Vickat wedding: বিয়ের দিন কোন ডিজাইনারের পোশাকে সাজবেন এই তারকা-জুটি!

শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গিয়েছে, বর ও কনে উভয়েই বিয়ের মতো বিশেষ অনুষ্ঠানের জন্য সব্যসাচী মুখোপাধ্য়ায়ের করা ডিজাইন করা পোশাক পরতে পারেন।

Vickat wedding: বিয়ের দিন কোন ডিজাইনারের পোশাকে সাজবেন এই তারকা-জুটি!
কোন ডিজাইনারের পোশাকে সাজবেন এই তারকা-জুটি!

বছরের অন্যতম প্রতীক্ষিত ঘটনার অপেক্ষা অবসান ঘটতে চলেছে। শেষমেশ চারহাত এক হতে চলেছে ক্য়াটরিনা কাইফ ও ভিকি কৌশলের। তাঁদের বিয়ের আসর, বিয়ের দিন নিয়ে যেমন কৌতূহলের শেষ নেই, তেমনি বিয়ের দিন বর-কনে কেমন পোশাক পরবেন, কোন কোন সেলেব উপস্থিত থাকবেন, ভেন্যু কেমন সাজানো হয়েছে, মেনুতে কী কী ছিল, তা বিস্তারিত জানার জন্য ফ্যানেরা চাতক পাখির মতো অপেক্ষা করে রয়েছেন। বিয়ে উপলক্ষ্যে ক্য়াটরিনা ও ভিকি উভয়েই তাঁদের পরিবার ও বন্ধুদের সঙ্গে সোমবার জয়পুরের উদ্দেশ্যে মুম্বই ছেড়েছেন।

তাঁদের সম্পর্ক নিয়ে যেমন কখনও মুখ খোলেননি তেমনি বিয়ে নিয়েও কেউ কিছু প্রকাশ করেছেন। রাজস্থানে বিলাসবহুল হোটেলে রাজকীয় বিয়ের আসরে কঠোর নিরাপত্তা ব্যবসথার আয়োজন করা হয়েছে। অতিথিদেরও গোপনীয়তা বজায় রাখার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

কিন্তু এই তারকা জুটির বিয়ে নিয়ে জল্পনা ও আগ্রহের শেষ নেই। তবে জানা গিয়েছে, বিয়ের অনুষ্ঠানের জন্য হবুদম্পতির পোশাক ডিজাইন করার জন্য চারজন সেলেব্রিটি ডিজাইনারকে যুক্ত করা হয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গিয়েছে, বর ও কনে উভয়েই বিয়ের মতো বিশেষ অনুষ্ঠানের জন্য সব্যসাচী মুখোপাধ্য়ায়ের করা ডিজাইন করা পোশাক পরতে পারেন। এছাড়া ভারতীয় বিয়ের অনুষ্ঠানের সঙ্গে জড়িয়ে রয়েছে বহু রীতি-রেওয়াজ। মেহেন্দি ও সংগীত ফাংশনের জন্য ভিকি কৌশলের পোশাক ঠিক করবেন ডিজাইনার কুনাল রাওয়াল। ডিজাইনারের তালিকায় রয়েছেন অনামিকা খান্না ও মণীশ মালহোত্রা। তবে কোন অনুষ্ঠানের জন্য কোন ফ্য়াশন ডিজাইনার ঠিক করবেন, তা স্পষ্ট নয়।

আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের বিলাসবহুল হোটেল সিক্স সেনস বাওয়ারা ফোর্টে গাঁটছড়া বাঁধবেন বলিউডের দুই তারকা। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ৮ ডিসেম্বর সঙ্গীত অনুষ্ঠানের মাধ্য়মে বিয়ের পর্ব শুরু হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Katrina Kaif: বিমানবন্দরে হলুদ শারারা সেটেই ‘দুলহানিয়া’ লুক ক্যাটরিনার! ছবিতে দেখুন

Click on your DTH Provider to Add TV9 Bangla