Yami Gautam: ১ লাখি বেনারসি শাড়িতে অনন্যা ইয়ামি গৌতম! কেমন লাগছে তাঁকে, দেখুন ছবিতে

বলিউডের অন্যান্য তারকাদের মতো জাঁকজমক ও এলাহি কোনও কাণ্ড ঘটেনি। অত্যন্ত সাধারণ ও ঘরোয়া বিয়ের অনুষ্ঠানের মতোই জীবনের সবচেয়ে বড়দিনটি কেটেছে। অভিনয়ের প্রতিভা দিয়ে যেমন দর্শকের মন জয় করে নিয়েছিলেন, তেমনি বলিউডের জনপ্রিয় নায়িকা হওয়া সত্ত্বেও সাধারণ বিয়ে, সিম্পল বিয়ের শাড়ি-গয়না ও সাজে মুগ্ধ করেছিলেন আপামর সিনেমাপ্রেমীকে। তিনি আর কেউ নন, ভারতীয় চলচ্চিত্র জগতের অভিনেত্রী […]

Yami Gautam: ১ লাখি বেনারসি শাড়িতে অনন্যা ইয়ামি গৌতম! কেমন লাগছে তাঁকে, দেখুন ছবিতে
ভারতীয় চলচ্চিত্র জগতের অভিনেত্রী ইয়ামি গৌতম
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2021 | 2:53 PM

বলিউডের অন্যান্য তারকাদের মতো জাঁকজমক ও এলাহি কোনও কাণ্ড ঘটেনি। অত্যন্ত সাধারণ ও ঘরোয়া বিয়ের অনুষ্ঠানের মতোই জীবনের সবচেয়ে বড়দিনটি কেটেছে। অভিনয়ের প্রতিভা দিয়ে যেমন দর্শকের মন জয় করে নিয়েছিলেন, তেমনি বলিউডের জনপ্রিয় নায়িকা হওয়া সত্ত্বেও সাধারণ বিয়ে, সিম্পল বিয়ের শাড়ি-গয়না ও সাজে মুগ্ধ করেছিলেন আপামর সিনেমাপ্রেমীকে। তিনি আর কেউ নন, ভারতীয় চলচ্চিত্র জগতের অভিনেত্রী ইয়ামি গৌতম।

নববধূর জন্য যেটুকু সাজের প্রয়োজন, ঠিক ততটুকু আয়োজনের মধ্যে দিয়েই পরিচালক স্বামীকে বিয়ে করেছিলেন তিনি। আর এখানে তিনি নজর কেড়েছিলেন তিনি। জুন মাসে বিয়ের পরই ফের কাজ শুরু করেছেন ইয়ামি। সম্প্রতি আসন্ন ছবি ভূত পুলিশ-এর প্রচারে অত্যন্ত ব্যস্ত। সম্প্রতি ইন্সটাগ্রামে তাঁকে বেনারসি শাড়ি পরে ফটোশ্যুটে দেখা গিয়েছে।

View this post on Instagram

A post shared by Yami Gautam Dhar (@yamigautam)

হাতে বোনা সূক্ষ্ম সিল্কের শাড়িতে অনন্য ইয়ামি। গোটা শাড়িতেই ফ্লোরাল ডিজাইন ও মোটিফ। সেই অনুসারে সুন্দর কানের দুল ও নেকলেসপিস পরেছেন তিনি। কাশ্মীরের ঐতিহ্যবাহী দেজুরের সঙ্গে অভিনেত্রীর রূপ যেন আরও বেশি করে ফুটে উঠেছে।

মনীষা মেলওয়ানির স্টাইল করা, একায়া বানারসের হাতে বোনা গাঢ় গোলাপি রঙের রিয়েল জারি সিল্কের শাড়ি বেছে নিয়েছিলেন ইয়ামি। গাঢ় গোলাপি রিয়েল জারি শাড়িটিতে রয়েছে ঐতিহ্যবাহী জামদানির ছোঁয়া। গোটা শাড়িটিই হাতে বোনা একটি সুন্দর ও হালকা সিল্কের শাড়ি।

বেনারসি তাঁতের অন্যতম সেরা নিদর্শন এটি। এই সুন্দর দেখতে শাড়িটির দাম কত জানেন? ভারতীয় মুদ্রায় প্রায় ১,৬২, ২৭৫ টাকা। দাম যতই বেশি হোক না কেন, এমন সাধারণ ও সিম্পল সাজ ও শাড়ি অনেকেরই পছন্দ। বিয়ের দিন কনেকে এমন সাজালে এই যুগে বেশ আলাদা লাগবে তো বটেই, সৌন্দর্যের অন্য মাত্রায় নিয়ে যাবে, তা বলাই যায়।

আরও পড়ুন: Ganesh Chaturthi: গণেশ পুজোয় কোন পোশাকের সঙ্গে কোন ধরণের গয়না আপনাকে মানাবে, দেখে নিন…