Ishaa Saha: সাদা অরগ্যাঞ্জায় ছক ভাঙা ইশা, বিয়ের মরশুমে শুধুই ‘ভালোবাসা’য় ভরল কমেন্ট বক্স

Fashion And Style: বিয়ের মরশুমে ইশার সাদার লুক থেকে অনুপ্রেরণা নিতে পারেন আপনিও।

Ishaa Saha: সাদা অরগ্যাঞ্জায় ছক ভাঙা ইশা, বিয়ের মরশুমে শুধুই 'ভালোবাসা'য় ভরল কমেন্ট বক্স
সাদার সাজে ইশা...Image Credit source: Instagram
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2022 | 8:39 AM

ছকভাঙা স্টাইলে বার বার উঠে আসে ইশা সাহার নাম। বোল্ড কিন্তু সাদা-মাঠা সাজে বারংবার নজর কাড়ে এই টলি-নায়িকা। যদিও বেশিরভাগ সময় ইশাকে দেখা যায় ইন্দোওয়েস্টার্নে। কিন্তু এমন নয় যে, ইশাকে ভারতীয় পোশাকে দেখা যায় না। বরং, ইশার শাড়ি পরা লুক সবচেয়ে বেশি মন ধরে নেটিজেনদের। ইশা শাড়ি পরতে ভালবাসেন। তবে তাঁর শাড়ি পরার মধ্যেও একটা সতেজতা লুকিয়ে থাকে। ইশার যে ক্যাজুয়াল লুক ফ্যানেদের মধ্যে জনপ্রিয়, সেই মিথকেই শাড়ি দিয়ে ভাঙেন তিনি। এমনই কিছু ফ্যাশান নিয়ে এবারেও নিজেকে তুলে ধরেছেন ইশা।

সাধারণত ইশাকে শাড়ি নিয়ে এক্সপেরিমেন্ট করতে দেখা যায়। কখনও জিনসের সঙ্গে শাড়ি, কখনও ওভারকোটই শাড়ির ব্লাউজ। ইশা এমন লুক নায়িকার ইনস্টা ঘাঁটলেই পাওয়া যাবে। তবে সম্প্রতি ইশার যে শাড়ি পরা লুক ভাইরাল হয়েছে, তা নায়িকার পুরনো সব লুকের চেয়ে একদম আলাদা। সম্প্রতি ইশা তাঁর ইনস্টাগ্রামে সাদা শাড়িতে ছবি শেয়ার করেছেন। এই শাড়ি এবং তাঁর লুক দুটোই একদম অন্য রকম।

সাদা অরগ্যাঞ্জা শাড়ি। স্লিভলেস স্পেগেটি ব্লাউজ। মুক্তোর গহনা। আর খোঁপায় সাদা গোলাপ ফুল। তার সঙ্গে ন্যুড মেকআপ। এতেই অনন্যা লাগছে ইশাকে। এই ছবি ইশা নিজেই শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সম্প্রতি শহরের কোনও অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন ইশা। সেখানেই তাঁকে সাদার সাজে দেখা গিয়েছে।

ইশার সাদা অরগ্যাঞ্জা শাড়ি জুড়ে রয়েছে ফুলের কাজ। পারে এমব্রয়ডারির কাজ করা। ছবিতে এই শাড়ি দেখতে সাদা লাগছে। কিন্তু এই শাড়ি যারা তৈরি করেছে, তাদের দাবি এটা হল লাইম প্যাস্টেল শেডের জাল অরগ্যাঞ্জা এমব্রয়ডারি। ইনস্টাগ্রামের একটি ছোট্ট স্টার্ট-আপ থেকে নেওয়া এই শাড়ি।

শাড়ির সঙ্গে ইশা পরেছেন সাদা রঙের ব্লাউজ। স্লিভলেস স্পেগেটি। ভি গলার এই ব্লাউজ দারুণ মানিয়েছে অরগ্যাঞ্জা শাড়ির সঙ্গে। ইশার ব্লাউজেও ধরা পড়েছে এমব্রয়ডারির কাজ। ইশার গহনাও বেশ নজরকাড়া। সাদা অরগ্যাঞ্জার সঙ্গে সাদা মুক্তোর সেট পরেছেন নায়িকা। গলায় মুক্তোর লেয়ারড হার। হাতে মুক্তোর দুটো বালা। আর কানে মুক্তোর ছোট্ট স্টাড। এই লুকে সবচেয়ে বেশি নজর কেড়েছে ইশার হেয়ার স্টাইল। সাধারণ খোঁপায় রয়েছে দুটো সাদা গোলাপ ফুল।

ইশার এমন লুক থেকে চোখ ফেরাতে পারছেন না তাঁর ভক্তরা। ইশার পোস্টের কমেন্ট সেকশন জুড়ে শুধুই লাভ, হার্টের ইমোজি। বিয়ের মরশুমে ইশার এমন লুক থেকে অনুপ্রেরণা নিতে পারেন আপনিও। বন্ধু কিংবা প্রিয়জনের বিয়েতে এমন সাজে উপস্থিত হতে পারেন।