Manushi Chhillar: সিম্পলিসিটিতেই বাজিমাত! সিনেমার প্রচারে কোন এথনিক লুকে বেশি নজর কাড়লেন, দেখুন

Samrat Prithviraj: অক্ষয় কুমারের সঙ্গে পাল্লা দিয়ে তিনি ডেবিউ সিনেমার প্রচারে ডুব দিয়েছেন। কখনও বারাণসী, কখনও পরেশনাথ মন্দির, সব জায়গাতেই এথনিক লুকেই দেখা গিয়েছে তাঁকে।

Manushi Chhillar: সিম্পলিসিটিতেই বাজিমাত! সিনেমার প্রচারে কোন এথনিক লুকে বেশি নজর কাড়লেন, দেখুন
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Jun 04, 2022 | 11:39 PM

বলিউডের তাঁর প্রথম সিনেমা। সম্রাট পৃথ্বিরাজ (Samrat Prithviraj) সিনেমার প্রচারের জন্য এখন চরম ব্য়স্ত প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লার (Manushi Chhillar)। প্রাক্তন মিস ওয়ার্ল্ড যে একজন বুদ্ধিমতী ও সুন্দরী, এতে কোনও সন্দেহ নেই। তবে তার ফ্যাশন সেন্সও যে চমকপ্রদ, তা প্রচারের বিভিন্ন লুকেই দেখা গিয়েছে। সিনেমার কথা মাথায় রেখেই ঐতিহ্যবাহী ও ভারতীয় পোশাককেই প্রাধান্য দিয়েছেন তিনি। শুধু তাই নয়, অক্ষয় কুমারের সঙ্গে পাল্লা দিয়ে তিনি ডেবিউ সিনেমার প্রচারে ডুব দিয়েছেন। কখনও বারাণসী, কখনও সোমনাথ মন্দির, সব জায়গাতেই এথনিক লুকেই দেখা গিয়েছে তাঁকে। সিনেমা মুক্তি পাওয়ার পরই এখন সকলের পাখির চোখ সম্রাট পৃথ্বীরাজ বক্স অফিসে কতটা সাফল্য পেল।

রাজরানীর রাজ বেশই হবে। এ আবার নতুন কী কথা। সিনেমায় রাজকন্যার বেশে মানুষী যে চরিত্রটিতে অভিনয় করেছেন, তাতে প্রত্যেকটি দৃশ্যেই যেন নতুন করে তাঁর লুক ভাবায়। প্রচারের বেরিয়ে তাঁর এথনিক লুকও বেশ আকর্ষণীয়। বিয়ের পার্টিতে, সামার পার্টি বা কোনও অনুষ্ঠানে মানুষীর মত পোশাক ও লুককে নকল করতে পারেন।

ডিজাইনার বরুণ বেহলের কালেকশন থেকে একটি উজ্জ্বল হলুদ রঙের লেহেঙ্গা বেছে নিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। সুন্দপ ফ্লোরাল এমব্রয়ডারি ও সূক্ষ্ম হাতের কাজ করা ডোরির প্রদর্শন বেশ চোখে লেগেছে। স্ট্র্যাপি হাতা, ডিপ নেকলাইন সঙ্গে চোলির গাঁটবন্ধন একটা রাজকীয় লুক এনেছেন। অলংকার হিসেবে লাক্সারি রত্নখচিত চোখার পরেছিলেন।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

সিনেমার প্রচারের জন্য গিয়েছিলেন বারাণসীতে। সেখানে তিনি রেগাল পিচ কুর্তার সেট পরেছিলেন। ডেলিকেট এমব্রয়ডারির কাজ কার কুর্তার সেটটি একরঙা হলেও বেশ মানুষীর জন্য পারফেক্ট আউটফিট বলে মনে হয়েছে। দোপাট্টাতে রয়েছে ফ্লোরাল লুক। সুন্দর হাতের কাজ করা সপতোর কাজ স্পষ্ট। গলায় মুক্তোর নেকলেস ও সোনার স্টাডেই অসামান্যা লেগেছে তাঁকে। খোঁপা করে চুল বাঁধায় বারাণসীর গঙ্গা আরতিতে মানুষী যেন আরও উজ্জ্বল হয়ে উঠেছিলেন।

অহমদাবাদে সিনেমার প্রচারে গিয়ে মানুষ বেছে নিয়েছিলেন বানী ভাটের সাদা এমব্লিশড শাড়ি। মিনিমাল গ্লিটারি অ্যাকসেন্টেও ঝকমক করছিলেন প্রাক্তন মিস ওয়ার্ল্ড। শাড়ির পারে ফ্লোরাল এমব্রয়ডারি ও মিররের কাজ চোখে লাগার মত। শাড়ির সাজের সঙ্গে মানানসই সাদা চুড়ি, স্টেটমেন্ট স্টাড বেছে নিয়েছিলেন তিনি।

দিল্লিতেও প্রচারের সময় শাড়িকেই বেছে নিয়েছিলেন মানুষী। সেখানে সুন্দর গোলাপি রঙের একটি সাধারণ শাড়িই বেছে নিয়েছিলেন। মিনিম্যাল গোল্ড ও গোলাপী শাড়িতে মানুষীর লুকটাই পুরো পরিবর্তন হয়ে গিয়েছে। সাধারণ ও সিম্পল সাজই যে তাঁর পছন্দ, তা প্রত্যেক লুকেই বোঝা গিয়েছে।

View this post on Instagram

A post shared by Manushi Chhillar (@manushi_chhillar)

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla