বুলেট থালি! ৬০ মিনিটে ৪ কেজি খাবার খেলেই পাবেন রয়্যাল এনফিল্ড

Sohini chakrabarty

Sohini chakrabarty |

Updated on: Jan 21, 2021 | 8:03 PM

বুলেট থালিতে রয়েছে সুরমাই ফ্রাই, পমফ্রেট ফ্রাই, প্রন বিরিয়ানি, সোল কারি, চিকেন সুক্কা, ড্রাই মটন, মটন মশালা এবং আরও অনেক কিছু।

বুলেট থালি! ৬০ মিনিটে ৪ কেজি খাবার খেলেই পাবেন রয়্যাল এনফিল্ড
এক ঘণ্টার মধ্যে খেয়ে শেষ করতে হবে ৪ কিলোগ্রাম ওজনের এই থালি।

ফুড চ্যালেঞ্জ হালফ্যাশনের ট্রেন। তবে এবার ফুড চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করলেই পাওয়া যাবে ‘রয়াল এনফিল্ড’ বাইক। সম্প্রতি পুণের একটি রেস্তোরাঁ ‘হোটেল শিবরাজ’-এ চালু হয়েছে এই চ্যালেঞ্জ। এই রেস্তোরাঁর বুলেট থালি খেতে পারলেই পাওয়া যাবে বুলেট বাইক। ১ লক্ষ ৬৫ হাজার টাকার এই বাইক সবসময়েই বাইক-প্রেমীদের পছন্দের তালিকায় শীর্ষে রয়েছে। তবে এই বাইক জিতে নিতে হলে ১২ রকমের খাবার দিয়ে তৈরি ‘বুলেট থালি’ সাবাড় করতে হবে। মাছ থেকে মাটন, ‘বুলেট থালি’-তে রয়েছে সবকিছুই।

যদিও এই ফুড চ্যালেঞ্জের জন্য রয়েছে বেশ কিছু নিয়মাবলী। এক ঘণ্টার মধ্যে খেয়ে শেষ করতে হবে ৪ কিলোগ্রাম ওজনের এই থালি। পুরনো মুম্বই-পুণে হাইওয়ের কাছে বদগাঁও মাভাল এলাকায় রয়েছে হোটেল শিবরাজ। গত কয়েকদিনে এই ফুড চ্যালেঞ্জের জন্য বিখ্যাত হয়ে গিয়েছে এই রেস্তোরাঁ। কিছুদিন আগে ৮ কেজির ‘রাবণ থালি’ লঞ্চ করেছিল এই হোটেল। সেই থালি খেয়ে শেষ করতে পারলে পুরস্কার ছিল নগদ ৫ হাজার টাকা। এই থালি খাওয়ার জন্য কোনও টাকা দিতে হতো না। আজও সমান জনপ্রিয় রয়েছে শিবরাজ হোটেলের এই মেনু।

কী কী থাকছে ‘বুলেট থালি’-তে?

বুলেট থালিতে রয়েছে সুরমাই ফ্রাই, পমফ্রেট ফ্রাই, প্রন বিরিয়ানি, সোল কারি, চিকেন সুক্কা, ড্রাই মটন, মটন মশালা এবং আরও অনেক কিছু। রেস্তোরাঁর ইনস্টাগ্রাম পেজের একটি পোস্ট অনুসারে এই থালির দাম ২৫০০ টাকা। জানা গিয়েছে, ৫টি বুলেট বাইক ইতিমধ্যেই পুরস্কার স্বরূপ হাজির হয়েছে। অতএব দেরি না করে এমন অভিনব ফুড চ্যালেঞ্জে ঝাঁপিয়ে পড়ুন ভোজনরসিকরা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla