Viral Recipe: ডিম দিয়ে পপকর্ন তৈরির ভাইরাল রেসিপি দেখে হতবাক নেটিজ়েনরা! স্বাদ কেমন?

ইন্সটাগ্রামে ভাইরাল রিলটি প্রায় ৪৫ লাখেরও বেশি মানুষ ভিউ করেছেন। এই ভিডিয়ো দেখে একজন লিখেছেন, ননসেন্স, ডিম আবার কিসের জন্য?

Viral Recipe: ডিম দিয়ে পপকর্ন তৈরির ভাইরাল রেসিপি দেখে হতবাক নেটিজ়েনরা! স্বাদ কেমন?
ছবিটি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 30, 2021 | 9:49 AM

পপকর্ন খেতে কে না ভালবাসে! বাচ্চা থেকে বুড়ো, সকলেই প্যাকেটর মধ্যে থেকে মুঠো মুঠো পপকর্ন নিয়ে মুখে দেন। বর্তমানে তো নানা স্বাদের পপকর্ন পাওয়া। বাটার মশালা পপকর্ন, বাটার পপকর্ন, চকোলেট পপকর্নের স্বাদ চেখে দেখেছেন। এবার চেখে দেখুন ডিমের স্বাদে পপকর্ন!

সম্প্রতি একটি বিচিত্র ও উদ্ভট রেসিপির পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে দেখা গিয়েছে, ডিম দিয়ে পপকর্ন তৈরি করা হচ্ছে। ডিম ও পপকর্ন, অসম সমন্বয় বলা যেতে পারে। স্বাদ কেমন হবে, তা নিয়ে সংশয় থাকলেও সোশ্যাল মিডিয়ায় এই ভাইরাল পপকর্ন রেসিপি নিয়ে যথেষ্ট বিতর্ক তৈরি হয়েছে নেটিজ়েনদের মধ্যে।

ফুড ব্লগারের চাহিদা রয়েছে সোশ্যাল মিডিয়ায়। নানারকম খাবারের রেসিপি, স্বাদ নিয়ে ব্লগরার দারুণ দারুণ ভিডিয়ো পোস্ট করেন সোশ্যাল প্ল্যাটফর্মগুলিতে। সম্প্রতি ডিম দিয়ে পপকর্ন তৈরির ভিডিয়ো দেখে নেটিজ়েনদের মধ্যে দ্বিধাভক্ত হয়ে যায়।

ভিডিয়ো দেখে বেশ কয়েকজন ইউজার এই রেসিপিটকে ঘিরে দারুণ প্রশংসা করেছেন। আবার অনেকে বলেছেন, পপকর্নের মতো কিছুতে ডিম যোগ করা একপ্রকার খাবারের স্বাদকেই হত্যা করার সমান। বাটার পপকর্নের স্বাদের যে মনোরম অভিজ্ঞতা, তাই নিয়েই থাকতে চান। নয়া রেসিপির স্বাদ নিতে অনেকেই এড়িয়ে গিয়েছেন।

ভাইরাল পোস্টটি স্কট নামে একজন ইন্সটাগ্রাম ব্যবহারকারী শেয়ার করেছেন। তিনি তাঁর প্রোফাইলে শেয়ার করে ক্য়াপশনে লিখেছেন, একটি বড় পাত্র গরম করা হচ্ছে। তারপর ভুট্টার দানা দেওয়ার পর একটি ডিম ফাটিয়ে দেওয়া হল। এতে পপকর্ন ও ডিম ভাজার জন্য কয়েকটি মশলা যোগ করা হয়। অবশেষে পপকর্ন পূর্ণ একটি প্যান এবার গ্রহণের জন্য প্রস্তুত করা হয়। যদিও এই বিচিত্র খাবারের কারণে নেটিজেনরা প্রায় ফেটেই পড়েছেন।

ইন্সটাগ্রামে ভাইরাল রিলটি প্রায় ৪৫ লাখেরও বেশি মানুষ ভিউ করেছেন। এই ভিডিয়ো দেখে একজন লিখেছেন, ননসেন্স, ডিম আবার কিসের জন্য?এই পোস্টে নেটিজ়েনদের প্রতিক্রিয়া ছিল দেখার মতো। তবে ভিডিয়োটি দেখে আপনার কী মতামত, তা জানাতে ভুলবেন না যেন।

আরও পড়ুন: Indian Sweets: সুস্বাদু রকমারি ভারতীয় মিষ্টি নাকি অস্বাস্থ্যকর! কী বলছেন বিশেষজ্ঞরা