Raima Sen: কালো পোশাকে বোল্ডনেসে বাউন্ডারি রিয়া-রাইমার, কে বেশি নজর কাড়ছে আপনার?

Riya-Raima: উন্মুক্ত স্তনযুগল, খোলা চুল আর নামমাত্র মেকআপে ফটোশুট করলেন তাঁরা। ছবিতেও যেন একে-অপরকে টেক্কা দিয়ে যাচ্ছেন...

Raima Sen: কালো পোশাকে বোল্ডনেসে বাউন্ডারি রিয়া-রাইমার, কে বেশি নজর কাড়ছে আপনার?
কোন বোন বেশি সুন্দরী?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2022 | 7:02 AM

রাইমা সেনের প্রেমে পাগল হননি এমন পুরুষের সংখ্যা কিন্তু হাতে গোনা। বলুন তো রাইমা সেনের বয়স কত? বয়স যে তুচ্ছ সংখ্যা মাত্র তা প্রমাণ করে দিয়েছেন সেন বাড়ির বড় মেয়ে। রাইমার ইনস্টাপাতায় চোখ রাখলেই তা টের পাওয়া যায়। অভিনয়ের দক্ষতা নিয়ে নতুন করে বলার কিছু নেই। নিয়মিত ভাবে নিজের একাধিক ফটোশুট করেন রাইমা। তবে কম যান না রিয়াও। টলিউডে দু-একটা কাজ করলেও বলিউডে রিয়া বেশ কিছু কাজ করেছেন। পাশাপাশি মডেলিং-ও করেন তিনি। ঠাকুমা সুচিত্রা সেনের যোগ্য নাতনি দু’জনেই। সৌন্দর্য আর হটনেসেও একে অপরকে টেক্কা দেন দুই বোন।  বড় দিদির মতই বোন রিয়াকে আগলে রাখেন রাইমা। তাই বলে যে দুজনে ঝগড়া করেন না এমনও কিন্তু নয়। সম্প্রতি কালো পোশাকে একসঙ্গে ইনস্টাগ্রামে একটি ফটো শেয়ার করেছেন তাঁরা। আর সেই ছবি দেখে পুরোপুরি বোল্ড নেটিজেনরা।

উন্মুক্ত স্তনযুগল, খোলা চুল আর নামমাত্র মেকআপে ফটোশুট করলেন তাঁরা। ছবিতেও যেন একে-অপরকে টেক্কা দিয়ে যাচ্ছেন। কালো রঙের সরু স্লিভের একটি গাউন পরেছেন রিয়া। আর রাইমা কালো ট্যাংক টপের সঙ্গে কালো রঙেরই একটি জ্যাকেট পরেছেন। দুজনের হেয়ার স্টাইলও প্রায় একই রকম। রাইমার চুলে সেমি কার্ভ আর রিয়ার চুলে কার্ল একটু বেশি। চাহনির নিরিখে এবং হটনেসে দিদি রইমাকে টেক্কা দিয়েছেন রিয়া। যৌনতার আলতো ইঙ্গিত দিয়েছেন দু-চোখেই।

অন্যদিকে বরাবর চর্চায় উঠে আসে রাইমার ফ্যাশান সেন্স। যে কোনও পোশাকেই যেমন তিনি সাবলীল তেমনই তাঁর পোশাকে থাকে অভিজাত্যের ছোঁয়া। তা-সে শাড়ি হোক বা গাউন। যে কোনও ছবিতেই তিনি একই রকম সুন্দর। রাইমার প্রতিটি পোশাক নির্বাচনেই একটা আলাদা স্বাদ রয়েছে। তাঁর সাজ, মেকআপ কখনই অতিরিক্ত নয়। কুড়ি বছর আগেও ঠিক যেমন ছিলেন এখনও তেমনটাই রয়ে গিয়েছেন। শরীরে কোথাও বাড়তি মেদের লেশটুকুও নেই। রিয়া-রাইমার এই শুটের মেকআপ করেছেন সোনম জয়সওয়াল। ছবি তুলেছেন কৌস্তভ সাইকিয়া। দুই বোনের ছবি আপনি দেখেছেন তো? না দেখলে এখনই দেখুন। সেই সঙ্গে জানাতে কিন্তু ভুলবেন না আপনার কাকে সবচেয়ে বেশি মনে ধরেছে।