সারা-দিশার নতুন পছন্দ, ফিকে রঙে মন মজেছে দুই তারকার, এমন সাজতে পারেন আপনিও

দিশা এবং সারার মতো আপনিও সেজে নিতে পারেন এমন ম্যাট লুকে। পোশাকের রঙ থেকে সাজ, সবেতেই থাকবে একটা হাল্কা বা ফ্যাকাশে রঙের ছোঁয়া। অথচ আপনাকে ডাল বা শ্যাবি লাগবে না।

সারা-দিশার নতুন পছন্দ, ফিকে রঙে মন মজেছে দুই তারকার, এমন সাজতে পারেন আপনিও
মিউটেড টোনে মজেছেন সারা এবং দিশা।
Follow Us:
| Updated on: Feb 25, 2021 | 6:44 PM

ফ্যাশনে এখন ট্রেন্ডিং মিউটেড টোন বা সাবটেল রঙ। অন্তত তেমনটাই বুঝিয়ে দিচ্ছেন বলিউড অভিনেত্রীরা। নিয়ন কালারের পোশাকের বদলে হাল্কা-ফিকে রঙ কিংবা ম্যাটে কালারই এখন তাঁদের পছন্দ। সারা আলি খান, দিশা পাটানি সকলেই মজেছেন এ ধরনের রঙে। মূলত মিউটেড টোন বা সাবটেল কালার বলতে তথাকথিত লাল-হলুদ-নীল-সবুজ চড়া রঙ বোঝায় না। বরং একটু ফ্যাকাশে রঙই রয়েছে এই তালিকায়। যেমন- জলপাই রঙ (হাল্কা বা গাঢ়), ম্যাট মেরুন, সাদা এবং ঘিয়ে রঙের মিশ্রণ, ধূসর ঘেঁষা নীল এ জাতীয় রঙ রয়েছে মিউটেড টোন বা সাবটেল কালার-এর তালিকায়।

সদ্যই এই রঙের পোশাকে দেখা গিয়েছে সারা আলি খানকে। সইফ-করিনার দ্বিতীয় পুত্রসন্তানকে দেখতে উপহার নিয়ে সইফিনার বাড়িতে এসেছিলেন সারা। তাঁর পরনে ছিল হাল্কা জলপাই রঙের শর্ট রোম্পার। অফ-শোল্ডার এই পোশাক হাল্কা রঙের হলেও চড়া মেকআপ বা গাঢ় সাজ কোনওটাই করেননি সারা। বরং ছিলেন একদম ক্যাজুয়াল লুকে। ফ্লোরাল মাস্ক, পায়ে সাধারণ স্যান্ডাল। সঙ্গে ছিল ট্রান্সপারেন্ট প্লাস্টিক জাতীয় জিনিস দিয়ে তৈরি টোটে ব্যাগ। ক্যাজুয়াল হলেও এই লুকেই বাজিমাত করেছেন সারা।

অন্যদিকে দিশা পাটানিও ধরা দিয়েছেন এমনই হাল্কা রঙয়ের পোশাকে। সম্ভবত মুম্বইতেই কোনও পার্টি সেরে গত রাতে বেরোচ্ছিলেন তিনি। তখনই পাপারাৎজির লেন্সবন্দি হন তিনি। পরনে ছিল হাল্কা মেরুন রঙের স্পোর্টস ব্রা। সঙ্গে অনেকটা হারেম প্যান্টের মতো দেখতে একটি প্যান্ট। তার সামনের দিকে রয়েছে চেন। আর হাঁটুর তলা থেকে রয়েছে লম্বালম্বি কাট। দিশার পায়ে ছিল স্নিকার। সারার মতোই দারুণভাবে ক্যাজুয়াল লুক ক্যারি করেছেন দিশা। সাজ বলতে গলায় একটা সরু রুপোলি চোকার ছাড়া আর কিছুই চোখে পড়েনি।

দিশা এবং সারার মতো আপনিও সেজে নিতে পারেন এমন ম্যাট লুকে। পোশাকের রঙ থেকে সাজ, সবেতেই থাকবে একটা হাল্কা বা ফ্যাকাশে রঙের ছোঁয়া। অথচ আপনাকে ডাল বা শ্যাবি লাগবে না। এই মিউটেড টোন বা সাবটেল কালারে সাজতে চাইলে কয়েকটা জিনিস অতি অবশ্যই মাথায় রাখবেন।

১। কখনই চড়া মেকআপ বা গাঢ় লিপস্টিক লাগাবেন না। তার বদলে বরং ন্যাচারাল কালারের লিপস্টিক লাগাতে পারেন।

২। মেকআপের বদলে নজর দিন অ্যাকসেসরিজে। দারুণ স্টাইলিশ একটা ব্যাগ নিতে পারেন সঙ্গে।

৩। চেষ্টা করুন ফ্ল্যাট চটি বা স্যন্ডাল পরতে। কিংবা একদম ক্যাজুয়াল স্নিকার। এর ফলে আপনার লুক হবে একদম নিখুঁত।

৪। ছোট্ট দুল, রিস্টলেট, ঘড়ি— এইসব পরে সাজতে পারেন।

৫। সবশেষে হাল্কা করে কাজলের একটা স্ট্রোক দিয়ে নিন চোখে।