Summer Outfit: ওয়্যারড্রোব খুললেই বাতাস ঠাসা পোশাক! গরমে সংগ্রহ করেছেন তো?

Summer Outfit: ওয়্যারড্রোব খুললেই বাতাস ঠাসা পোশাক! গরমে সংগ্রহ করেছেন তো?

Trending Fashion: গ্রীষ্মে পরুন সাদা, অফ হোয়াইট, ধূসর রঙের সুতির শাড়ি কিংবা স্যুট। অন্য রঙের পোশাক পরতেই পারেন তবে দেখে নিন সেই পোশাক জৈব রং দ্বারা রাঙানো কি না।

TV9 Bangla Digital

| Edited By: dipta das

May 14, 2022 | 11:29 PM

প্যাচপেচে গরম (Summer Season)! ঘরের বাইরে বেরলেই চিত্তির। দরদর করে ঝরছে ঘাম। সুতরাং পোশাকের (Summer Outfit) প্রতি একটু আলাদা নজর দিতেই হচ্ছে। গ্রীষ্মের সঙ্গে লড়াইয়ের জন্য ওয়্যারড্রোবে জায়গা রাখতে হচ্ছে ভিন্ন কিছু জিনিসের। কী কী জিনিস? সে কী? এই পাঁচটা জিনিস এখনও তুলে রাখেননি ওয়্যারড্রোবে? তবে আর দেরি করে লাভ নেই। শিগগির জেনে নিন, স্টাইল বাড়াতে, গ্রীষ্মে কুল থাকতে কোন কোন জিনিসগুলি রাখবেন হাতের কাছে—

ঢিলেঢালা সুতির পোশাক: আঁটসাঁট জমকালো পোশাক পরে রোদে বেরিয়ে যেখানে সবাই ঘেমে নেয়ে একশা হচ্ছে, সেখানে একটু ঢিলেঢালা আর সুতির পোশাক পরলে আখেরে আপনারই লাভ। কারণ সুতির পোশাক নরম আর সুতোর সেলাইয়ের মাঝে ফাঁক বেশি থাকায় বাতাস ঢোকার জায়গা পায়। ম্যাক্সি ড্রেস হোক কিংবা শর্ট, গ্রীষ্ম মানে ফুরফুলে থাকতে সবসময় সুতিই মাস্ট।

চিকনকারি কটন আর শাড়ি: গ্রীষ্মের দাবদাহেও শীতল থাকতে চাইলে চাইলে সুতির শাড়ির জুড়ি নেই। এদেশের সবচাইতে কমনীয় এবং মার্জিত পোশাক হল শাড়ি। এছাড়া চিকনকারি কটনের স্যুট কিংবা শাড়িও গ্রীষ্মে কুল থাকার জন্য অত্যন্ত দারুণ উপযোগী। গ্রীষ্মে পরুন সাদা, অফ হোয়াইট, ধূসর রঙের সুতির শাড়ি কিংবা স্যুট। অন্য রঙের পোশাক পরতেই পারেন তবে দেখে নিন সেই পোশাক জৈব রং দ্বারা রাঙানো কি না। নাহলে ক্ষতিকর রাসায়নিক রং থেকে আপনার ত্বকের ক্ষতি হওয়ার আশঙ্কা এড়ানো যায় না।

সুন্দর টুপি কিংবা স্কার্ফ: নিজেকে সূর্যের ক্ষতিকর রশ্মি থেকে বাঁচাতে বরং একটা সুন্দর হালকা টুপি অথবা স্কার্ফ নির্বাচন করুন। স্টাইল আর নিরাপত্তার এমন যুগলবন্দি আর কোন অ্যাকসিসরিজে আছে বলুন!

টি শার্ট, শর্টস অথবা পাজামা: দহন দিনেও হালকা মেজাজে ঘোরাঘুরি করতে চাইলে পরে ফেলুন হালকা টি শার্ট আর শর্টস। টি শার্টের সঙ্গে অবশ্য সুতির পাজামাও চলতে পারে। বাড়িতে থাকাকালীন সময়েও কটনের টি শার্ট, শর্টস আর লুজ পাজামা পরতেই পারেন।

এই খবরটিও পড়ুন

সনাতন সাদা সুতির শার্ট: লিনেন কিংবা কটনের প্যান্টের সঙ্গে ক্ল্যাসিক সাদা সুতির শার্ট! আবার ঢিলেঢালা ডেনিম জিনস বা শর্টস-এর সঙ্গেও নিশ্চিন্তে চলে যায় সাদা শার্ট! সেক্ষেত্রে গ্রীষ্মে হয়ে ওঠা যায় আরও আবেদনময়ী! এমনকী ঢেউ খেলানো স্কার্টের সঙ্গেও নিশ্চিন্তে পরা যায় এই হোয়াইট শার্ট। যে কোনও গেট টুগেদার অথবা সাধারণ আউটিং-এ ভাবনাহীন উড়ে বেড়াতে জবাব নেই সাদা শার্টের!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA