Priyanka Chopra: শীতকালে ডেনিম লুক কেমন হবে? ৩ বছর পর দেশে ফিরে এয়ারপোর্ট স্টাইলেই বুঝিয়ে দিলেন দেশি গার্ল

Airport Style: এয়ারপোর্ট লুক বা ইভেন্টে গ্লোবাল আইকন হিসেবে উপস্থিত থাকা প্রিয়াঙ্কার কাছে কোনওটাই কঠিন কিছু নয়। হালকা ও আলগা ডেনিম টপ ও ম্যাচিং প্যান্ট সেটেই মুগ্ধ করেছেন ঘরের মেয়ে।

Priyanka Chopra: শীতকালে ডেনিম লুক কেমন হবে? ৩ বছর পর দেশে ফিরে এয়ারপোর্ট স্টাইলেই বুঝিয়ে দিলেন দেশি গার্ল
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2022 | 9:11 AM

প্রায় তিনবছর পর দেশে ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। ওই ভিডিয়োতে দেখা গিয়েছে,আমেরিকা থেকে ভারতে স্বামী নিক জোনাস ও মেয়ে মালতি মারি চোপড়া জোনাসের সঙ্গে মুম্বইতে পা রেখেছেন। বিমানবন্দরের নেমেই পাপারাত্‍জ্জিদের ক্যামেরায় ধরা পড়লেন গ্লোবাল আইকন (Global Icon) প্রিয়াঙ্কা। আপাতত তাঁর ছবি, ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়ে যায়। ডেনিম-অন-ডেনিম লুকে (Denim-On-Denim)স্টাইল আইকনের ঝলক চোখে যেমন আরাম দেয়, তেমনি ফ্যাশনের খাতায় নিখাত ডেনিমলাভার হিসেবে মন জয় করে নেয়।

মুম্বই বিমানবন্দর থেকে বের হতেই পাপারাজ্জিদের একরাশ ক্যামেরার ফ্ল্যাশে উজ্জ্বল হয়ে উঠলেন প্রিয়াঙ্কা। কোনওরকম রাখঢাক না করেই ভক্তদের উদ্দেশ্যে হাত নেড়ে মুম্বইয়ের বাড়ির দিকে রওনা হন দেশি গার্ল। এখন আর শুধু র‍্যাম্প বা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বা যে কোনও ইভেন্টেই ফ্যাশনের কেত দেখানো হয় তা নয়। ফ্যাশন ও স্টাইনের এক অন্যতম স্থান হয়ে উঠেছে বিমানবন্দরও। সেলেবদের এয়ারপোর্ট লুক এখন নতুন প্রজন্মের কাছে বেশ ট্রেন্ডি হয়ে গিয়েছে। তাই এয়ারপোর্টেও সেলেবদের পোশাক-মেকআপ-অ্যাকসেসারিজের প্রতি বেশি নজর থাকে বেশি। স্টাইলের নতুন ঝলকেও নিজেকে আরও একবার ফ্যাশন কুইন হিসেবে প্রমাণ করলেন তিনি। সাধারণত ক্যাজুয়াল পোশকেই বিমানসফর করেন সেলেবরা। কিন্তু সেই পোশাকও কতটা ট্রেন্ডি ও ফ্যাশনেবল, তা তো নজরে আসবেই। মুম্বইয়ে পা দিয়েই একেবারে দেশি গার্লের মতই প্রত্যাবর্তন প্রিয়াঙ্কার। ডেনিম-অন-ডেনিম হালকা পোশাক ও জেট-সেট স্টাইল স্টেটমেন্টে তিনি ফের একবার নিজেকে স্টাইল আইকন হিসেবে প্রমাণ করেছেন।

যদিও প্রিয়াঙ্কার প্রমাণ করার কিছু নেই। এয়ারপোর্ট লুক বা ইভেন্টে গ্লোবাল আইকন হিসেবে উপস্থিত থাকা প্রিয়াঙ্কার কাছে কোনওটাই কঠিন কিছু নয়। হালকা ও আলগা ডেনিম টপ ও ম্যাচিং প্যান্ট সেটেই মুগ্ধ করেছেন ঘরের মেয়ে। ডেনিম ব্লু শেড, গলাবন্ধ নেকলাইন, ফুল হাতা টপটি এই শীতের মুখে স্টাইলিস ও আরামদায়ক পোশাক হিসেবে দুরন্ত। একই রকম ম্যাচিং নীল রঙের হাই-ওয়েস্টেড ও স্ট্রেট-ফিট প্যান্টে প্রাক্তন বিশ্বসুন্দরীর লুক ফ্য়াশনপ্রেমীদের চোখে আরাম এনে দিয়েছে।

পোশাকের সঙ্গে কনট্রাস্টের সাদা চাঙ্কি লেস-আপ স্নিকার্স , প্রিন্টেড টোটে ব্যাগ ও সুন্দর ব্রেসলেট নিয়েছিলেন তিনি। মাঝখানে সিঁথি কেটে মসৃণ খোলা চুল, বেরি-টোনড লিপ শেড, ঝকঝকে ত্বক, মাস্কারা, মোটা করে ভ্রু আঁকা থাকলেও -নো-মেকআপ লুককে কিন্তু এড়িয়ে যাওয়া যায় না।

প্রসঙ্গত, প্রায় তিন বছর পর ভারতে ফিরেছেন প্রিয়াঙ্কা। ২০১৮ সালের ডিসেম্বরে মার্কিন-পপ স্টার নিক জোনাসের সঙ্গে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০২২ সালে, সেলেব দম্পতিত জীবনে সারোগেসির মাধ্যমে আসে প্রথম সন্তান মালতি মারি চোপড়া জোনাস।