Viral Video: দেশি ঘি আর পার্লে জি বিস্কুট! অদ্ভূত স্বাদের বরফির ভিডিয়ো দেখে রেগে আগুন নেটিজ়েনরা

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়োটি এখনও পর্যন্ত প্রায় ৭১ হাজারের বেশি লাইক পেয়েছে। অন্যদিকে ভিডিয়োটি নিয়ে নানান মন্তব্য পেশ করতে ছাড়েননি নেটিজ়েনরা।

Viral Video: দেশি ঘি আর পার্লে জি বিস্কুট! অদ্ভূত স্বাদের বরফির ভিডিয়ো দেখে রেগে আগুন নেটিজ়েনরা
ছবিটি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Dec 22, 2021 | 9:12 AM

বছর ঘুরে যেতে পারে, কিন্তু খাবার তৈরির চাহিদা কখনও দমে থাকবে না। নতুনত্ব খাবারের পদ বানাতে মানুষের আগ্রহের শেষ নেই। বিভিন্ন উপাদান দিয়ে তৈরি রেসিপি বর্তমানে সোশ্যাল মিডিয়া সাড়া জাগিয়ে নতুনভাবে জায়গা করে নিচ্ছে। মিরিন্ডা গোলগাপ্পা, ওরিও কে পাকোড়ার মত বিচিত্র সব খাবার এখন সোশ্যাল প্ল্যাটফর্মে ভাইরাল হয়ে গিয়েছে। এবার আরেকটি রেসিপি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। যার নাম পার্লে-জি বরফি! দিল্লির এক ফুড ব্লগার করণ সিংঘল ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন এই অদ্ভূত পদটি। আর সেই ভাইরাল রেসিপি দেখে নেটিজেনরা ক্ষুব্ধ হয়ে নানান মন্তব্য লিখে মতামত প্রকাশ করেছেন।

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, পার্লে-জি বিস্কুট, দেশি ঘি, চিনি, দুধ ও শুকনো ফল দিয়ে বানানো হচ্ছে পার্লে-জি বরফি। দেশি ঘিতে বিস্কুট ভিজিয়ে রাখার পর তা পিষে ফেলা হয়। তারপর প্রচুর পরিমাণে চিনি দিয়ে তা রান্না করা হয়। এর পর সেটি হালুয়ার মতো মিশ্রণ তৈরি হলে তা বরফির আকারে পরিবেশন করা হয়।

ভাইরাল ভিডিয়োটি দেখুন

ইন্ডিয়া টু-ডে সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী,  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়োটি এখনও পর্যন্ত প্রায় ৭১ হাজারের বেশি লাইক পেয়েছে। অন্যদিকে ভিডিয়োটি নিয়ে নানান মন্তব্য পেশ করতে ছাড়েননি নেটিজ়েনরা। এই নিয়ে নেটপাড়ার অধিকাংশই রেসিপিটি নিয়ে বিরক্ত প্রকাশ করেছেন। পার্লে-জি-র মতো ভারতের সবচেয়ে পুরনো একটি বিস্কুটকে এইভাবে ধ্বংস করে ফেলার পক্ষপাতী নন কেউই। তাই এই রেসিপির মূল নির্মাতাকে তীব্র ভাষায় তিরস্কার করতেও ছাড়েননি। তবে এই বিচিত্র অদ্ভূত রেসিপি দেখে অনেকে আবার একবার অন্তত চেখে দেখার কথা বলেছেন।

আরও পড়ুন: Viral Video: জয়পুরে মিলছে অন্য স্বাদের মিরান্ডা গোলগাপ্পে! ভাইরাল ভিডিয়ো দেখে রেগে আগুন নেটিজ়েনরা