Viral Video: জয়পুরে মিলছে অন্য স্বাদের মিরান্ডা গোলগাপ্পে! ভাইরাল ভিডিয়ো দেখে রেগে আগুন নেটিজ়েনরা

ফুচকা বা পানি পুরি কিংবা গোল গাপ্পা, যে নামেই ডাকা হোক না কেন, এর চাহিদা কোনও রাজ্যেই কম নয়। সেলেব থেকে সাধারণ সবাই এই গোলগাপ্পার প্রেমে মশগুল।

Viral Video: জয়পুরে মিলছে অন্য স্বাদের মিরান্ডা গোলগাপ্পে! ভাইরাল ভিডিয়ো দেখে রেগে আগুন নেটিজ়েনরা
ইন্সটাগ্রাম থেকে নেওয়া ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2021 | 8:27 AM

ভারত হল বিভিন্ন সংস্কৃতি ও বৈচিত্রের দেশ। প্রতিটি রাজ্যের ভিন্ন রন্ধন প্রক্রিয়া। বিভিন্ন এলাকায় রান্নার স্বাদও অন্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফুড ব্লগারদের আগমনে দেশের বিভিন্ন অনেক অজানা রেসিপি উঠে আসছে, যা আমরা কখনও শুনিনি। দেখিওনি। সারাদেশে যেমন বিভিন্ন ভোগ-বিলাস আবিষ্কার করার প্রবণতা দেখা যায়, ঠিক তেমনিই অনেক উদ্ভট বিচিত্র খাবারের রেসিপিও দেখতে পাওয়া যায়। ওরিও পকোড়া, চকোলেট ম্যাগি, কাঁচা আমের রেসিপি থেকে মোমোস পরোটা- এই সবই অবাক করা জিনিস। যা সোশ্যাল মিডিয়াতে কয়েক মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এবারের ভাইরাল রেসিপি ভিডিয়ো হল মিরিন্ডা গোলগাপ্পা!

ফুচকা বা পানি পুরি কিংবা গোল গাপ্পা, যে নামেই ডাকা হোক না কেন, এর চাহিদা কোনও রাজ্যেই কম নয়। সেলেব থেকে সাধারণ সবাই এই গোলগাপ্পার প্রেমে মশগুল। আলু, ছোলা, পেঁয়াজ, তেতুঁল জল, টক-ঝাল-মিষ্টিতে ভরা গোলগাপ্পাই সাধারণত পাওয়া যা। কিন্তু এখানে ব্যাতিক্রমী হলেন এই বিক্রেতা। যিনি ভারতের এই জনপ্রিয় স্ট্রিট ফুডের ঐতিহ্যবাহী অনুভূতিকেই এক লহমায় পরিবর্তন করে দিয়েছেন। একটি সফট ড্রিঙ্কস দিয়ে গোলগাপ্পা বিক্রি করার সাহসী পদক্ষেপ কতটা সফল হয়েছে, সেটাই এখন দেখার।

ইন্সটাগ্রাম ইউজার @chatore_broothers দ্বারা এই ভিডিয়োটিতে দেখা গিয়েছে, রাস্তার ধারে একজন মিরিন্ডা গোলা গাপ্পা তৈরি করছেন। ভিডিয়োটি শুরুই হয়েছে ওই ঝাঁঝালো কোল্ডড্রিঙ্কসের বোতল ঝাঁকিয়ে একটি বড় পাত্রের মধ্যে ঢেলে দিচ্ছেন ওই ব্যক্তি। এরপর আলুর স্টাফিং দিয়ে ফুচকাগুলি ওই জলে ডুবিয়ে পরিবেসন করছেন। ইন্সটাগ্রাম ব্লগারের মতে, এই গোলাগাপ্পা পাবেন রাজস্থানের জয়পুরের একটি এলাকায়।

মজাদার ভিডিয়োটি দেখুন এখানে…

ভিডিয়োটি আপলোড হওয়ার পরই ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। এখনও পর্যন্ত ২ লক্ষ মানুষ ভিউ করেছেন,১২ হাজারেরও বেশি কমেন্ট করেছেন। একজন ইউজার লিখেছেন, এরপর আবার আপনি বলবেন না যেন এই গোলগাপ্পার জন্য টাকা খরচ করে খেয়েছেন! অন্য একজন লিখেছেন, নিজেদের পরীক্ষার জন্য আমাদের নিয়ে নিয়মিত মজা করা হচ্চে! আবার একজন এই গোলগাপ্পা দেখে অত্যন্ত ক্ষুব্ধ হয়ে লিখেছেন, এই ভিডিয়ো মেজাজটাই নষ্ট করে দিয়েছে!

মিরান্ডা গোলগাপ্পার ভিডিয়ো দেখে অধিকাংশেরই ননসেন্স ভিডিয়ো লেগেছে বলে মন্তব্য করেছেন। কিন্তু আপনার এই রেসিপির ভিডিয়ো দেখে কেমন লাগল, তা কমেন্ট বক্সে মতামত জানাতে ভুলবেন না যেন!

আরও পড়ুন: viral video: মোমোর স্টাফ করা পরোটা দেখে ক্ষুব্ধ নেটিজেনরা! দেখুন ভাইরাল ভিডিয়ো