Trending Bags: কোন পোশাকের সঙ্গে কী ব্যাগ নেবেন, বুঝতে পারেন না? এই টিপসে কেতাদুরস্ত হোক ফ্যাশান

Trending Bags: এই ধরনের ব্যাগ বর্তমানে ভীষণ ট্রেন্ডিং। আপনি যদি একটা স্মার্ট লুক পেতে চান তবে এর থেকে ভাল অপশন আর কিছু হতেই পারে না। ড্রেস কিংবা ফরম্যাল লুকের সঙ্গে খুব ভাল যায় এই ব্যাগ।

Trending Bags: কোন পোশাকের সঙ্গে কী ব্যাগ নেবেন, বুঝতে পারেন না? এই টিপসে কেতাদুরস্ত হোক ফ্যাশান
কোন পোশাকের সঙ্গে কী ব্যাগ নেবেন, বুঝতে পারেন না? এই টিপসে কেতাদুরস্ত হোক ফ্যাশান
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2023 | 11:53 AM

ব্য়াগ (Bag) মানে মেয়েদের কাছে আলাদাই আবেগ। জামা-কাপড় জুতোর সঙ্গেই মেয়েদের ওয়াড্রবের একটা বড় অংশ দখল করে থাকে ব্যাগ। মেয়েদের ব্য়াগে একটা গোটা সংসার থাকে, ব্যাঙ্গ করে অনেকেই এটা বলে থাকেন। কথাটা সত্যিই খুব একটা ভুল নয়। চুলের ক্লিপ থেকে ওষুধ আপনি মোটামোটি সবই খুঁজলে পাবেন। ড্রেসের সঙ্গে ম্যাচিং করে ব্যাগ নেওয়া ফ্যাশানেরই (Fashion) একটা অংশ। তবে কোন ড্রেসের সঙ্গে কোন ব্য়াগ নেবেন এই নিয়ে অনেকেই সংশয়ে থাকেন। তাঁদের জন্য় রইল কিছু টিপস…

টোট ব্যাগ: বর্তমানে ফ্য়াশানে ভীষণভাবে ইন টোট ব্যাগ। যদি আপনি অনেক কিছু নিয়ে বাইরে বের হতে চান তবে এর থেকে ভাল অপশন আর হতে পারে না। এই ব্যাগে অনেকটা জায়গা থাকায় সহজেই সব জিনিস ক্যারি করা যায়। অফিসের জন্য়ও এই ব্যাগ খুব ভাল একটা অপশন। সহজেই এতে ল্যাপটপ ঢুকে যায়। ফলে আর ল্যাপটপের জন্য আলাদা কোনও ব্য়াগ নেওয়ার প্রয়োজনই পড়ে না।

হ্যান্ড ব্য়াগ: বিগত কিছু বছর ধরে ফ্যাশানে ভীষণভাবে ইন হ্যান্ড ব্যাগ। যে কোনও পোশাকের সঙ্গেই আপনি নিতে পারেন এই ব্যাগ। শাড়ির সঙ্গেও যেমন মানায় তেমনি ড্রেসের সঙ্গেও। অন্য়ান্য় ধরনের হ্য়ান্ড ব্যাগ পাওয়া গেসেও লেদারের হ্যান্ড ব্য়াগই সব থেকে বেশি নজর কাড়ে।

ক্লাচ: কোনও অনুষ্ঠানে যদি শাড়ি বা চুড়িদার পরেন আর সেভাবে কোনও জিনিস না ক্যারি করার থাকে তবে বেছে নিতে পারেন ক্লাচ। একটা ছোট্ট পার্স এবং ফোন অনায়াসে ঢুকে যায়। আর রকমারি ক্লাচ এখন পাওয়া যায় বাজারে। পছন্দমতো বেছে নিতেই পারেন একটা।

স্যাডল ব্যাগ: এই ধরনের ব্যাগ বর্তমানে ভীষণ ট্রেন্ডিং। আপনি যদি একটা স্মার্ট লুক পেতে চান তবে এর থেকে ভাল অপশন আর কিছু হতেই পারে না। ড্রেস কিংবা ফরম্যাল লুকের সঙ্গে খুব ভাল যায় এই ব্যাগ। লেদারের একটি স্যাডল ব্যাগ আপনার লুকটাই পুরো পরুবর্তন করে দিতে পারে।

ক্রসবডি ব্যাগ: আজকাল ক্রসবডি ব্যাগের চাহিদা তুঙ্গে। রাস্তাঘাটে আপনি হামেশাই দেখতে পাবেন এই ব্যাগ। টি-শার্ট কিংবা ক্যাসুয়াল লুকের সঙ্গে খুব ভাল যায় এই ব্য়াগ। বড়, ছোট বিভিন্ন আাকরে পাওয়া যায় এই ব্যাগ।