Raveena Tandon: অসাধারণ ক্রপ টপ- স্কার্টে গ্ল্যামারাস রবিনা ট্যান্ডন! এই ইন্দো-ওয়েস্টার্ন পোশাকের দাম কত জানেন?

ভাবছেন, এমন ছিমছাম কিন্ত গ্ল্যামারাস ইন্দো-ওয়েস্টার্ন পোশাকটি নিজের ওয়্যার্ড্রোবে রাখবেন, তাহলে সেই পোশাক কিনতে সোজা মুম্বই উড়ে যেতে হবে না।

Raveena Tandon: অসাধারণ ক্রপ টপ- স্কার্টে গ্ল্যামারাস রবিনা ট্যান্ডন! এই ইন্দো-ওয়েস্টার্ন পোশাকের দাম কত জানেন?
রবিনা ট্যান্ডন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2021 | 8:57 AM

বলিউডের রাণী! বর্ষায় ঝমঝম করে বৃষ্টিতে ভিজে রোমাঞ্চ হতে গেলে তাঁর অভিনীত একটি গান সকলের ঠোঁটে লেগেই থাকে। বলিউডের অন্যতম সফল অভিনেত্রী রবিনা ট্যান্ডনের অভিনয় দর্শকমনে যেমন দাগ কেটে গিয়েছে, তেমনি তাঁর স্টাইল স্টেটমেন্টও চোখ ধাঁধানো। সম্প্রতি একটি রিয়েলিটি শোয়ে অতিথি বিচারক হয়ে উপস্থিত ছিলেন তিনি। অভিনয় জগতে কমেডি, রোম্যান্স সব কিছুতেই দর্শকমনে উত্তেজনা সৃষ্টি করেছিলেন। ওই কমেডি রিয়ালিটি শোয়ে ডিজাইনার পল্লভী জয়পুরের অসাধারণ প্রিন্টেড ক্রপ টপ ও স্কার্ট বেছে নিয়েছেন রবিনা।

পরিচালক ফারহা খানের কমেডি শোয়ে স্পেশাল গেস্ট হিসেবে উপস্থিত ছিলেন রবিনা। সেই শোয়ে অন্যান্য বিচারকের থেকে সবচেয়ে বেশি নজর কেড়েছিলেন তিনি। লেহরিয়া প্রিন্ট ক্রপ টপ ও স্কার্টে নিজেকে তৈরি করেছিলেন এই তারকা। ড্রামাটিক বেলুন স্লিভসের ক্রপ টপের সঙ্গে সিফন হাই-ওয়েস্ট স্কার্ট বেছে নিয়েছিলেন তিনি। সঙ্গে রয়েছে ডবল বেল্টও।

পোশাকের সঙ্গে ম্যাচিং জাঙ্ক সিলভার জুয়েলারিতে আরও অপরূপা হয়ে উঠেছিলেন বিতর্কিত এই নায়িকা। মেকআপেও ছিল অন্য সৌন্দর্য। গোলাপি শেডের আইশ্যাডো, কাজল ও ম্যাট লিপস্টিক। ঘন চুলের বাহারে রবিনার ফ্যাশন স্টাইল সাধারণ হলেও ছিল অনন্য সৌন্দর্যের ছোঁয়া।

ভাবছেন, এমন ছিমছাম কিন্ত গ্ল্যামারাস ইন্দো-ওয়েস্টার্ন পোশাকটি নিজের ওয়্যার্ড্রোবে রাখবেন, তাহলে সেই পোশাক কিনতে সোজা মুম্বই উড়ে যেতে হবে না। পল্লবী জয়পুরের ফ্যাশন ওয়েবসাইটে গিয়ে সার্চ করলেই পাবেন এই সুন্দর পোশাকটি। দাম কত? বেশি নয়, মাত্র ৩৫ হাজার টাকা।

আরও পড়ুন: Yami Gautam: ১ লাখি বেনারসি শাড়িতে অনন্যা ইয়ামি গৌতম! কেমন লাগছে তাঁকে, দেখুন ছবিতে