাইলিস্ট শালিনা নাথানি বিখ্যাত ফ্যাশন ডিজাইনার তৌরানির কালেকশন থেকে একটি সিন্দুরি তাশি শাড়ি বেছে নিয়েছিলেন। অর্গ্যানজা সিল্ক শাড়িতে হাত ও ডরির এমব্রয়ডারির কাজ করা ছিল। বেস এমব্রয়ডারিতে গোল্ডেন সুতো দিয়ে ভারি কাজ করা ছিল। এমন সূচিকর্মকে আড়ি এমব্রয়ডারিও বলা হয়। তাতে শুধু সাধারণ চেইন স্টিচের সূক্ষ্মকাজ রয়েছে তাই নয়, নামী-দামি মুক্তো, পাথর, স্ট্রিং ইত্যাদি দিয়েও বুনন রয়েছে। দীপিকার শাড়িতে যা কিছু ব্যবহার করা হয়েছে, তার সবটাই অত্যন্ত মূল্যবান। নিখুঁত, গ্ল্যামারাস শাড়ির দাম ও বৈশিষ্ট্য তোরানির অফিসিয়াল সাইটে উল্লেখ করা হয়েছে। শুধু শাড়িতেই নয়, ব্লাউজের দাম শুনলেও চোখ যাবে কপালে। ডিজাইনারের সাইট থেকে পাওয়া তথ্য অনুসারে, দীপিকার শাড়ির সঙ্গে মানানসই বিশেষ ভাবে তৈরি বাটারফ্লাই নেট টার্টলনেক ব্লাউজ বেছে নেওয়া হয়েছিল। এই ডিজাইনার ব্লাউজটিরও দাম কম নয়। ৩২ হাজার টাকা ৫০০টাকা। এই দামে দুবাই ভ্রমণ সেরে ফেলতে পারবেন আপনি। তবে দীপিকার অন্ধভক্তরা যদি এই দামে ব্লাউজ ও শাড়ি কিনতে চান তাহলে তোরানির ওয়েবসাইটে ভিজিট করতে পারেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla