Domino’s Introduces Watermelon Pizza: এবার ডমিনোস অস্ট্রেলিয়া তৈরি করল তরমুজের পিৎজা, সন্তুষ্ট নন পিৎজাপ্রেমীরা

পিৎজার উপরে আনারস লাগানো থেকে শুরু করে কিউই, স্ট্রবেরি, এমনকি চকলেট পর্যন্ত এমন কোনও কাস্টম কম্বিনেশন নেই যা অন্বেষণ করা হয়নি।

Domino's Introduces Watermelon Pizza: এবার ডমিনোস অস্ট্রেলিয়া তৈরি করল তরমুজের পিৎজা, সন্তুষ্ট নন পিৎজাপ্রেমীরা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 22, 2021 | 10:20 PM

তরমুজ পিৎজার কথা মনে আছে? যে পিৎজা ভাইরাল হয়েছিল? যা সারা বিশ্বে পিৎজা প্রেমীদেরকে শক এবং বিস্ময়ের মধ্যে ফেলেছিল? মনে না থাকলেও বিশেষ অসুবিধে হবে না। কারণ ডমিনোস অস্ট্রেলিয়া সেই ভাইরাল ডিশটি পুনরায় তৈরি করেছে। তারা এই খাবারের ব্যান্ডওয়াগনে ঝাঁপ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এই পিৎজার আসল রেসিপিটি ইনস্টাগ্রাম ইউজার অলি পিটারসন পোস্ট করেছিলেন। তিনি একটি তরমুজ কেটে তাকে পিৎজার বেস বানিয়েছিলেন। তাতে বারবিকিউ সস, পনির এবং পেপারোনি টুকরো দিয়ে টুকরো টুকরো করে পিৎজা তৈরি করে একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন। পিৎজা বিশ্বজুড়ে কম বেশি সবাই পছন্দ করে। অনেক মানুষই আবার কাস্টমাইজড পিৎজা পছন্দ করেন। এই বহুল প্রিয় খাবারটির বিভিন্ন বৈচিত্র। ডমিনোসের এই উদ্যোগ অবশ্য পিৎজা প্রেমীদের মধ্যে কিছুটা বিতর্কের জন্ম দিয়েছে।

পিৎজার উপরে আনারস লাগানো থেকে শুরু করে কিউই, স্ট্রবেরি, এমনকি চকলেট পর্যন্ত এমন কোনও কাস্টম কম্বিনেশন নেই যা অন্বেষণ করা হয়নি। যাইহোক, বিশ্বব্যাপী ফাস্ট-ফুড চেইনের এই বিনোদন পিৎজা প্রেমীদের মধ্যে একটু ক্ষোভের প্রকাশ করেছে।

ডমিনোস অস্ট্রেলিয়া তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিয়োটি শেয়ার করেছে। তাদের ভিডিয়োতে প্রথমে পিটারসনের আসল টিকটোক ভিডিয়ো ছিল। তারপরে তাদের তরমুজ পিৎজা তৈরির চেষ্টার ভিডিয়ো আপলোড করা হয়।

ক্যাপশনে তারা লিখেছে, “আপনারা সবাই আমাদের কম কার্ব ক্রাস্ট বিকল্পের জন্য প্রশ্ন করে থাকেন। যখন আমরা এই নতুন ধরনের পিৎজা দেখলাম, আমরা ভাব্লাম চেষ্টা করে দেখাই যাক। আপনি কি এটি চেষ্টা করবেন?”

ভিডিয়োর এগেন্সটে ইউজারদের পোস্ট করা কমেন্টগুলি কখনও হাস্যকর, কখনও বা অত্যধিক বেশি অসন্তোষ প্রকাশ করা হয়েছে বলে বোঝা যায়।

একজন ইউজার লিখেছেন, “এটি অবৈধ হওয়া উচিত।” অন্যজন এই পিৎজা সংমিশ্রণে এতটাও অসন্তুষ্ট ছিলেন না। তিনি মন্তব্য করেছিলেন, “এই পিৎজাটি আনারস দিয়ে তৈরি পিৎজার চেয়ে খারাপ খেতে লাগবে বলে মনে হয় না।”

আরেকটি অপ্রচলিত পিৎজা টপিংয়ের পরামর্শ দিয়ে একজন ইউজার লিখেছেন, “ঠিক আছে, কিন্তু পিৎজায় টপিং হিসেবে আম দিলে তা খুবই চমকপ্রদ হবে। আর এর জন্য কেউ প্রস্তুত নয়।”

একজন ইউজার তাদের অসন্তুষ্টিকে ঠিক রাখতে পারেননি এবং লিখেছেন, “দয়া করে থামুন, তরমুজ নয়।”

আরেকজন ইউজার যিনি অফবিট পিৎজা চেষ্টা করার জন্য যথেষ্ট উৎসুক ছিলেন, লিখেছেন, “আমি এটা চেষ্টা করবো, বিষয়টা বেশ রিফ্রেসিং।”

যদি তরমুজের পিৎজা খেতে আপনি যথেষ্ট আগ্রহী হয়ে থাকেন তাহলে আপনি এটি বানানোর চেষ্টা করে দেখতে পারেন।

রেসিপি জানতে: Watermelon Pizza: বাড়িতে বসে তৈরি করুন ‘তরমুজ পিৎজা’