Viral Recipe: আইসক্রিম স্টিকে গেঁথে রয়েছে ইডলি! আনন্দ মহিন্দ্রায় টুইট ঘিরে শোরগোল নেটপাড়ায়

কিছু কিছু সময় আমাদের সত্যিই অবাক করে দেয়। ফিউশন রেসিপি বর্তমানে জনপ্রিয় ট্রেন্ড। দুটি খাবারের বৈশিষ্ট্য মিলিয়ে একটি অসাধারণ খাদ্য তৈরি করা বুদ্ধিমানের কাজ কিন্তু।

Viral Recipe: আইসক্রিম স্টিকে গেঁথে রয়েছে ইডলি! আনন্দ মহিন্দ্রায় টুইট ঘিরে শোরগোল নেটপাড়ায়
ছবিসৌজন্যে টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2021 | 7:21 AM

মুদ্রার এপিঠ ওপিঠ আছে। তাই সবকিছুরই ভাল-মন্দ রয়েছে। অনেকটা সোশ্যাল মিডিয়ার ক্ষেত্রেও এই কথা প্রযোজ্য। অনেক বিষয়ে সোশ্যাল মিডিয়াকে ধন্যবাদ জানাতে হয়। প্রায়ই বিশ্বজুড়ে নানান খাবারের কথা , রেসিপি জানতে পারি, এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। কিছু কিছু সময় আমাদের সত্যিই অবাক করে দেয়। ফিউশন রেসিপি বর্তমানে জনপ্রিয় ট্রেন্ড। দুটি খাবারের বৈশিষ্ট্য মিলিয়ে একটি অসাধারণ খাদ্য তৈরি করা বুদ্ধিমানের কাজ কিন্তু। সম্প্রতি ভারতীয় মহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা কোম্পানির ভারতীয় সিইও আনন্দ মাহিন্দ্রা একটি টুইট বেশ ভাইরাল হয়ে গিয়েছে। সেই টুইটারে কী পোস্ট করেছেন, জানেন?

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় আনন্দ মহিন্দ্রা। সম্প্রতি টুইটারে তিনি শেয়ার করেছেন দক্ষিণ ভারতের একটি জনপ্রিয় ও বিখ্যাত ইডলি ও চাটনি-সাম্বারের ছবি। কিন্তু সাধারণ ইডলি একেবারেই নয়। সেখানে দেখা যাচ্ছে, ইডলির আকৃতিটি আইসক্রিমের মতো। রয়েছে কাঠিও। দূর থেকে দেখলে আইসক্রিমই মনে হবে। কিন্তু তা মোটেই নয়। আইক্রিমের বদলে রয়েছে ইডলি। সঙ্গে নারকেলের চাটনি ও সাম্বার। এমন ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, বেঙ্গালুরু, ভারতের সবচেয়ে উদ্ভাবনের রাজধানী। শহরের সৃজনশীলতাকে কখনও বিরত রাখা যায় না। একটি কাঠিতে ইডলি। সঙ্গে সাম্বার, চাটনিতে ডুবিয়ে স্বাদ নেওয়া! কারা কারা এর পক্ষে ও বিপক্ষে?

ভাইরাল টুইটটি এখনও পর্যন্ত ১৯.৪ হাজার লাইক পড়ছে। এখনও পর্যন্ত ১৬৩৫টি রিটুইট করা হয়েছে। প্রতি ঘণ্টায় এই সংখ্যা বেড়েই চলেছে। প্রসঙ্গত, আনন্দ মহিন্দ্রার টুইটে প্রতিক্রিয়া জানিয়েছেন রাজনীতিবিদ শশী থারুরষ তিনি লিখেছেন অযৌক্তিক কিন্তু বেশ ব্যবহার করার মতো উপযুক্ত।

আর এই বিষয়ে নেটিজেনদের বক্তব্য কী? কেউ কেউ বলেছে, এটি একটি অসাধারণ স্ন্যাকস। আলার কারোর কাছে এটি একটি চামচ ও প্লেট ধোয়ার জন্য প্রয়োজনীয় জল ও জনশক্তি সংরক্ষণের স্মার্ট উপায়।

আরও পড়ুন: World Vegetarian Day 2021: ওজন ঝরাতে প্রতিদিন খান প্রোটিন-যুক্ত নিরামিষাশী খাবার! রইল ৫ রেসিপির হদিশ