Shilpa Shetty Fashion: ক্যামেরার সামনে ফিরেই নিজের সাজে চমক লাগিয়ে দিলেন শিল্পা শেট্টি

শিল্পা শেট্টিকে ঘিরে তৈরি হওয়া নানান জল্পনার এক কথায় যেন উত্তরই দিলেন। অভিনেত্রী তাঁর ঝলমলে সাজে নিজেকে ক্যামেরার সামনে নিয়ে এসেছেন।

Shilpa Shetty Fashion: ক্যামেরার সামনে ফিরেই নিজের সাজে চমক লাগিয়ে দিলেন শিল্পা শেট্টি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 29, 2021 | 7:18 AM

শিল্পী শেট্টি, একজন ফ্যাশনিস্ট এবং বলিউড ডিভা, ঐতিহ্যবাহী শাড়ি পরার ক্ষেত্রে একটা নতুন মোড় এনে দিয়েছেন। শিল্পা শেট্টি সব সময়ই বিভিন্ন ধরনের শাড়ি বিভিন্নভাবে পরে এসেছেন এবং এর জন্য তিনি যথেষ্ট বিখ্যাত। টিভি ডান্স শো সুপার ডান্সার চ্যাপ্টার ৪-এর বিচারক হিসেবে তিনি ফিরে এসেছেন টিভির পর্দায়। আর ক্যামেরার সামনে আসতেই তাঁর রূপের জৌলুস ছড়িয়ে পড়েছে। তাঁর এই কামব্যাককে স্মরণীয় করতে তিনি এই উজ্জ্বল জাঁকজমকপূর্ণ শাড়ি বেছে নিয়েছেন।

রোদেলা শেডের এই শাড়ি শিল্পাকে অসাধারণ সুন্দর একটা সাজে ভূষিত করেছে। এই শাড়ি তাঁর ফ্যাশন সেন্সকে উপস্থাপন করে। প্যান্ট স্টাইলের শাড়ি এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তিনি সেই জনপ্রিয় সাজকেই আরও উৎসাহিত করে তুলেছেন।

ফ্যাশন এবং গ্ল্যামের পরবর্তী স্টপ হল ইনস্টাগ্রাম। শিল্পাও তাঁর এই নতুন সাজের ছবি তুলে ধরেছেন সেখানে। তাঁর ক্যাপশনে লেখা আছে, “GLOWolden Hour #SuperDancerChapter4 #NachpanKaTyohaar #OOTD #style #fashion #GoldenHour #staypositive #gratitude #blessed।” বোঝাই যাচ্ছে, তিনি তাঁর শেষ কয়েক মাসের ওঠা নামাকে কিছুটা সরিয়েই সামনের দিকে এগিয়ে যেতে চাইছেন। যা কিছু ঘটে গেছে সেগুলোকে ভুলে গিয়ে নিজেকে পজিটিভ রাখার সামগ্রিক চেষ্টায় ব্যস্ত তিনি।

এই অদ্ভুত এবং দারুন উজ্জ্বল শাড়িটি কন্টেম্পুরারি ফ্যাশন লেবেল Qbik থেকে সংগৃহীত। এই স্যাটোরিয়াল শাড়িটি অত্যন্ত আধুনিক উপায়ে তৈরি করা হয়েছিল। এটি একটি কোল্ড শোল্ডার, ড্র্যাপড জাম্পসুট শাড়ি যার মধ্যে একটি এমব্রয়ডারি করা বেল্ট ছিল। এর সঙ্গে একটা গোটা পাত্তিও যোগ করা হয়েছিল। এটি পুরোপুরি শিল্পার আওয়ার গ্লাস ফিগারের সঙ্গে সাদৃশ্যপূর্ণ ছিল এবং তাঁর ফ্যাশন সেন্সকে আরও জোরালো করে তুলেছিল।

তিনি এই এমব্রয়ডারি করা শাড়িটি ম্যাচিং প্যান্টের সঙ্গে পরেছিলেন। তাঁর বেল্টটি মেটাল, বিডস, টেক্সচার্ড, রঙ বেরঙের বিডস, খোলস, মুক্তোর সিকুইন দিয়ে অলঙ্কৃত ছিল। বেল্টটির মধ্যে অ্যাঙ্কর থ্রেড এবং বহু রঙের রেশমও ছিল।

এই পোশাকের দাম সম্পর্কে ভাবছেন? এই জাম্পসুট শাড়ির মূল্য ৪৫,০০০ টাকা এবং কিউবিকের অফিসিয়াল ওয়েবসাইটেই এই শাড়ি পাওয়া যাবে।

অভিনেত্রী স্ট্র্যাপি সিলভার পাম্প, স্টেটমেন্ট রিং, ভিনটেজ ব্রেসলেট এবং চোকার নেকলেস দিয়ে তাঁর সাজ সম্পূর্ণ করেছেন। তিনি তাঁর চুল খোলা রেখেছিলেন আর একেএকপাশে ঝুলিয়ে রেখেছিলেন। তাঁর চুল অন্য দিকে ব্রেইড করা ছিল। তিনি মেকআপ একটু শার্প করেছিলেন তাও সাধারণ মানেরই রেখেছিলেন। তিনি একটি বেরি-টোনযুক্ত লিপ শেড, লাল গাল, স্মোকি আই শ্যাডো, মাসকারা এবং উজ্জ্বল হাইলাইটার ব্যবহার করেছিলেন।

শিল্পা শেট্টিকে ঘিরে তৈরি হওয়া নানান জল্পনার এক কথায় যেন উত্তরই দিলেন। অভিনেত্রী তাঁর ঝলমলে সাজে নিজেকে ক্যামেরার সামনে নিয়ে এসেছেন। সেখানে তিনি নিজের ব্যক্তিত্বকে দারুণ সুন্দর করে উপস্থাপিত করতে পেরেছেন।

আরও পড়ুন: ফ্যাশন দুনিয়ায় নয়া চমক! তাজমহলকে সাক্ষী রেখে নজির গড়লেন এই ডিজাইনার জুটি