Vidya Balan: তসর সিল্ক ও এথনিক লুকে ফের নজর কাড়লেন ‘তিলোত্তমা’ বিদ্যা বালান! হাতে বোনা শাড়িটির দাম কত?

Indian outfit: বিদ্যার শাড়ি ও ব্লাউজ দেখে শাড়িপ্রেমীদের একটা বিষয়ে কৌতূহল জন্মাতেই পারে। ব্ল্যাক আইভরি স্ট্রাইপড শিবরি শাড়িটির দাম কত?

Vidya Balan: তসর সিল্ক ও এথনিক লুকে ফের নজর কাড়লেন 'তিলোত্তমা' বিদ্যা বালান! হাতে বোনা শাড়িটির দাম কত?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2022 | 9:31 AM

ছবির প্রচারের (Movie Promotion) জন্য তারকাদের ব্যস্ততা থাকে তুঙ্গে। আর এই সময়ই তাঁদের ফ্যাশন স্টেটমেন্ট (Fashion Statement) থাকে চোখে পড়ার মত। দীপিকা থেকে বিদ্যা বালান, সকলেরই আকর্ষণ থাকে ফ্যাশনেবল পোশাকে। সম্প্রতি আসন্ন জলসা  (Jalsa) সিনেমার প্রচারে সুন্দর ও রুচিশীল শাড়ি বেছে নিয়েছেন বলিউডের অন্যতম অভিনেত্রী বিদ্যা বালান (Vidya Balan)। শাড়িপ্রেমীদের কাছে বিদ্যা বালানের ফ্যাশন বেশ আকর্ষণীয়। কারণ, বিদ্যার ফ্যাশন ও স্টাইলে শাড়ির প্রাধান্যই বেশি থাকে। ফলে ভারতীয় পোশাকের (Indian Outfit) গুরুত্ব ও সৌন্দর্যের একটি রূপরেখার দৃষ্টান্ত পাওয়া যায়।

সাধারণত শাড়িতেই বেশি স্বচ্ছন্দ্যবোধ করেন বিদ্যা বালান। ছবির খাতিরে অন্য পোশাক পরলেও, যেকোনও ফটোশ্যুট বা প্রচারের ক্ষেত্রে শাড়িকেই এগিয়ে রাখেন তিনি। এবারেও তা অন্যথা হয়নি। সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। সিক্যুইনড থেকে চান্দেরি সিল্ক , সিনেমার প্রচারের ক্ষেত্রে মার্জিত শাড়ি পরাকেই বেছে নিয়েছেন বিদ্যা। সম্প্রতি ছবির প্রচারের জন্য পরেছিলেন শিবরি প্রিন্টের একটি তসর সিল্ক শাড়ি।

View this post on Instagram

A post shared by Who Wore What When (@who_wore_what_when)

সোশ্যাল মিডিয়ায় নিজে তো বটেই , বিদ্যার ভারতীয় পোশাকের অনন্য স্টাইলে মুগ্ধ হয়ে স্টাইলিস্ট প্রণয় জেটলি ও শৌনক আমানকারও নিজেদের ইন্সটাগ্রামে ছবি শেয়ার করেছেন। সঙ্গে ম্যাচিং প্রিন্টেড ব্লাউজ বেছে নিয়েছিলেন বিদ্যা।

বিদ্যা যে তসর সিল্ক শাড়িটি পরেছিলেন, সেটি গোটাটাই হাতে বোনা একটি অসাধারণ সিল্ক শাড়ি। কালো অর্গ্যানজা ব্লাউজের সঙ্গে গোল গলা ও বোট নেকলাইনের সঙ্গে শাড়িটি পরেছিলেন। শাড়ি পরলে তার সাজসজ্জাও একটু ক্লাসিক এথনিক লুক হয়ে থাকে। কালো ও সাদা প্যাটার্নের বড় ডিম্বাকার কানের দুল পরেছিলেন তিনি। মেকআপেও রয়েছে নিজস্বতার ছোঁয়া। কারণ শাড়ির সঙ্গে অনেকসময় টান টান খোঁপা বেশ ভাল মানায়। এক্ষেত্রে বিদ্যা তাই করেছেন। এছাড়া মেকআপে রয়েছে মিনিম্যালের ছোঁয়া। উইংগড আইলাইনার, ভেজা ভেজা মেকআপের টাচ, মভড শিপ শেড, গ্ল্যামড ব্লাশে বিদ্যার লুক বেশ আকর্ষণীয়।

বিদ্যার শাড়ি ও ব্লাউজ দেখে শাড়িপ্রেমীদের একটা বিষয়ে কৌতূহল জন্মাতেই পারে। ব্ল্যাক আইভরি স্ট্রাইপড শিবরি শাড়িটির দাম কত? যাঁরা শাড়ি পরতে ভালবাসেন তাঁরা এই সুন্দর ও নজরকাড়া শাড়িটি নিজেদের ওয়্যার্ড্রোবে রাখতেই পারেন। ভারতীয় মূল্যে এর দামা মাত্র ৩২, ৫০০টাকা।

প্রসঙ্গত, বড়পর্দায় না হলেও,আগামী ১৮ মার্চ অ্যামাজন প্রাইমে প্রিমিয়ার হবে এই জলসা সিনেমাটি। সুরেশ ত্রিবেণী পরিচালিত এই ছবিতে বিদ্যা বালান ছাড়াও রয়েছেন শেফালি শাহ, মানব কৌল ও রোহিনী হাত্তাঙ্গাদি।

আরও পড়ুন: Samantha Ruth Prabhu: গ্ল্যামারাস ড্রেসে ফের ফ্যাশনের শিরোনামে সামান্থা! ডিপ নেক গাউনটির দাম কত জানেন?