ওয়ার্ক ফ্রম হোমে ট্রাই করুন পাজামা স্যুট

তিন রকম পাজামা স্যুটের হদিশ দিলাম আমরা। দেখুন তো, কাজে লাগে কিনা।

ওয়ার্ক ফ্রম হোমে ট্রাই করুন পাজামা স্যুট
আরাম। পোশাকের ক্ষেত্রে এটাই একমাত্র শর্ত হওয়া উচিত।
Follow Us:
| Updated on: Feb 18, 2021 | 3:00 PM

TV9 বাংলা ডিজিটাল: আরাম। পোশাকের (pyjama sets) ক্ষেত্রে এটাই একমাত্র শর্ত হওয়া উচিত। সে আপনি যে পোশাকই পরুন না কেন। অফিস হোক বা অফিস শেষের পার্টি, অথবা বিয়েবাড়ি, পোশাক যদি আরামদায়ক না হয়, তাহলে আপনাকে কমপ্লিমেন্ট করতে পারবে না। বরং পোশাক নিয়ে অস্বস্তিতে থাকতে হবে সারাক্ষণ।

এই যে, অফিসের কথা বললাম, এখন তো সে পাট চুকেছে অনেকের। না! অফিস আর নেই, সে কথা বলতে চাইছি না। বরং অফিসের কাজ চলছে বাড়ি থেকেই। করোনা অতিমারি ওয়ার্ক ফ্রম হোমের (work from home) সংখ্যা বাড়িয়েছে অনেকটাই। বহু পেশাদার যাঁদের বাড়ি থেকে কাজ করা সম্ভব, তাঁরা বাড়ি থেকেই কাজ করছেন দীর্ঘ কয়েক মাস। আর এই রুটিন যে কতদিন পর্যন্ত চলবে, তা এখনও স্পষ্ট নয় কারও কাছে।

আরও পড়ুন, শীতের ফ্যাশনে লাইমলাইটে মৌনী রায়

বাড়ি থেকে কাজের সময় তো আর বাইরের পোশাক পরে বসেন না। বরং আরামদায়ক কিছু থাকে আপনার পরনে। ট্রাই করতে পারেন পাজামা স্যুট। তিন রকম পাজামা স্যুটের (pyjama) হদিশ দিলাম আমরা। দেখুন তো, কাজে লাগে কিনা।

pajama suit

মন ভাল রাখতে গেলে নিজেকে সাজিয়ে রাখাটাও প্রয়োজন।

১) ফুল হাতা এই ধরনের পাজামা স্যুট অনেকে নাইটস্যুট হিসেবে ব্যবহার করেন বটে। তবে ঠাণ্ডা পড়ছে শহরে। আপনি দিনের বেলাতেও পরতে পারেন। এই নরম কাপড়ের স্যুট আপনাকে আরাম দেবে। পছন্দসই প্রিন্ট থাকলে তো আরও ভাল। মন ভাল রাখতে গেলে নিজেকে সাজিয়ে রাখাটাও প্রয়োজন।

আরও পড়ুন, নজরকাড়া দুলের সাজ শেখালেন পাওলি

payjama

পোলকা ডট সব সময়ই ফ্যাশনে ইন।

২) পোলকা ডট সব সময়ই ফ্যাশনে ইন। কখনও এই ট্রেন্ড পুরনো হওয়ার নয়। এমন একটা পাজামা স্যুট ট্রাই করতে পারেন। অফিসের কাজ বাড়িতে বসেই যখন করছেন, একটু সাজলে তো ক্ষতি নেই। অফিসে যেতে হলে তো সাজতেন। এই ধরনের স্যুটের কোমরে ইলাস্টিক থাকে। ফলে পেটের উপর চাপ পড়ারও কোনও সম্ভবনা নেই।

আরও পড়ুন, আলিয়ার সাজেশনে বিয়ের ফ্যাশন করতে পারেন আপনিও

pajama suits

এই ধরনের সিল্কি পাজামা স্যুটও ট্রাই করতে পারেন।

৩) যেহেতু শীতকাল প্রায় চলে এসেছে, এই ধরনের সিল্কি পাজামা স্যুটও ট্রাই করতে পারেন। সরু পাইপিন ড্রেসটিকে আলাদা মাত্রা দিয়েছে। এক কাপ গরম কফি নিয়ে এবার কাজে বসে পড়ুন তো।