১,০০১টি ফ্লেভারের আইসক্রিম চেখে দেখবেন নাকি! পাবেন কোথায়?

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে বলা হয়েছে, প্রতিটি আইসক্রিম স্বাস্থ্যকর ও সেফটি প্রোটোকল মেনে চলা হয়েছে। আগামী ৩১ অগস্ট পর্যন্ত চলবে আবু ধাবি শপিং অ্য়ান্ড ডাইনিং সিজন।

১,০০১টি ফ্লেভারের আইসক্রিম চেখে দেখবেন নাকি! পাবেন কোথায়?
ছবিটি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Jul 27, 2021 | 8:35 AM

গ্রীষ্মকালে দুপুর, সন্ধে কিংবা রাতে, যে কোনও সময় এক স্কুপ আইসক্রিম ছাড়া মন ভাল থাকে। তাপপ্রবাহ, প্য়াচপ্য়াচে গরমে আরাম পেতে ও শরীর ঠান্ডা রাখচে আইসক্রিম খাওয়া অধিকাংশইপছন্দ করেন। চকোলেট, ভ্যানিলা, বাটারস্কচ, স্ট্রবেরি কিংবা ব্ল্যাককারেন্ট- ফ্লেভারের আইসক্রিম খেতে খেতে ক্লান্ত হয়ে গিয়েছেন! হওয়াটাই তো স্বাভাবিক। কালারফুল ও দুরন্ত সব ফ্লেভারের আইসক্রিমের সম্ভার পেতে হলে পাড়ি দিতে হবে আবু ধাবিতে। যেখানে আপনি চোখের সামনে একসঙ্গে ১০০১টি ফ্লেভারের আইসক্রিম চেখে দেখতে পারবেন।

ঠিকই দেখেছেন আপনি। একই সঙ্গে হাজারের বেশি স্বাদের ও রঙের আইসক্রিম পাওয়া যাচ্ছে এই মরুরাজ্যে। ইতোমধ্য়েই গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস ওয়েবসাইটে, ইয়াস মলের জনপ্রিয় আইসক্রিম ল্যাব পপ-আপ ইভেন্টে আবুধাবি শপিং অ্যান্ড ডাইনিং সিজন চলাকালীন বিভিন্ন রকমের ও স্বাদের আইসক্রিম পরিবেশন করে রেকর্ড গড়েছে একটি আইসক্রিম ব্র্যান্ড।

আবুধাবির পাশাপাশি আবুধাবি কুলিনারিতে অভিনব আইসক্রিম তৈরি করে তাক লাগিয়ে দিয়েছে ইউকে-র পান-এন-আইস ব্র্য়ান্ড। আমরা সকলেই আইসক্রিম রোলের কথা জানি। আর সেই রোলের অভিনবত্ব এনে মন জয় করে নিয়েছে ইউকে-র এই ব্রান্ড।

ইন্টাগ্রামে ইউকে-র ওই ব্র্যান্ডে একটি ছবি পোস্ট করে লিখেছে, ‘আমরা বিশ্বরেকর্ড গড়ে ফেলেছি।’ বিভিন্ন ধরনের আইসক্রিম তৈরি করে আপাতত রেকর্ড গড়েছে ওই ইউকের ব্র্যান্ড।

Abu Dhabi

জানা গিয়েছে, অভিনব স্বাদের আইসক্রিম রয়েছে সেখানে। বাবলগাম, কফি ও কুকিজের ডো দিয়ে তৈরি আইসক্রিম, বাবলগাম ও পিস্তাচিও আইসক্রিম, মিন্ট ওরিয়ো ও মেরিঙ্গু, বিভিন্ন প্রকারের ফল দিয়ে তৈরি আইসক্রিম এখন পর্যটক থেকে স্থানীয়দের অন্যতম জনপ্রিয় জায়গা হয়ে গিয়েছে। প্রসঙ্গত, গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে বলা হয়েছে, প্রতিটি আইসক্রিম স্বাস্থ্যকর ও সেফটি প্রোটোকল মেনে বানানো হয়েছে। আগামী ৩১ অগস্ট পর্যন্ত চলবে আবু ধাবি শপিং অ্য়ান্ড ডাইনিং সিজন। সেখানে দেশে-বিদেশের নামী-অনামী স্টোরের দুরন্ত অফার, শপিংস অফার, সুস্বাদু ও অভিনব আইসক্রিমের বন্যা বইছে। আবুধাবির ওই মলে এখন আইসক্রিম খাওয়ার লোভে ভিড় বেড়েছে উত্সুকদের।

আরও পড়ুন: দইয়ে আনুন ট্যুইস্ট! রবিবার লাঞ্চে চমক দিতে বানিয়ে ফেলুন বেকড কফি দই!