ফ্যাশন দুনিয়ায় নয়া চমক! তাজমহলকে সাক্ষী রেখে নজির গড়লেন এই ডিজাইনার জুটি

ব্রাইডাল কালেকশনে রয়েছে অনেক রঙের মিশ্রণ। তার মধ্যে সবচেয়ে বেশি নজর কেড়ে লাল ও সাদার সূক্ষ্ম হাতের কাজের লেহেঙ্গা।

ফ্যাশন দুনিয়ায় নয়া চমক! তাজমহলকে সাক্ষী রেখে নজির গড়লেন এই ডিজাইনার জুটি
ইন্সটাগ্রাম থেকে নেওয়া ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2021 | 5:42 PM

তাজমহলের মহিমার কথা সারাবিশ্ব জানে। প্রেমের প্রতীক ও নিদর্শন নিয়ে কৌতূহল বরাবর। এবার ফ্যাশন দুনিয়ায় তাজমহলের মাত্রা পেল অন্য। এই প্রথম তাজমহল চত্বরে ফ্যাশম শোয়ের আয়োজন করা হয়েছিল। সেই শোয়ের মধ্যমনি ছিলেন আর কেউ নন, বলিউডের অন্যতম অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এই প্রথম কোনও ডিজাইনার ভালোবাসার প্রতীককে সহ্গী করে তাঁদের ব্রাইডাল কালেকশন পরিবেশন করলেন। দেশের বিখ্যাত ডিজাইনার ফাল্গুনি শেন পিককের ব্রাইডাল কালেকশনে তাজমহলের পরিবেশ হয়ে উঠেছিল রঙীন।

ডিজাইনার জুটি তাজমহলের সারমর্ম ও সৌন্দর্যের পটভূমিকে সামনে রেখেই তাঁদের কালেকশনের বৈচিত্র আনার চেষ্টা করেছিলেন। শুধু তাই নয়, প্রাচীন পটভূমিতে দাঁড়িয়ে আধুনিক ব্রাইডাল কালেকশনের উজ্জ্বলতা যেন ছড়িয়ে পড়েছিল, তা শ্যুটিংয়ের ভিডিয়ো দেখলেই বুঝতে পারবেন।

View this post on Instagram

A post shared by Falguni Shane Peacock India (@falgunishanepeacockindia)

ব্রাইডাল কালেকশনে রয়েছে অনেক রঙের মিশ্রণ। তার মধ্যে সবচেয়ে বেশি নজর কেড়েছে লাল ও সাদার সূক্ষ্ম হাতের কাজের লেহেঙ্গা। এছাড়া বেকড বিজ, গোলাপী টোনের লেহেঙ্গা, পার্ল আইভরি, প্যাস্টেলের ধাঁচে রোজ পিংক, মিন্ট গ্রিন, এমারেল্ড গ্রিন, রয়্যাল পার্পল, ভ্যালিয়েন্ট পপির রঙের ছটায় কালেকশনগুলি ছিল অসাধারণ।

সূক্ষ্ম কারুকাজ, রূপো ও সোনার গ্ল্যামারাস মোটিফের ছোঁয়া ছিল ব্রাইডাল পোশাকগুলিতে। পটভূমির বিচারে পোশাকের মধ্যে স্থাপত্যের মোটিফ, পাখি, প্রাণীর মোটিফের কাজ করা ফেব্রিকের প্রাধান্য ছিল বেশি।

আরও পড়ুন: মিনিমাল শাড়িতেই অনন্য অশ্বিনী ও বিদ্যা! ছবিতে দেখুন ট্রেন্ডিং ফ্যাশন…